Reading Time: 2 minutes

এই মাস পবিত্র ঈদ-উল-আযহা পালনের মাস। ঈদ মানেই খুশি, আর সেই খুশিকে বহুগুণে বাড়িয়ে দিতে পারে একটি নতুন বাসা। তাছাড়া এবার যেহেতু ঈদ আমাদের সবাইকেই কমবেশি ঘরের ভেতরেই পালন করতে হচ্ছে তাই নিজের জন্য নতুন একটি মাথা গোঁজার ঠাইয়ের কথা চিন্তা করার এই বুঝি উত্তম সময়। আর আপনার প্রয়োজনের সময় রিয়েল এস্টেট সম্পর্কিত পূর্ণাঙ্গ সাপোর্ট নিয়ে সর্বদাই পাশে থাকে বিপ্রপার্টি ডট কম। এজন্যই আপনার জন্য আমরা নিয়ে এসেছি কয়েকটি প্রপার্টির খোঁজ যেগুলো জুলাই ২০২০ এর সেরা প্রপার্টি হিসেবে বিবেচিত। চলুন দেখে নেয়া যাক?

মালিবাগে ১১০৫ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

মালিবাগ ডিআইটি রোড ঢাকার অত্যন্ত জনপ্রিয় এবং ব্যস্ততম এলাকাগুলোর একটি। বিভিন্ন দোকানপাট, সার্ভিস, ফ্যাসিলিটিজসহ নানান ধরণের সুযোগসুবিধা এখানে বিদ্যমান। মৌচাক – মালিবাগ ফ্লাইওভার থাকায় এই এলাকা সহজে যাতায়াতের জন্যও জনপ্রিয়। এছাড়া আশপাশের ব্যস্ত সব এলাকা তো আছেই।
সেই মালিবাগ সংলগ্ন ডিআইটি রোডেই আছে ১১০৫ বর্গফুটের এই চমৎকার অ্যাপার্টমেন্টটি। আর আপনি চাইলেই পূর্বমুখী এই প্রপার্টির মালিক বনে যেতে পারেন। এটি চমৎকারভাবে পলিশড একটি অ্যাপার্টমেন্ট যাতে আছে দামী টাইলস ও ফিটিংস।৩টি বেড, ৩টি বাথের সাথে সাথে আছে বেশ বড় সাইজের ডায়নিং স্পেস ও রান্নাঘর। আছে দরকারী সিকিউরিটি মেইন্টেনেন্সের ব্যবস্থা। আর তাই মালিবাগে এই ফ্ল্যাটটি আমাদের জুলাই ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর একটি

মালিবাগে সুলভমূল্যে ১০৭২ বর্গফুটের ফ্ল্যাট বিক্রয়

আপনার সুবিধা এবং প্রয়োজনের কথা মাথায় রেখে মালিবাগেই আপনার জন্য রয়েছে আরেকটি ফ্ল্যাটের খোঁজ। ১০৭২ বর্গফুটের এই ফ্ল্যাটটি মালিবাগ ডিআইটি রোডেই অবস্থিত। এতে ৩টি বেডের পাশাপাশি আছে ২টি বাথরুম, সবই দামী টাইলস ব্যবহারে নির্মিত এবং চমৎকারভাবে ফার্নিশড। এই ইউনিটটি পশ্চিমমুখী অর্থাৎ এতে আলোবাতাসের কোন কমতি হবে না। সম্পূর্ণ ভবনটিতে থাকবে যথাযথ নিরাপত্তাব্যবস্থা। এলাকাটিও বেশ উন্নত আগেই বলা হয়েছে। সব মিলিয়ে আমাদের জুলাই ২০২০ এর সেরা প্রপার্টি লিস্টে জায়গা করে নিয়েছে মালিবাগের এই ফ্ল্যাটটি।

খিলগাঁওতে ১০০০ বর্গফুটের নজরকাড়া অ্যাপার্টমেন্ট

ঢাকা শহরের জনপ্রিয়তম একটি এলাকায় আরও একটু বাজেট ফ্রেন্ডলি কোন অ্যাপার্টমেন্ট খুঁজছেন? তাহলে খিলগাঁও এলাকায় বিনিয়োগ করলে আপনি ঠকবেন না কোনভাবেই। এই এলাকাটি রেস্টুরেন্ট, সুপারশপ আর শপিংমল সাথে কমিউনিটি হলে পরিপূর্ণ একটি এলাকা। এলাকাটি আবাসিক এবং বাণিজ্যিক দুদিক দিয়েই মহাগুরুত্বপূর্ণ। এছাড়া ঢাকার অন্যান্য অংশের সাথে চমৎকার যোগাযোগব্যবস্থা তো আছেই! আর তাই আপনি সুলভে একটি ফ্ল্যাটের খোঁজে থাকলে খিলগাঁও চৌধুরিপাড়াস্থ এই ১০০০ বর্গফুটের ফ্ল্যাটটি দেখতে পারেন।  এটি শিশুপার্কের সাথেই অবস্থিত।

ছোট সাজানোগোছানো এই ইউনিটটি একটি ছোট ফ্যামিলির জন্য আদর্শ। এতে আছে ২টি করে বাথ ও বেডরুম। আছে  লিফট, ইলেক্ট্রিসিটি ব্যাকআপ, পার্কিং স্পেস এবং সিকিউরিটি ফ্যাসিলিটিজ। এজন্যই আমাদের জুলাই ২০২০ এর সেরা প্রপার্টি লিস্টে হয়েছে এই প্রপার্টির জায়গা।

বিক্রির জন্য ২১৯৫ বর্গফুটের সুপ্রশস্থ অ্যাপার্টমেন্ট, ধানমন্ডিতে 

আপনার বাজেট যদি কিছুটা ফ্লেক্সিবল হয় এবং আপনি ধানমন্ডির মত অভিজাত এলাকায় বাস করতে চান তাহলেও আপনার জন্য চমৎকার একটি প্রপার্টির খোঁজ আছে আমাদের কাছে। ধানমন্ডি ইস্টার্ন ইউনিভার্সিটি সংলগ্ন ২১৯৫ বর্গফুটের এই সুপ্রশস্থ এবং সুসজ্জিত অ্যাপার্টমেন্টটি নজর কাড়বে যে কারো! এতে আছে ৩টি করে বেডরুম এবং বাথরুম, আর সাথে একটি গর্জিয়াস ড্রয়িং স্পেস। এর ডায়নিং স্পেস্টিও বিশাল এবং ইউনিটে প্রবেশপথেই আছে একটি মিনি প্লেগ্রাউন্ড যা ফ্ল্যাটের সাথেই সংযুক্ত। আছে দুটি প্রশস্থ বারান্দা এবং একটি আধুনিক কিচেন, আলাদা সার্ভিস রুমসহ। মূল ভবনটিতে আছে ৪টি লিফট, বিশাল একটি লবি, ২৪/৭ সিসিটিভি নিরাপত্তা, ইমার্জেন্সি এক্সিট, আলাদা সার্ভিস এলিভেটর ইত্যাদি। সব মিলিয়ে আধুনিক এবং বিলাসবহুল জীবন যাপনের সকল সুযোগ সুবিধা এখানে উপস্থিত। 

এই ছিল আমাদের জুলাই ২০২০ এর সেরা প্রপার্টি লিস্ট। এছাড়া আমাদের ওয়েবসাইটে আরো অসংখ্য প্রপার্টি লিস্টেড আছে আপনার জন্যই। বেছে নিন পছন্দ। প্রয়োজন ও সাধ্যমত।

Write A Comment