Reading Time: 3 minutes

ঢাকার সবচেয়ে পরিকল্পিত এবং শান্তিপূর্ণ এলাকার একটি হচ্ছে উত্তরা। উত্তরার প্রতিটি সেক্টরই  সাজানো সারি সারি রাস্তা আর  অসংখ্য অলিগলি দিয়ে। সেই সাথে রয়েছে চমৎকার কিছু পার্ক। যা এখানকার বাসিন্দাদের কাছে মুক্ত পরিবেশে অবসর কাটানোর অন্যতম পছন্দের জায়গা। সমস্ত সুযোগ সুবিধা এখানকার বাসিন্দারা পেয়ে যান একদম হাতের নাগালে। আর এজন্যই, উত্তরায় যারা থাকতে চান , তাদের জন্য বিপ্রপার্টি নিয়ে এসেছে কংক্রিট ডেভেলপারস লিমিটেডের একটি দুর্দান্ত প্রকল্প, কংক্রিট পুষ্পা। ৯ তলা বিশিষ্ট আকর্ষণীয় এই আবাসিক ভবনটিতে আপনি পাবেন ১,৭৫০ বর্গফুট বিস্তৃত চমৎকার অ্যাপার্টমেন্ট। দুর্দান্ত এই আবাসিক প্রকল্পটির বিস্তারিত নিয়েই সাজানো হয়েছে আমাদের আজকের ব্লগ। 

প্রকল্পের বিস্তারিত 

Concrete Puspa at Night

কংক্রিট পুষ্পা সাড়ে তিন কাঠা জমির উপর নির্মিত ৯ তলা বিশিষ্ট চমৎকার একটি আবাসিক ভবন। যার প্রতিটি ফ্লোরেই রয়েছে সিঙ্গেল ইউনিটের অ্যাপার্টমেন্ট। ১,৭৫০ বর্গফুটের সুবিশাল এই অ্যাপার্টমেন্টগুলো সিঙ্গেল ইউনিটের বলেই, ব্যক্তিগত গোপনীয়তা নিয়ে দুশ্চিন্তা করতে হবে না আপনার। যেহেতু একই ফ্লোরে আর কোনো ফ্ল্যাট নেই এবং পুরো ফ্লোরে কেবল আপনি এবং আপনার পরিবার  থাকবেন, সেহেতু প্রাইভেসি পুরোটুকুই এখানে পাবেন আপনি। এছাড়াও একটি লিফট, আলাদা আলাদা পার্কিং স্পেস এবং ব্যাক আপ জেনারেটর। একটি আধুনিক ভবনে যা কিছু থাকা প্রয়োজন তার সবই নিশ্চিত করেছে কংক্রিট পুষ্পা।  

প্রকল্পের নাম  কংক্রিট পুষ্পা 
ডেভেলপার কংক্রিট ডেভেলপার লিমিটেড 
প্রকল্পের ঠিকানা সেক্টর ৫, উত্তরা, ঢাকা 
প্রকল্পের ধরণ  আবাসিক
জমির পরিমাণ ৩.৫ কাঠা
মোট ফ্লোর  জি+৮ 
প্রজেক্টটি পূর্বমুখী 
ফ্লোর প্রতি ইউনিট 
মোট ইউনিট 
ইউনিটের আয়তন ১৭৫০ বর্গফুট 
মোট লিফট 
পার্কিং  ৮ 
জেনারেটর ব্যাক আপ  আছে 

লোকেশন

কনক্রিট পুষ্পা উত্তরার সেক্টর ৫-এ অবস্থিত। এই জায়গাটি থেকে মাত্র কয়েক মিনিটের দূরত্বেই মিলবে ঢাকার বেশ কয়েকটি নামকরা শিক্ষা প্রতিষ্ঠান, সুপারশপ, শপিং মল, এবং হাসপাতাল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কটি এখান থেকে খুব বেশি দূরে না হওয়ায়, উত্তরার সেক্টর -৫ এ বসবাসের দুর্দান্ত অ্যাক্সেসিবিলিটি উপভোগ করতে পারবেন এই ভবনের বাসিন্দারা। দেশের বৃহত্তম আন্তর্জাতিক বিমানবন্দর, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরও কাছেই অবস্থিত।

লোকেশন দূরত্ব 
জসীম উদ্দিন এভিনিউ  ৪৫০ মিটার 
হাই-কেয়ার হসপিটাল ৭৫ মিটার 
ঢাকা ময়মনসিংহ হাইওয়ে ৯৫০ মিটার
লুবানা জেনারেল হসপিটাল ১.০ কিলোমিটার 
উত্তরা সেক্টর-১৪ এর পার্ক  ১.০ কিলোমিটার 
সেক্টর-১৪ তে আগোরা ব্রাঞ্চ ১.০ কিলোমিটার 
মীনা বাজার  ১.২ কিলোমিটার 
ল্যাবএইড ডায়গনস্টিক উত্তরা- ০২ ১.৪ কিলোমিটার 
উত্তরা হাই স্কুল অ্যান্ড কলেজ  ১.৪ কিলোমিটার 
বাংলাদেশ ইন্টারন্যাশনাল টিউটোরিয়াল  ১.৪ কিলোমিটার 
স্বপ্ন  ১.৫ কিলোমিটার 
দ্য আগা খান স্কুল  ১.৫ কিলোমিটার 
সোনারগাঁও জনপথ  ১.৫ কিলোমিটার 
ইন্টারন্যাশনাল হোপ স্কুল  ১.৬ কিলোমিটার 
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর  ২.৪ কিলোমিটার
রাজউক উত্তরা মডেল কলেজ  ২.৬ কিলোমিটার
উত্তরা ইউনিভার্সিটি ২.৮ কিলোমিটার
ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি)  ৩.৫ কিলোমিটার

প্রজেক্ট ফিচার এবং অন্যান্য সুবিধা

Parking

কংক্রিট পুষ্পা এমন সব ফিচার সম্বলিত যা ভবনের বাসিন্দাদের জীবনযাপনকে করেছে আরো সহজ এবং উপভোগ্য। প্রতিটি অ্যাপার্টমেন্টের জন্যই রয়েছে একটি করে পার্কিং স্পেস। পার্টি এবং ইভেন্ট এর জন্য রয়েছে কমিউনিটি রুম, এছাড়াও রয়েছে একটি মনোরম ছাদ, যেখানে চাইলেই বাসিন্দারা পারবেন বিশুদ্ধ বাতাসে প্রাণ ভরে নিঃশ্বাস নিতে। আধুনিক এ ভবনটিতে জেনারেটর, ভূগর্ভস্থ জলাধার এবং সার্বক্ষণিক নিরাপত্তা ইত্যাদি জরুরি ফিচারগুলোও নিশ্চিত করা হয়েছে বাসিন্দাদের জন্য।  

  • আলাদা পার্কিং স্পেস 
  • নান্দনিক ছাদ 
  • কমিউনিটি রুম 
  • জেনারেটর
  • ভূগর্ভস্থ জলাধার 
  • সার্বক্ষণিক নিরাপত্তা 

ফ্লোর প্ল্যান 

কংক্রিট পুষ্পার বিশাল অ্যাপার্টমেন্টগুলোর প্রতিটিতেই সিঙ্গেল ইউনিটের কনফিগারেশন। প্রতিটি ইউনিটে ৩টি বেডরুম, ৩টি বাথরুম এবং ৩টি ব্যালকনি রয়েছে। এছাড়াও আছে দুইটি লিভিং রুম, একটি বিশাল ডাইনিং এবং একটি কিচেন।  

ইউনিট আইডি  ফ্লোর সাইজ
১-৮ ১৭৫০ স্কয়ার ফুট 

পরিবার নিয়ে উত্তরায় বসবাসের জন্য পারফেক্ট ঠিকানা হল কংক্রিট পুষ্পা। চমৎকার এই ভবনটিতে অ্যাপার্টমেন্ট বুকিং দিতে কল করুন ০৯৬১২৪৫১৩৪৯ অথবা বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন বিপ্রপার্টির ওয়েবসাইটে।   

Write A Comment

Author