Reading Time: 3 minutes

ঢাকা শহরের সবচেয়ে পরিকল্পিত এবং সাজানো গোছানো দুটো এলাকা হল উত্তরা এবং বসুন্ধরা। নিরাপত্তা, সহজ যোগাযোগ, আবাসিক কমিউনিটি, স্বাছন্দ্য, একটি কাঙ্ক্ষিত আবাসিক জীবনের জন্য যা যা প্রয়োজন, এই এলাকা দুটি আপনাকে তা দিতে সক্ষম। আর এই দুই এলাকাতেই অ্যাসিউর গ্রুপ নির্মাণ করছে বেশ কিছু আবাসিক স্থাপনা যেগুলোর এক্সক্লুসিভ দায়িত্বে আছে বিপ্রপার্টি। আপনার পরিবারের জন্য এ প্রকল্পগুলো হতে পারে আকাঙ্ক্ষিত এক ঠিকানা। অ্যাসিউর গ্রুপ দেশের সুনামধন্য একটি প্রতিষ্ঠান যারা ঢাকা শহরে ১৩০টিরও বেশি বিলাসবহুল আবাসিক ভবন ইতোমধ্যেই নির্মাণ করেছেন। আজকে আমরা তাদের কয়েকটি সম্পর্কে জানবো যেগুলো অবস্থিত উত্তরা ও বসুন্ধরা আবাসিক এলাকায়।

অ্যাসিউর ব্লেসিং

প্লটঃ ৩০ রোডঃ১২ সেক্টরঃ ০৪, উত্তরা, ঢাকা

উত্তরার সবচেয়ে উন্নত সেক্টরের একটি সেক্টর ৪, এখানেই অবস্থিত নজরকাড়া অ্যাসিউর ব্লেসিং। এই দারুণ ভবনে আছে ২০৫৮ বর্গফুটের বিশাল অ্যাপার্টমেন্ট। ১০তলা এই ভবনে উন্নত জীবন ধারণের জন্য সবরকমের সুযোগসুবিধা আছে। যার মধ্যে উল্লেখযোগ্য হল কমিউনিটি স্পেস, বাচ্চাদের খেলার জায়গা, যথেষ্ট পরিমাণ পার্কিং স্পেস ইত্যাদি। এতে মোট ইউনিট সংখ্যা ৯টি। প্রতিটি ইউনিটেই আছে ৩টি বেড, ৪টি বাথ, ৩টি ব্যলকনি একটি ড্রইং রুম, একটি সুপ্রশস্থ ডায়নিং রুম একটি বড় রান্নাঘর ও এর সাথে লাগোয়া বারান্দা। এছাড়া সার্ভেন্ট রুম ও বাথও থাকছে। ০৯৬১২৪৫১৩৪৯ হল অ্যাসিউর ব্লেসিং এর জন্য ডেডিকেটেড নাম্বার। বিপ্রপার্টির প্রপার্টি এক্সপার্টরা রেডি আছেন আপনাকে এই চমৎকার প্রপার্টি ঘুরে দেখাতে এবং এর সম্পর্কে বিস্তারিত জানাতে।  

অ্যাসিউর নবরং

প্লটঃ ৩৭ রোডঃ ০৫ সেক্টরঃ ১০, উত্তরা, ঢাকা

উত্তরার ১০ নম্বর সেক্টরে অবস্থিত এই ১০তলা এই প্রকল্পে আছে ১৯৪৩ বর্গফুটের এক একটি সুবিশাল অ্যাপার্টমেন্ট। কমিউনিটি স্পেস, বাচ্চাদের খেলার জায়গা, যথেষ্ট পরিমাণ পার্কিং স্পেসসহ উন্নত জীবনযাপনের জন্য সবধরণের সুযোগসুবিধা এই ভবনে উপস্থিত। ১০তলা ভবনের প্রতিটি ইউনিটে আছে ৩টি বেড, ৩টি বাথ, ৩টি ব্যলকনি একটি ড্রইং রুম, একটি ডায়নিং রুম, একটি ফ্যামিলি লিভিং রুম, একটি বড় রান্নাঘর ও এর সাথে লাগোয়া বারান্দা। সার্ভেন্ট রুম ও বাথও থাকছে এতে। অ্যাসিউর গ্রুপ তাঁদের রেপুটেশন অনুযায়ীই উন্নতমানের সব টাইলস ও ফিটিংস ব্যবহার করেছে এই প্রকল্পে। আপনার পছন্দের ইউনিটটি বুকিং করতে কিংবা প্রকল্প নিজের ঘুরে দেখতে আজই আমাদের প্রপার্টি এক্সপার্টদের ফোন দিন ০৯৬১২৪৫১৩৪৯ অ্যাসিউর নবরং এর জন্য বরাদ্দ এই স্পেশাল নাম্বারে। 

অ্যাসিউর প্রিন্সেস

প্লটঃ ২৭৪, সায়েম সোবাহান এভিনিউ, ব্লকঃ সি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা

উত্তরা ছেড়ে আমরা এখন বসুন্ধরায়। বসুন্ধরার সি ব্লকে আছে অ্যাসিউর প্রিন্সেস নামের এই হাউজিং প্রকল্পটি যা নির্মাণ করছে অ্যাসিউর গ্রুপ । এই ভবনটি ১৩ তলা এবং এতে প্রতিটি ইউনিট ২১৯৯ বর্গফুট জায়গা নিয়ে অনেক বড় পরিসরে তৈরি করা। আধুনিক ও বিলাসবহুল জীবনযাপনের জন্য এতে আছে, ৩টি বেড, ৩টি বাথ, ৩টি ব্যলকনি একটি ড্রইং রুম, ফ্যামিলি লিভিং স্পেসসহ একটি  ডায়নিং রুম এছাড়া একটি বড় রান্নাঘরও থাকছে যার সাথে আছে লাগোয়া বারান্দা। সার্ভেন্ট রুম, লন্ড্রি সুবিধা ও বাথও থাকছে এই প্রকল্পে। অ্যাসিউর গ্রুপ নির্মাণের প্রতিটি ক্ষেত্রে নিশ্চিত করে সুনির্দিষ্ট মান নিয়ন্ত্রণ ও উন্নত কাচামাল। অ্যাসিউর প্রিন্সেসও এর ব্যতিক্রম নয়। এই মনোমুগ্ধকর প্রকল্পে অ্যাভেইলেল থাকতে থাকতেই আপনার ইউনিটটি বুকিং দিন। কল করুন ০৯৬১২৪৫১৩৪৯ এই নম্বরে আর যোগাযোগ করুন বিপ্রপার্টির প্রপার্টি এক্সপার্টদের সাথে। 

অ্যাসিউর ওয়েসিস

প্লটঃ ৩৭ ও ৩৯ রোডঃ ০১ সেক্টরঃ ১৩, উত্তরা, ঢাকা

সুবিশাল, বিলাসবহুল অ্যাপার্টমেন্ট বলতে আপনি কত বর্গফুটের অ্যাপার্টমেন্টকে বুঝেন? তা যদি হয় ৪৪১৬ বর্গফুট? অবাক করার মতই বিষয় তাই না! তবে এমন প্রকল্প কিন্তু অ্যাসিউর গুপ হাতে নিয়েছে, উত্তরার ১৩ নম্বর সেক্টরে অ্যাসিউর ওয়েসিস। বিলাসবহুল ও সৌখিন জীবনের এক চুড়ান্ত উদাহরণ ১৩ নম্বর সেক্টরের এই প্রকল্প। এতে আছে জিম, কমিউনিটি হল, সুপ্রশস্থ লন, ছাদে বাগান করার সুবিধা ওয়াকওয়ে, বাচ্চাদের আলাদা খেলার জায়গা ইত্যাদি। সাথে যোগ করুন একটি সুইমিং পুল, একটি ইনফিনিটি জ্যাকুজি আরে বিবিকিউ স্পেস! ১০ তলা এই ভবনের প্রতিটি ইউনিটের জন্য বরাদ্দ ৩টি করে গাড়ি রাখার পার্কিং স্পেস। এছাড়া অ্যাসিউর ওয়েসিস এর প্রতিটি ইউনিটে থাকছে ৪টি বেড,৪৩টি বাথ, ৩টি ব্যলকনি একটি ড্রইং রুম, একটি ডাইনিং রুম, একটি ফ্যামিলি লিভিং রুম, একটি বড় রান্নাঘর ও সাথে লাগোয়া বারান্দা। সার্ভেন্ট রুম ও বাথ তো থাকছেই। প্রতিটি ইউনিটে থাকবে একটি লাক্সারিয়াস ওয়াক-ইন ক্লজেট। অ্যাসিউর গ্রুপ যে কোন লেভেলের গর্জিয়াস স্থাপনা বানায় এ যেন তার উদাহরণ। এমন মনমুগ্ধকর অ্যাপার্টমেন্ট যত তাড়াতাড়ি পাড়া যায় বুকিং দিয়ে দেয়া ভাল। সেজন্য যোগাযোগ করুন ০৯৬১২৪৫১৩৪৯ এই নাম্বারে। আমাদের প্রপার্টি এক্সপার্টরা আপনাকে বিস্তারিত জানাবে এবং বাকি সব দায়িত্ব পালন করবে। 

উপরে উল্লেখিত প্রপার্টিগুলো সবই অ্যাসিউর গ্রুপের তৈরি। এর যে কোনটি হতে পারে আপনার পরবর্তী নিবাস। সুপরিকল্পিত এলাকা, চমৎকার পরিবেশ ও অন্যান্য সুযোগসুবিধা মিলিয়ে এ যেন এক অকল্পনীয় সুযোগ। তাই আজই বুকিং দিতে কল করুন ০৯৬১২৪৫১৩৪৯ নম্বরে। আমাদের এক্সপার্টদের সাথে যোগাযোগ করুন নিশ্চিন্তে। বিস্তারিত জানতে ভিজিট করুন বিপ্রপার্টি.কম

Write A Comment