Reading Time: 3 minutes

বসবাসের জন্য কেবল মনের মত অ্যাপার্টমেন্ট পেলেই হয় না। পছন্দ হওয়া চাই আশেপাশের এলাকাসহ আরও অনেক কিছু। এবারের আগস্ট ২০২১ এর সেরা প্রপার্টি তালিকায় জায়গা করে নিয়েছে এমনই কিছু এলাকা। যেখানে অ্যাপার্টমেন্ট কেনা যেন অনেকেরই স্বপ্ন। তালিকায় থাকা প্রত্যেকটি অ্যাপার্টমেন্ট দেখতে যেমন দারুণ তেমনি দামটাও যুক্তিসংগত।  স্টাইলিশ ফিটিংস, মডার্ন ইন্টেরিয়র ও বেসিক সার্ভিস সহ এই অ্যাপার্টমেন্টগুলোর একটি হতে পারে আপনার স্বপ্নের ঠিকানা। তাই ভালো করতে জানতে দেখে দিন আজকের সেরা এলাকার সেরা কয়েকটি অ্যাপার্টমেন্ট!

আফতাবনগর এলাকায় ২,৩৭৭ বর্গফুটের অসাধারণ একটি অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে! 

আফতাবনগরের বি ব্লকে অবস্থিত ২,৩৭৭ স্কয়ার ফিটের দুর্দান্ত একটি ব্র্যান্ড নিউ অ্যাপার্টমেন্ট। পুরো পরিবার নিয়ে বসবাসের জন্য ৪ বেড ও ৪ বাথের এই অ্যাপার্টমেন্টটি কিন্তু একদম পারফেক্ট। আরো অবাক করা বিষয় হচ্ছে, প্রতিটি বেডের সাথেই রয়েছে বারান্দা আর এটাচড বাথ। সাথে রয়েছে বিশাল পরিসরের একটি ডাইনিং স্পেস আর তার ঠিক পরেই চমৎকার একটি ড্রয়িং স্পেস। কিচেন স্পেসটিও বেশ ছিমছাম। তবে এই অ্যাপার্টমেন্টটির সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এর আধুনিক ফিটিংস আর চমৎকার ইন্টেরিয়র। বিল্ডিংটিতে পার্কিং স্পেস, ইলেক্ট্রিসিটি ব্যাক আপ, লিফট ও অন্যান্য সুবিধা থাকায় নিশ্চিন্তে বসবাসের জন্য এটা বেছে নিতে পারবেন। আপনি যদি আফতাবনগরের নিরিবিলি পরিবেশে বড় পরিসরের একটি ব্র্যান্ড নিউ অ্যাপার্টমেন্ট কিনতে চান, তাহলে এই অপশনটিকে কিন্তু রাখতেই হবে আগস্ট ২০২১ এর সেরা প্রপার্টি লিস্টের একদম শুরুতে।

গুলশান ১ এলাকায় ২,৯৭২ বর্গফুটের একটি রেডি অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে

গুলশান নিঃসন্দেহে ঢাকার সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকার একটি। তাই সব কিছুর সাথে এই এলাকায় নিরাপত্তা অন্য যেকোন এলাকা থেকে বেশি। সেজন্যই আমাদের আগস্ট ২০২১ এর সেরা প্রপার্টি লিস্টে জায়গা করে নিয়েছে গুলশান ২,৯৭২ বর্গফুটের নজরকাড়া এই অ্যাপার্টমেন্টটি। এই সুপরিসর ইউনিটটিতে থাকছে ৪টি বেড ও ৪টি বাথ। সবচেয়ে চমৎকার হচ্ছে এর মডার্ন ফিটিংস আর ইন্টেরিয়র ডিজাইন। ড্রয়িংরুমের গোল্ডেন শেইডের ওয়াল, ইউনিক ডিজাইনের স্লাইড ডোর থেকে শুরু করে এর উডেন কেবিনেট, পুরোটাই দারুণ আকর্ষণীয়। তবে অ্যাপার্টমেন্টটির স্পেশাল পার্ট হচ্ছে এর খোলামেলা পরিবেশ। বেডরুম, ড্রয়িং, ডাইনিং এবং কিচেন প্রতিটি স্পেসেই বারান্দা এটাচড থাকায় যথেষ্ট আলো ও বাতাস পাওয়া যাবে। এছাড়া অ্যাপার্টমেন্টটিতে আছে ২টি লিফট, ১টি পার্কিং স্পেস!  

বসুন্ধরা আবাসিক এলাকায় ১,৬৫০ বর্গফুটের সুবিশাল একটি অ্যাপার্টমেন্ট বিক্রি হবে 

বসুন্ধরা আর এ বেশ চমৎকারভাবে পরিকল্পিত এবং সাজানো গোছানো একটি এলাকা। ঢাকার মধ্যে এমন পরিকল্পিত এলাকা আর কোথাও নেই! বসুন্ধরার বেশিরভাগ বাসায় অত্যন্ত আধুনিক নকশা ও ম্যাটেরিয়ালে নির্মিত। উদাহরণ হল ১,৬৫০ বর্গফুটের এই বিশাল অ্যাপার্টমেন্টটি। আপনার স্বপ্নের আবাস গড়তে চাইলে বসুন্ধরাতে এমন প্রপার্টি পাওয়া যে খুব সহজ তা কিন্তু নয়। এতে আছে ৩টি বেডরুম, ২টি বাথরুম এবং ২টি ব্যালকনি যেখানে চাইলে আপনি গড়তে পারেন শখের বাগান। আছে আধুনিক ফিটিংস এবং টেকসই ও মানানসই টাইলস। তাই  আগস্ট ২০২১ এর সেরা প্রপার্টি নিয়ে কথা বললে সেখানে সহজেই বসুন্ধরার এই সুন্দর প্রপার্টির কথা চলে আসে।  

বনানী এলাকায় ২,৫১২ বর্গফুটের অসাধারণ একটি অ্যাপার্টমেন্ট বিক্রয় হবে

দারুণ এই অ্যাপার্টমেন্টটির লোকেশন বনানীর ১৮ নম্বর রোডে।  ৩ বেড আর ৩ বাথ এর ২,৫১২ স্কয়ার ফিটের, রেডি  অ্যাপার্টমেন্ট এটি। ২টি বেডের সাথেই আছে এটাচড বাথ আর চমৎকার দুইটি ওপেন ব্যালকনি। এন্ট্রেন্স দিয়ে ঢুকতেই করিডোরের বাম সাইডে রয়েছে আরেকটি ছিমছাম বেডরুম। একটু সামনে এগোলেই খোলামেলা একটি ডাইনিং রুম আর লিভিং স্পেস। এই অ্যাপার্টমেন্টটির সবচেয়ে চমৎকার দিক হচ্ছে এখানের সব ঘরেই সূর্যের আলো পাওয়া যায়। কিচেনে ওয়াল কেবিনেট আর মডার্ন সব ফিটিংস থাকায়, হোম মেকারদের জন্য এই স্পেসটি দারুণ কম্ফোর্টেবল। এছাড়া অ্যাপার্টমেন্টটিতে থাকছে ২টি লিফট ও ১টি পার্কিং স্পেস। 

মিরপুর এলাকায় ১,২৩০ বর্গফুটের অসাধারণ একটি অ্যাপার্টমেন্ট বিক্রয় হবে

১,২৩০ স্কয়ার ফিটের এই আপার্টমেন্টটি অবস্থিত মিরপুরের পূর্ব শেওড়াপাড়ায়। রেডি এই অ্যাপার্টমেন্টটিতে মেইনডোর দিয়ে ঢুকতেই করিডোর। আর করিডোর পার হতেই খোলামেলা একটি ড্রয়িং আর ডাইনিং স্পেস। অ্যাপার্টমেন্টটিতে রয়েছে সর্বমোট ৩টি বেড ও ৩ টি বাথরুম, সাথে রয়েছে চমৎকার ৩টি ব্যালকনি। ফলে, প্রচন্ড আলো বাতাস পাওয়া যায় বেডরুমে। মডার্ন ফিটিংসে করা হয়েছে বাথরুম এবং কিচেন। সাথে ২টি লিফট, পার্কিং স্পেস বা জেনারেটর এর মত বেসিক ফ্যাসিলিটিসগুলো তো থাকছেই। সুতরাং, মিরপুরে যারা বেশ ছিমছাম একটি অ্যাপার্টমেন্ট খুঁজছেন। তাদের জন্য এটি কিন্তু চমৎকার একটি অপশন।  

এই ছিল আমাদের বাছাইকৃত আগস্ট ২০২১ এর সেরা প্রপার্টি লিস্ট। এর বাইরেও অসংখ্য প্রপার্টি আছে আমাদের ওয়েবসাইটে যেগুলোর অবস্থান সারা ঢাকা শহর জুড়ে। এর বাইরেও সাভার, টঙ্গীর মত স্থানের এবং চট্টগ্রামের প্রপার্টিও লিস্টেড আছে আমাদের ওয়েবসাইটে। খুঁজে নিন আপনার প্রয়োজন অনুযায়ী এবং আমাদের জানান যেকোন চাহিদা সম্পর্কে, কমেন্টবক্সে।

Write A Comment