Reading Time: 2 minutes

ইতিমধ্যে ২০২০ সালের অর্ধেক পেরিয়ে এসেছি, বাকি অর্ধেকের যদি অন্যকোন নতুন লোকেশনে বা নতুন ঠিকানায় হয়ে এতে কিন্তু মন্দ হয় না। স্নেহ এবং ভালোবাসার ঠিকানা। আপনার নিজের একটি নতুন ঠিকানা। এছাড়া আপনাকে নতুন বাসা খুঁজে দিতে সর্বদা আপনার পাশে আছি বিপ্রপার্টি। নতুন কোন ঠিকানা নিয়ে যদি ভাবতেই থাকেন তাহলে, এই জুন-২০২০ এর সেরা ৫ টি অ্যাপার্টমেন্ট এর তালিকা শুধু আপনার জন্য। দেখে নিন এখানে কী কী অ্যাপার্টমেন্ট রয়েছে। 

মোহাম্মদপুরে ১১০০ বর্গফুটের একটি চমৎকার ফ্ল্যাট বিক্রি

মোহাম্মদপুর এমন একটি জায়গা যা গত কয়েকবছরে দ্রুত বিকশিত হয়েছে। এই জায়গাটি ঢাকার বাসিন্দাদের জন্য একটি চমৎকার পছন্দের জায়গা। এই এলাকায় কি নেই। নামকরা ডিপার্টমেন্টাল স্টোর থেকে শুরু করে বিখ্যাত শিক্ষাপ্রতিষ্ঠান সবকিছুই আছে। মোহাম্মদপুর এলাকায় নবোদয় হাউজিং সোসাইটি একটি মার্জিত সোসাইটি হিসেবে আত্মপ্রকাশ করেছে। নবোদয় হাউজিংয়ের এই নতুন ১১০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি এর অবস্থান, দাম এবং সুযোগ সুবিধার খুবই চমৎকার এবং দামও সাশ্রয়ী মূল্যের। ৩ টি বেডরুম, ২ টি বাথরুমের পাশাপাশি একাধিক টেরেস ও পার্কিংয়ের সুবিধা রয়েছে। এই অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার এক নতুন স্বপ্নের বাড়ি।  

শ্যামলীতে ১,৮২০ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট বিক্রি হবে

শ্যামলী এলাকাটি ঢাকার অন্যতম একটি চমৎকার এলাকা। এই এলাকাটি তার পরিকল্পিত অবকাঠামো, নকশা এবং সু-সমন্বিত সুবিধার জন্য বিখ্যাত। নাগরিক সকল সুযোগ সুবিধার সাথে  রয়েছে ঘরোয়া পরিবেশ। শ্যামলীর ৪ নং রোডের ১,৮২০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি চমৎকার গঠনশৈলী, সাজসজ্জা এবং পরিবেশের দিক দিয়ে তুলনাহীন। অ্যাপার্টমেন্টটিতে আছে ৪ টি বেডরুম, ৪ টি বাথরুম, একটি বড় ডাইনিং স্পেস সহ একটি পরিচারক কক্ষ, ২টি বারান্দা রয়েছে। সমস্ত সুযোগ সুবিধা এবং সর্বোত্তম পরিষেবা নিয়ে এই চমৎকার রেডিমেড অ্যাপার্টমেন্ট ঘুরে দেখতে আজই বিপ্রপার্টির সাথে যোগাযোগ করুন। 

মিরপুরে ১৩০০ বর্গফুটের একটি চমৎকার ফ্ল্যাট বিক্রি হবে 

মিরপুর ঢাকার এক অন্যতম ব্যস্ত একটি এলাকা। কিন্তু বসবাসের জন্য সবার পছন্দের তালিকায়ই থাকে এর সাশ্রয়ী মূল্যের জন্য। এই এলাকায় বিভিন্ন স্থানে ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন হয়েছে বলে এই এলাকার চাহিদা বরাবরই বেশি। মিরপুরের মধ্য পাইকপাড়াতে বিশাল ১,৩০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটির কাজ চলছে এবং শীঘ্রই আপনার শিফটের জন্য প্রস্তুত হয়ে যাবে। এটাতে ৩ টি বেডরুম এবং ৩ টি বাথরুম, একটি বিশাল ড্রয়িং, ডাইনিং এবং রান্নাঘর রয়েছে। সব মিলিয়ে এটা একটা দুর্দান্ত অ্যাপার্টমেন্ট। তাড়াতাড়ি মিরপুরের এই নতুন অ্যাপার্টমেন্টির মালিকানা দখল করুন। 

মানিকদীতে ১,১৪০ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট বিক্রি হবে

সেনানিবাস অঞ্চলের ক্যান্টনমেন্টের মানিকদীতে ১,১৪০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি উত্তরমুখী। ৩ বেডরুম এবং ৩ বাথরুমসহ এই কঠোর সুরক্ষা ব্যবস্থা নিয়ে তৈরি হওয়া অ্যাপার্টমেন্টটি সত্যি মনের মত। মূল্যের দিক থেকেও বেশ আকর্ষণীয় দামের। অ্যাপার্টমেন্টে দুর্দান্ত একটি ডাইনিং রুমের পাশাপাশি মাস্টার বেডরুমের সাথে দুটি করে বারান্দা রয়েছে। সর্বাক্ষনিক সিসিটিভি নজরদারি এবং একটি পার্কিং স্পেসের সুবিধাও রয়েছে। এখনই সময় এই সুন্দর লোকেশনে নিজের একটি ঠিকানা তৈরি করার।  

আদাবরে ১০০০ বর্গফুটের একটি চমৎকার ফ্ল্যাট বিক্রি হবে 

আদাবর এলাকাটি বেশ চমৎকার একটি আবাসিক এলাকা। নাগরিক সকল সুযোগ সুবিধা নিয়ে গড়ে ওঠা এই এলাকাটি সুপরিকল্পিত। বিভিন্ন সাব-সেক্টর নিয়ে পর্যায়ক্রমে সাজানো এই এলাকাটি সবারই নজর কাড়ে। যে প্রপার্টিটি আমরা লিস্ট করতে যাচ্ছি এটা শ্যামলী আবাসন প্রকল্পের ২য় অংশ। আদাবরের শ্যামলী হাউজিং (২য় প্রকল্প) এর ১০০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি দাম, অবস্থান এবং লোকালয় এবং ভ্রমণে যাওয়ার জন্য চমৎকার একটি জায়গা। অ্যাপার্টমেন্টে ৩ টি বেডরুম এবং ২ টি বাথরুম রয়েছে। একটি ছোট পরিবারের জন্য বেশ পছন্দনীয় একটি অ্যাপার্টমেন্ট। আলো বাতাসের কোন কমতি নেই কারণ এটা পূর্ব মুখী। এখানে পার্কিংয়ের সুবিধা, সুরক্ষা এবং সমস্ত ব্যবস্থা (গ্যাস, বিদ্যুৎ এবং পানি সরবরাহ) যথাযথভাবে  রয়েছে।

সে কারণেই আমরা জুন-২০২০ এর সেরা ৫ টি অ্যাপার্টমেন্ট তালিকাভুক্ত করেছি। মনের মত ঠিকানা বেছে নিতে এই অ্যাপার্টমেন্টগুলো না দেখলেই নয়। এমন আরও চমৎকার সব প্রপার্টি পেতে বিপ্রপার্টির ওয়েবসাইটে চোখ রাখুন।

Write A Comment