Reading Time: 2 minutes

বছর একটু একটু করে শেষ হচ্ছে ! চলে আসছে শীতকাল। অনেকেই বছরের শেষে বাসা বদল বা নতুন বাসা কেনার পরিকল্পনা করেন। বছরের শুরুতে নতুন বাসায় নতুন উদ্যমে জীবনযাপন শুরু করতে চায় অনেকে। তাই আমরা এসেছি বিভিন্ন এলাকার চমৎকার কয়েকটি প্রপার্টির খোঁজ নিয়ে। এলাকাগুলো শুনলে আপনি নিজেও ছুটে যাবেন এই বাসাগুলোর ভিউইং এ। গুলশান, বনানী, মিরপুর ও বসুন্ধরার কিছু ছিমছাম বাসা এনেছি আজকের অক্টোবর ২০২১ এর সেরা প্রপার্টি সমূহে । চলুন ঘুরে দেখি একেকটি প্রপার্টি। 

বিক্রির জন্য ১৪৩৪ স্কয়ার ফিটের স্টাইলিশ অ্যাপার্টমেন্ট রয়েছে গুলশানে

গুলশান ১ এ অবস্থিত ১৪৩৪ স্কয়ার ফিটের এই রেডি অ্যাপার্টমেন্টটি দেখলে এক নজরে আপনার পছন্দ হবে। স্মার্ট এন্ড স্টাইলিশ ইন্টেরিয়র দ্বারা সজ্জিত এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৩টি বেডরুম ও ৩ টি বাথরুম। ২টি বেডের সাথেই রয়েছে চমৎকার ২টি ব্যালকনি। মেইনডোর দিয়ে ঢুকতেই সুপ্রশস্তএকটি ডাইনিং রুম এবং লিভিং স্পেস। ওয়াল ফিটেড কেবিনেট রয়েছে ডাইনিং স্পেসে, যা এই অ্যাপার্টমেন্টকে করে তুলেছে আরও ট্রেন্ডি! কিচেনের সাথে রয়েছে এক্সট্রা একটি সার্ভেন্ট বাথ। এগুলোর পাশাপাশি সার্বক্ষণিক সিকিউরিটি সার্ভিস তো রয়েছেই। ঢাকার এমন অভিজাত এলাকায় নিজের বাসা কে না চাইবে? 

বনানীতে ৩০২১ স্কয়ার ফিটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

অ্যাপার্টমেন্ট কেনার ক্ষেত্রে যাদের ফার্স্ট রিকোয়ারমেন্টই থাকে “বাসায় প্রচুর আলো-বাতাস থাকতে হবে” তাদের জন্য বনানীর ২৩ নম্বর রোডের ৩০২১ স্কয়ার ফিটের এই অ্যাপার্টমেন্টটি একদম পারফেক্ট। ৩ বেড ও ৩ বাথের বিশাল এই অ্যাপার্টমেন্টে  রয়েছে ৫টি প্রশস্ত ব্যালকনি। ফলে ড্রয়িং, ডাইনিং, বেডরুম, কিংবা কিচেন সব জায়গাতেই আপনি প্রচুর পরিমাণে প্রাকৃতিক আলো ও বাতাস পাবেন। সেই সাথে পাবেন দুর্দান্ত আউটডোর ভিউ। বিকেলের চায়ের আড্ডার প্লেস হিসেবে লিভিং রুমটাও ভীষণ মানানসই। প্রশস্ত কিচেন স্পেস সাথে আছে ব্যালকনি যা এই অ্যাপার্টমেন্টের আরেকটি আকর্ষণীয় দিক। মডার্ন ইন্টেরিয়র, ফিটিংস আর খোলামেলা পরিবেশ সব মিলিয়ে থাকার জন্য চমৎকার এই অ্যাপার্টমেন্টটি। 

মিরপুরে সুলভে ১৩০০ স্কয়ার ফিটের ফ্ল্যাট বিক্রয় 

মিরপুরের পাইকপাড়ায় অবস্থিত ১৩০০ স্কয়ার ফিটের এক্সক্লুসিভ এই অ্যাপার্টমেন্টটি।  এন্ট্রেন্স দিয়ে ঢুকেতেই আধুনিক ইন্টেরিয়রে করা চমৎকার একটি ড্রইং রুম তার সাথেই লাগোয়া ডাইনিং স্পেস। ফার্নিশড এই অ্যাপার্টমেন্টে আছে ৩টি বেডরুম ও ৩ টি বাথরুম। ২টি বেডের সাথেই রয়েছে এটাচড বাথ আর ব্যালকনি। অত্যাধুনিক ফিটিংস আর উডেন কিচেন কেবিনেটের কারণে কিচেন স্পেসটিও ভীষণ এক্সাইটিং। এছাড়া পার্কিং স্পেস, ইলেক্ট্রিসিটি ব্যাক আপ বা লিফটের মত বেসিক সুবিধাগুলো তো আছেই। আপনি যদি মিরপুরের মাঝেই ওয়েল ডিজাইনড একটি সেমি ফার্নিশড অ্যাপার্টমেন্ট কিনতে চান, তাহলে এই প্রপার্টি কেবল আপনার জন্যই!

১৬৬২ স্কয়ার ফিটের চমৎকার অ্যাপার্টমেন্ট আছে বসুন্ধরায়

বসুন্ধরার প্রাইম লোকেশনে অবস্থিত এই অ্যাপার্টমেন্টটি। প্রাণবন্ত পরিবেশ আর চমৎকার কমিউনিটির মাঝে যদি থাকতে চান, তাহলে এই অপশনটিকে রাখতে পারেন আপনার প্রায়োরিটি লিস্টে। ১৬৬২ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটে রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম। এর মধ্যে ২টি বেডরুমেই পেয়ে যাবেন এটাচড বাথ। আর মাস্টারবেড এর সাথেই এটাচড ব্যালকনি থাকায় পর্যাপ্ত সানলাইটও পাবেন নিশ্চিন্তে। তবে, এই ফ্ল্যাটটির ডাইনিং আর লিভিং স্পেস্টা সবচেয়ে স্পেশাস এবং আলো বাতাসে ভরপুর। কিচেনের সাথেই রয়েছে এক্সট্রা ব্যালকনি এবং সার্ভেন্ট বাথ।  

এই ছিল আমাদের বাছাইকৃত অক্টোবর ২০২১ এর সেরা প্রপার্টি লিস্ট। এর বাইরেও অসংখ্য প্রপার্টি আছে আমাদের ওয়েবসাইটে যেগুলোর অবস্থান সারা ঢাকা শহর জুড়ে। এর বাইরেও সাভার, টঙ্গীর মত স্থানের এবং চট্টগ্রামের প্রপার্টিও লিস্টেড আছে আমাদের কাছে। আপনার কোন প্রপার্টি পছন্দ হয়ে থাকলে কিংবা আরও বিস্তারিত জানার আগ্রহ থাকলে বিপ্রার্টির অ্যাপ ডাউনলোড করুন অথবা যোগাযোগ করুন বিপ্রপার্টির ওয়েবসাইটে। 

কমপ্লিট প্রপার্টি সল্যুশন খুঁজছেন? এখনই ডাউনলোড করুন বিপ্রপার্টি অ্যাপ
For Android: www.tinyurl.com/bpropertyapp
For iOS: www.tinyurl.com/57kj4dnw

Write A Comment