Reading Time: 2 minutes

ঢাকা শহরে প্রতিনিয়তই অ্যাপার্টমেন্ট কেনার চাহিদা বাড়ছে। সে সাথে বাড়ছে অ্যাপার্টমেন্টের মূল্য। বসবাসের জন্য পছন্দমতো লোকেশন খোঁজা, বাজেট নির্ধারণ এবং প্রপার্টিতে বিনিয়োগের সিদ্ধান্ত, এ সকল বিষয় ভাবিয়ে তুলে কম-বেশি সবাইকে। কেননা, ভবিষ্যতের জন্য একটি নিশ্চিত ঠিকানার খোঁজে থাকা এবং চাহিদা অনুযায়ী একটি অ্যাপার্টমেন্ট ফাইনালি খুঁজে পাওয়া, আদৌতে সহজ কোন কাজ নয়। তবে এই কাজটি বর্তমানে আরও সহজ করে দিচ্ছে বিপ্রপার্টি। প্রপার্টিতে বিনিয়োগে আগ্রহী সকল গ্রাহকরা জুন ২০২২ এর সেরা প্রপার্টি এর তালিকা থেকে এখন খুব সহজেই অ্যাপার্টমেন্ট বেছে নিতে পারবেন।

তবে চলুন আজকের ব্লগ থেকে জুন ২০২২ এর সেরা প্রপার্টি গুলো সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য জেনে নেয়া যাক।  

বারিধারায় ২,৮০০ বর্গফুটের এক্সক্লুসিভ রেডি অ্যাপার্টমেন্ট

বারিধারায় ২,৮০০ বর্গফুটের মনোরম এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন ৪টি বেডরুম এবং ৫টি বাথরুম। অ্যাপার্টমেন্টে প্রবেশ করার সাথে সাথেই সুবিশাল একটি ডাইনিং রুমের পাশেই পাচ্ছেন স্পেশাস ড্রইং রুম।  রান্নাঘরটিতেও রয়েছে কেবিনেট এবং টাইলসের দারুণ ডিজাইন। ফলে রান্নাঘরে কাজও করা যাবে বেশ স্বাচ্ছন্দ্যে। ২৪ ঘন্টা সিসিটিভি নিরাপত্তা, ২টি পার্কিং স্পেস, মেইনটেনেন্স স্টাফ, সিকিউরিটি গার্ড, ক্লিনিং সার্ভিস সহ দারুণ সব ব্যবস্থা রয়েছে এই অ্যাপার্টমেন্ট ভবনে। ফলে দক্ষিণমুখী এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন আপনার প্রয়োজন অনুযায়ী সকল সুযোগ-সুবিধা। 

২,৫০০ বর্গফুটের ৩ বেডের স্পেশাস অ্যাপার্টমেন্ট গুলশানে বিক্রয়ের জন্য প্রস্তুত 

গুলশান ১-এ অবস্থিত ২,৫০০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম। পূর্বমুখী এই বাসার ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে বেশ ছিমছামভাবে। অ্যাপার্টমেন্টে ৩টি ব্যালকনি এবং সুবিশাল ড্রইং ও ডাইনিং এরিয়া রয়েছে। বসবাসের জন্য বেশ চমৎকার এই অ্যাপার্টমেন্টটি বেশ খোলামেলা। 

পূর্বমুখী এই অ্যাপার্টমেন্টে মেইনটেনেন্স স্টাফ, সিকিউরিটি গার্ড, ক্লিনিং সার্ভিস সহ প্রয়োজনীয় সকল কিছুর ব্যবস্থাই রয়েছে। এমনকি পার্কিং স্পেসের জন্য পর্যাপ্ত জায়গা রয়েছে। আর তাই আপনি যদি গুলশানে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে দেখে নিতে পারেন দারুণ এই অ্যাপার্টমেন্টটি।

ধানমন্ডি ১,৮০০ বর্গফুটের নান্দনিক অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে 

আবাসিক এলাকা হিসেবে পরিচিত ধানমন্ডিতে বসবাসের জন্য অপশন রয়েছে হাজারো। তবে প্রপার্টির এত তালিকা থেকে অনেক সময়ই পছন্দমত অ্যাপার্টমেন্ট পাওয়া বেশ কষ্টসাধ্য বিষয় হয়ে দাঁড়ায়। তবে বিপ্রপার্টির তালিকায় থাকা ধানমন্ডির ১,৮০০ বর্গফুটের নান্দনিক অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার জন্য অন্যতম এক আকর্ষণ। 

এই অ্যাপার্টমেন্টের ফ্লোর প্ল্যান অনুযায়ী এখানে আপনি মোট ৩টি বেডরুম পাচ্ছেন। এর মধ্যে ২টি বেডরুমের সাথেই রয়েছে এটাচড বাথরুম। তবে অ্যাপার্টমেন্ট জুড়ে মোট বাথরুমের ব্যবস্থা রয়েছে ৩টি এবং ব্যালকনি রয়েছে ২টি। এছাড়া ড্রইং-ডাইনিং এবং লিভিং এর জন্য পর্যাপ্ত জায়গা রয়েছে এই অ্যাপার্টমেন্ট ভবনে। 

উত্তরমুখী এই অ্যাপার্টমেন্টে মেইনটেনেন্স স্টাফ, সিকিউরিটি গার্ড, ক্লিনিং সার্ভিস সহ ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুব্যবস্থা রয়েছে। এর সাথে ইন্টারকম, ফায়ার এক্সিট সহ নিরাপত্তার জন্য প্রয়োজন এমন সকল কিছুর ব্যবস্থা রয়েছে।  

গুলশান ২-এ ৩,১২০ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট বিক্রয়  

বাণিজ্যিক এলাকা হিসেবে পরিচিত গুলশান বরাবরের মতোই থাকে আকর্ষণের শীর্ষে। কমার্শিয়াল কিংবা রেসিডেন্সিয়াল স্পেসের খোঁজে প্রপার্টি ক্রেতাদের কাছে অন্যতম লাক্সারিয়াস এলাকা হিসেবে গুলশান সবসময় বেশ প্রাধান্য পায়। বিশেষ করে অফিস লোকেশনের জন্য গুলশান এলাকাটি বেছে নেন নামীদামী জনপ্রিয় সকল ব্র্যান্ড। ফলে কমার্শিয়াল স্পেসের প্রয়োজনেই হোক কিংবা গুলশানে লেকসাইড অ্যাপার্টমেন্ট এ বিনিয়োগের জন্য যারা প্রপার্টির খোঁজে আছেন, তাদের জন্য গুলশান ২-এ অবস্থিত ৩,১২০ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্টটি হতে পারে ভবিষ্যতের ঠিকানা। 

চমৎকার এই অ্যাপার্টমেন্টে মোট ৪টি বেডরুম এবং ৪টি বাথরুম রয়েছে। এর মধ্যে ৩টি বেডরুমের সাথে রয়েছে এটাচড বাথরুম। তবে অ্যাপার্টমেন্টে ব্যালকনি পাচ্ছেন মোট ৫টি। যা অন্যান্য অ্যাপার্টমেন্ট থেকে এটিকে বেশ আকর্ষণীয় করে তুলেছে। ড্রইং এবং ডাইনিং এর জন্য এখানে বেশ খোলামেলা বড় স্পেস রয়েছে। এমনকি ড্রইং ও ডাইনিং এর এই স্পেসের দুই প্রান্তে ২টি ব্যালকনির ব্যবস্থাও করা আছে। 

তবে এই অ্যাপার্টমেন্টের সবচেয়ে সুবিধার দিক হল কিচেন এরিয়ার পাশে ব্যালকনি এবং অ্যাটেন্ডেন্ট এর জন্য থাকা বেডরুম এবং বাথরুমের ব্যবস্থা। এছাড়া পূর্বমুখী এই অ্যাপার্টমেন্টে মেইনটেনেন্স স্টাফ, সিকিউরিটি গার্ড, ক্লিনিং সার্ভিস সহ পার্কিং স্পেসের সুব্যবস্থা রয়েছে।   

আর তাই আপনিও যদি অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে জুন ২০২২ এর সেরা প্রপার্টি গুলো থেকে আপনার পছন্দের যেকোনোটি বুকিং দিতে পারেন আজই। এছাড়া আরও বিস্তারিত জানতে ঘুরে আসতে পারেন বিপ্রপার্টির ওয়েবসাইট থেকে।    

Write A Comment

Author