Reading Time: 2 minutes

টানা একমাস সিয়াম সাধনার পর জুন মাস শুরুই হয়েছিল ঈদ-উল-ফিতর উদযাপন দিয়ে। দলে দলে মানুষ নাড়ির টানে ঢাকা ছেড়ে গিয়েছিল। তাই মধ্য জুন পর্যন্ত ঢাকা ছিল প্রায় ফাঁকা। হয়ত এজন্যই প্রপার্টির বাজারে জুনের প্রথমাংশে যে পরিমাণ প্রপার্টি ছিল, দ্বিতীয়ার্ধে সে পরিমাণ অনেক বৃদ্ধি পায়। আর, অন্য সব প্রপার্টির মাঝে, নিচের প্রপার্টিগুলো নানান কারণেই একটু আলাদা, একটু বেশি আকর্ষণীয়। তাই আর দেরী না করে চলুন দেখে নেই জুন ২০১৯-এ সেরা ফ্ল্যাট কোনগুলি!

বসুন্ধরা আবাসিক এলাকায় ১৫০০ বর্গফুটের ফ্ল্যাট

বসুন্ধরা আবাসিক এলাকায় ফ্ল্যাটের চাহিদা সবসময়ই একটু বেশি। তাই চলুন শুরু করি বসুন্ধরার একটি চমৎকার ১৫০০ স্কয়ারফুটের ফ্ল্যাট দিয়ে! এই চমৎকার বাসাটির সব কাজই কমপ্লিট, এখন শুধু অপেক্ষা আপনার ফিনিশিং টাচের! ফ্ল্যাটের ৩টি বেড এবং ৩টি বাথরুম মাঝারি যে কোন ফ্যামিলির জন্য যথেষ্ট। আর এর অবস্থানও বসুন্ধরা আবাসিক এলাকায়, যে এলাকাটি ঢাকার আর দশটি এলাকা থেকে আলাদা। এই অ্যাপার্টমেন্টটি ৯তলার উপরে অবস্থিত, তাই প্রাকৃতিক আলো-বাতাস নিয়ে চিন্তার কোন কারণ নেই। নিশ্চিন্তে আপনার নতুন বাসা হিসেবে বেছে নিতে পারেন এই প্রপার্টিকে।

ধানমন্ডিতে ১৪৭৫ বর্গফুটের ছিমছাম ফ্ল্যাট

ধানমন্ডি বসবাসের জন্য অনেকেরই পছন্দের জায়গা। আর ১৪৭৫ বর্গফুটের এই আকর্ষণীয় ফ্ল্যাটটি ধানমন্ডিতেই! চমৎকার সব ফিটিংস, উঁচু সিলিং, দরজার নজরকাড়া ডিজাইন এবং সুবৃহৎ জানালা এই ফ্ল্যাটটিকে করে তুলেছে আরো মূল্যবান। যে বিল্ডিং-এ এই ফ্ল্যাটটি আছে সেটিও অনন্য। শুধুমাত্র ডিজাইনের দিক থেকেই নয় বরং সম্পূর্ণ বিল্ডিং এ আছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। আর ধানমন্ডির মত শহরের প্রাণক্রেন্দ্রে অবস্থান হওয়ায় জুন ২০১৯-এ সেরা ফ্ল্যাট গুলোর একটি এটি।

মিরপুরে ১২২৫ বর্গফুটের সুলভ ফ্ল্যাট

ঢাকার অন্যতম ব্যস্ত এবং জনপ্রিয় এলাকা এখন মিরপুর। এখানে ফ্ল্যাট কেনা বা ভাড়া পাওয়া যায় সুলভ মূল্যে। আর মিরপুরে এই ১২২৫ বর্গফুটের ফ্ল্যাটটিও পাওয়া যাচ্ছে অত্যন্ত সুলভ মূল্যে। এতে আছে ৩টি বেড ও ৩টি বাথরুম। সাথে আছে একটি খোলা ব্যালকনি বা বারান্দা যা প্রতিটি বিকেলে আপনার সঙ্গী হতে পারে। এছাড়াও, চাইলে আপনি নিজের মত করে এর দরজা, জানালা এবং ইন্টেরিয়র সাজিয়ে নিতে পারেন। মিরপুরে এটিই হতে পারে আপনার স্বপ্নের ফ্ল্যাট। 

১৪৯৩ বর্গফুটের চমৎকার ফ্ল্যাট, উত্তরাতে

বর্তমান প্রজন্মের কাছে উত্তরা অনেক প্রিয় একটি আবাসিক এলাকা। সুপরিকল্পিত নগরায়নের উদাহরণও এটি। তাই উত্তরাতে ফ্ল্যাট কেনা অনেকের জন্যই আকাংখিত। সেজন্যই উত্তরার এই ১৪৯৩ বর্গফুটের ফ্ল্যাটটি হতে পারে উত্তরাতে আপনার আবাসনের নতুন ঠিকানা! সাশ্রয়ী মূল্যে উত্তরা ১০ নম্বর সেক্টরের নান্দনিক অ্যাপার্টমেন্টটি একবার দেখে আসতে পারেন। এতে ৩ টি বেডরুম, ৪ টি বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, সুপরিসর রান্নাঘর এবং বারান্দা ছাড়াও রয়েছে সর্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা। এছাড়াও রয়েছে সার্বক্ষণিক গ্যাস, বিদ্যুৎ এবং পানি সরবরাহের ব্যবস্থা। মনোরম পরিবেশের আকর্ষণীয় অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার স্বপ্নের আবাসনের এক নিরাপদ ঠিকানা। 

রামপুরাতে ১৫২৩ বর্গফুটের সাজানো গোছানো ফ্ল্যাট

এবং জুন ২০১৯-এ সেরা ফ্ল্যাট লিস্টের শেষে থাকছে রামপুরার সাজানো গোছানো এই ১৫২৩ বর্গফুটের ফ্ল্যাটটি। পশ্চিম রামপুরাস্থ ৩ বেডের এই ফ্ল্যাটটি হতে পারে ঢাকা শহরে আপনার ঠিকানা। এর কাছেই আছে হাতিরঝিল। হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সি ব্যবহার করে আপনি ঢাকার অনেক বড় বড় জ্যামকে কাটিয়ে যেতে পারবেন। আবার রামপুরার থেকে ঢাকার প্রধান বাণিজ্যিক এলাকা মতিঝিলও খুব বেশি দূরে নয়। সব মিলিয়ে থাকার জন্য এই অ্যাপার্টমেন্টটি হতে পারে একটি চমৎকার ঠিকানা। এই ফ্ল্যাটের ইন্টেরিয়রও বেশ সুন্দর ও সাজানো গোছানো।

তো এই ছিল আমাদের জুন ২০১৯-এ সেরা ফ্ল্যাট লিস্ট। সবগুলো প্রপার্টিই জুন মাসে ছিল বিক্রির জন্য প্রস্তুত। আর এর বাইরেও আকর্ষণীয় ফ্ল্যাট ও অ্যাপার্টমেন্ট দেখতে চাইলে এখনই ভিজিট করুন আমাদের ওয়েবসাইট বিপ্রপার্টি ডট কম। শুধুমাত্র ঢাকা শহরেই আমাদের আছে হাজার হাজার ভেরিফাইড প্রপার্টি লিস্টিং!

Write A Comment