Reading Time: 3 minutes

এই মাসটি ছিল পবিত্র ঈদ-উল-আযহা পালনের মাস। ঈদ মানেই খুশি, আর সেই খুশিকে বহুগুণে বাড়িয়ে দিতে পারে একটি নতুন বাসা। তাছাড়া এবার যেহেতু ঈদ আমাদের সবাইকেই কমবেশি ঘরের ভেতরেই পালন করতে হয়েছে তাই নিজের জন্য নতুন একটি মাথা গোঁজার ঠাইয়ের কথা চিন্তা করার এই বুঝি উত্তম সময়। আর আপনার প্রয়োজনের সময় রিয়েল এস্টেট সম্পর্কিত পূর্ণাঙ্গ সাপোর্ট নিয়ে সর্বদাই পাশে থাকে বিপ্রপার্টি। এজন্যই আপনার জন্য আমরা নিয়ে এসেছি কয়েকটি প্রপার্টির খোঁজ যেগুলো জুলাই-২০২১ এর সেরা ৫ টি অ্যাপার্টমেন্ট হিসেবে বিবেচিত। চলুন দেখে নেয়া যাক?

বিক্রির জন্য ২৪৮২ বর্গফুটের সুপ্রশস্থ অ্যাপার্টমেন্ট, ধানমন্ডিতে

 

অবস্থিত ধানমন্ডির ৭ নম্বর রোডে। ২৪৮২ স্কয়ার ফিটের ফুল ফার্নিশড রেডি অ্যাপার্টমেন্ট। কিন্তু বসবাসের জন্য অ্যাপার্টমেন্ট আসলেই কতটা পারফেক্ট, তা দেখতে ক্লিক করুন উপরের ভিডিও লিংকে। এন্ট্রেন্স দিয়ে ঢুকতেই চোখে পড়বে বিশাল একটি লিভিং এবং ডাইনিং স্পেস। লিভিং এর সাথেই ব্যালকনি থাকায় পাবেন যথেষ্ট সানলাইট এবং প্রপার এয়ার ফ্লো এর নিশ্চয়তা।  অ্যাপার্টমেন্টের ৩টি বেডরুমের সাথেই রয়েছে ছিমছাম ব্যালকনি আর ভীষণ এলিগেন্ট ৩টি এটাচড বাথ। কিচেনের সাথে এক্সট্রা একটি ব্যালকনি এবং রয়েছে সার্ভেন্ট বাথরুম যা এই ফ্ল্যাটটির আরেকটি স্পেশালিটি। নান্দনিক ওয়াল ডিজাইন, মডার্ণ ফিটিংস আর ফার্নিচার সম্বলিত ফুল ফার্নিশড ফ্ল্যাট যারা খুঁজছেন এই অপশনটি তাদের জন্য। 

বসুন্ধরা আবাসিক এলাকায় ১৬৫০ বর্গফুটের সুবিশাল একটি অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে

১৬৫০ স্কয়ার ফিটের  এই আপার্টমেন্টটি অবস্থিত বসুন্ধরার এফ ব্লকে। রেডি এই আপার্টমেন্টে ঢুকতেই করিডোর, তার পাশেই গেস্ট রুম,একটু সামনে এগোলেই ডাইনিং এরিয়া আর ডাইনিং এর সাথেই লিভিং স্পেস তবে স্লাইড ডোর থাকায় রুম দুটিকে আলাদা করা যায় খুব ইজিলি। অ্যাপার্টমেন্টটি তে আছে ৩ টি বেডরুম, সাথে ২টি ছিমছাম বারান্দা। ২টি রুমের সাথেই আছে এটাচড বাথের ব্যবস্থা। রোডসাইডে হওয়ায় রয়েছে যথেষ্ট সানলাইট আর এয়ার ফ্লো।  আধুনিক ফিটিংসে সাজানো বাথরুম এবং কিচেনের ইন্টেরিয়র আর কিচেনের সাথেই ব্যালকনি এবং সার্ভেন্ট বাথরুম এর এক্সট্রা ফ্যাসিলিটি যারা পরিপাটি এবং ছিমছাম অ্যাপার্টমেন্ট খুঁজছেন তাদের জন্য এটি কিন্তু বেস্ট অপশন। 

বিক্রির জন্য ১৫৫৯ বর্গফুটের সুপ্রশস্থ অ্যাপার্টমেন্ট, উত্তরাতে

উত্তরার ১ নম্বর সেক্টরের প্রাইম লোকেশনে অবস্থিত এই অ্যাপার্টমেন্টটি। প্রাণবন্ত পরিবেশ আর চমৎকার কমিউনিটির মাঝে যদি থাকতে চান, তাহলে এই অপশনটিকে রাখতে পারেন আপনার প্রায়োরিটি লিস্টে। ১৫৫৯ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটে রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম। এর মধ্যে ২টি বেডরুমেই পেয়ে যাবেন এটাচড বাথ। আর মাস্টারবেড এর সাথেই এটাচড ব্যালকনি থাকায় পর্যাপ্ত সানলাইটও পাবেন নিশ্চিন্তে। তবে, এই ফ্ল্যাটটির ডাইনিং আর লিভিং স্পেস্টা সবচেয়ে স্পেশাস এবং আলো বাতাসে ভরপুর। জুলাই-২০২১ এর সেরা ৫ টি অ্যাপার্টমেন্ট হিসেবে এটাকে বেছে নিতে পারেন নিঃসন্দেহে।

উত্তরাতে ১৭৬০ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

উত্তরার সেক্টর ৫ এ অবস্থিত এই অ্যাপার্টমেন্টটি কিন্তু খুবই এক্সক্লুসিভ। ১৭৬০ স্কয়ার ফিটের ৩ বেডের এই ফ্ল্যটটির ফিটিংস এবং ইন্টেরিয়র ডিজাইন মুগ্ধ করবে আপনাকে। প্রতিটি বেডের সাথে ব্যালকনি এটাচড থাকায়, ন্যাচারাল লাইট আর এয়ার ফ্লো নিয়ে একদমই টেনশন করতে হবে না আপনাকে। আর, লিভিং কাম ডাইনিং-এর খোলামেলা এই স্পেসটা এই অ্যাপার্টমেন্টের আরেকটি কনভিন্সিং পার্ট। ছিমছাম কিচেনের সাথেও রয়েছে সার্ভেন্ট বাথ আর একটি ছোট্ট ব্যালকনি। আপনি যদি উত্তরার মাঝে দুর্দান্ত একটি লাইফস্টাইল এনজয় করতে চান নিঃসন্দেহে এটি আপনার ঠিকানা হতে পারে। 

সুপরিকল্পিত পশ্চিম ধানমন্ডি এলাকায় ২৩৫৬ বর্গফুটের একটি আবাসিক অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে

মেইন ডোর দিয়ে ঢুকে বাঁ পাশেই ব্যালকনিসহ স্পেশাস একটি ড্রয়িংরুম। ড্রয়িং অ্যান্ড ডাইনিং এর জন্যও রয়েছে চমৎকার ইন্টেরিয়র ডিজাইনে করা আলাদা আলাদা স্পেস। দেয়াল জুড়ে টেরাকোটার ডিজাইন ফ্ল্যাটটিকে করে তুলেছে আরো বেশি নান্দনিক। ফ্ল্যাটটির সবচেয়ে দুর্দান্ত দিক হচ্ছে এটাচড বাথ সম্বলিত ৪টি প্রশস্ত বেডরুম। দুইটি বেডরুমের সাথেই রয়েছে ২টি খোলামেলা ব্যালকনি। কিচেনের সাথেই ব্যালকনি, স্টোররুম এবং অ্যাটেন্ডেন্স রুম এই ফ্ল্যাটটির আরেকটি চমৎকার দিক। পশ্চিম ধানমডির প্রাইম লোকেশনে ২৩৫৬ স্কয়ার ফিটের দারুণ একটি অ্যাপার্টমেন্ট। আপনি যদি একটি নির্ধারিত বাজেটের মধ্যে নান্দনিক ইন্টেরিয়র সম্বলিত বিশাল পরিসরের ব্র্যান্ড নিউ অ্যাপার্টমেন্ট কিনতে চান, তাহলে কিন্তু এই আপার্টমেন্টটিকেই রাখতে হবে জুলাই-২০২১ এর সেরা ৫ টি অ্যাপার্টমেন্ট প্রায়োরিটি লিস্টের একদম শুরুতে। 

এই ছিল আমাদের জুলাই-২০২১ এর সেরা ৫ টি অ্যাপার্টমেন্ট লিস্ট। এছাড়া আমাদের ওয়েবসাইটে আরো অসংখ্য প্রপার্টি লিস্টেড আছে আপনার জন্যই। বেছে নিন পছন্দ, প্রয়োজন ও সাধ্যমত।

Write A Comment