Reading Time: 2 minutes

২০১৬ তে যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশে রিয়েলে এস্টেট মার্কেটে এক নতুন বিপ্লব শুরু করেছে বিপ্রপার্টি। এ অব্যাহত প্রচেষ্টা যেমন দেশের মানুষকে পরিচয় করিয়ে দিচ্ছে নতুন এক অভিজ্ঞতার সাথে ঠিক তেমনি নানা দিক থেকে বিপ্রপার্টি পাচ্ছে তার প্রচেষ্টার স্বীকৃতি। তারই অংশ হিসাবে গত ৭ই ফেব্রুয়ারি হয়ে যাওয়া  ‘Asia’s Greatest Brands & Leaders 2019-20’-এ বিপ্রপার্টি জিতে নিয়েছে রিয়েল এস্টেট খাতে এশিয়ার সেরা ব্র্যান্ডের স্বীকৃতি! থাইল্যান্ডের ব্যাংককে হয়ে যাওয়া এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী মার্ক নসওয়ার্দি এবং বিপণন বিভাগের প্রধান মাহজাবীন চৌধুরী বিপ্রপার্টির পক্ষ থেকে এ পুরষ্কার গ্রহণ করেন। 

Asia’s Greatest Brands & Leaders এমন একটি ইভেন্ট যেখানে এশিয়ার বিভিন্ন ব্র্যান্ডের সফলতার গল্প শুনতে পাওয়া যায়। URS Media Consulting PL and URS-AsiaOne magazine সম্মিলিতভাবে এই অ্যাওয়ার্ডের প্রচলন করে বিভিন্ন শিল্পে সফলদের সম্মাননা জানাতে। সমগ্র এশিয়া থেকে প্রভাবশালী ব্যবসায়ী, উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা, অভিনেতা, অ্যাথলেট, উদ্যোক্তাসহ বিভিন্ন ধরণের মানুষের উপস্থিতি থাকে এখানে। ১৩তম আয়োজনে বিপ্রপার্টির পাশাপাশি আরও বেশ কিছু ব্র্যান্ড এখান থেকে এশিয়ার সেরা হবার গৌরব অর্জন করেছে এ বছর। 

AsiaOne Award Stage
‘Asia’s Greatest Brands & Leaders 2019-20’ অনুষ্ঠানের মঞ্চ

ডিজিটাল বাংলাদেশে বিপ্রপার্টিই প্রথম রিয়েল এস্টেট খাতে প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে মানুষকে এক নতুন, আধুনিক অভিজ্ঞতা উপহার দেয়। এর আগে অন্য সব সেক্টরে ডিজিটালাইজেশনের ছোয়া লাগলেও আবাসন তথা রিয়েলে এস্টেট খাত পড়ে ছিল প্রাচীন আমলের ব্যবস্থাপনায়। সেখানে বিপ্রপার্টি আসার পরই পুরো শিল্পের চেহারা পাল্টে যায়। ক্রেতা বিক্রেতা, ভাড়াটিয়া বাড়িওয়ালার মধ্যে সহজ যোগাযোগ, আলাপ আলোচনা, উভয় পক্ষকেই প্রফেশনাল লিগ্যাল সাপোর্ট, এক্সপার্ট প্রপার্টি অ্যাডভাইজের মত বিষয়গুলি একজন গ্রাহকের প্রপার্টি যাত্রাকে করেছে আরও সহজ ও নিরাপদ। এছাড়াও ওয়েবসাইটেই প্রপার্টির ছবি, ৩৬০ ডিগ্রি ইমেজ, ভিডিও, ভার্চুয়াল ট্যুর সহ বিভিন্ন প্রপ-টেক সবাইকে দেখিয়েছে কীভাবে আবাসন খাতেও প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা যায়। তাই বিপ্রপার্টি এশিয়ার সেরা ব্র্যান্ড হবে, তা ছিল সময়ের ব্যাপার মাত্র।  

এমন একটি স্বীকৃতি দেশের সেরা রিয়েল এস্টেট সার্ভিস প্রোভাইডার হিসাবে বিপ্রপার্টিকে আরও  শক্ত অবস্থানে নিয়ে গিয়েছে। এ প্রতিষ্ঠানের প্রতিটি কর্মী এমন সম্মাননায় গর্বিত এবং ভবিষ্যতে মানুষকে আরও উন্নত সার্ভিস দিতে নতুন উদ্যমে প্রস্তুত।  

Write A Comment