Reading Time: 2 minutes

বর্তমানে আমরা সবাই যে পরিস্থিতির মুখোমুখি তার সাথে খাপ খাইয়ে সবাই আপ্রাণ চেষ্টা চালাচ্ছে। এমন কিংবা এর কাছাকাছি কোন পরিস্থিতির মুখোমুখি আমরা অতীতে কখনোই হইনি। এমন অভিজ্ঞতা আমাদের সবার কাছেই নতুন এবং সম্পূর্ণ অচেনা সবাই যতটা পারা যায় এই পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিতে চেষ্টা করছে। তবে মানুষ সৃষ্টির আদিকাল থেকেই জানে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়। তাই জীবন কখনই থেমে থাকে না, বর্তমানে কিছুটা স্থবিরতা আসলেও জীবন কিন্তু থেমে নেই! আর সব কিছুর সাথে সাথে আমাদের হাতে এসেছে বেশ কিছু চমৎকার কমার্শিয়াল প্রপার্টি যেগুলো  ঢাকার অত্যন্ত প্রাইম লোকেশনে অবস্থিত। চলুন দেখে নেয়া যাক সেই অমূল্য কমার্শিয়াল প্রপার্টি গুলো সম্পর্কে।

বাড্ডার শাহজাদপুরে ২০০০ স্কয়ারফিটের অফিসস্পেস বিক্রি

বাড্ডার সামনে দিয়ে চলে যাওয়া প্রগতি সরণী হল ঢাকা শহরের ব্যবসা বাণিজ্যের একটি অন্যতম কেন্দ্র। এখানে নিজের একটি অফিস থাকার অর্থ হল বিজনেস হাবের মধ্যে থাকা। ঠিক তেমনি একটি অফিসের খোঁজ আছে বিপ্রপার্টির নিকট। প্রগতি সরণী বাড্ডার শাহজাদপুরে রয়েছে ২০০০ বর্গফুটের এই রেডি অফিসস্পেসটি। এর অবস্থান শাহজাদপুরস্থ সাউথইস্ট ব্যাংক লিমিটেড সংলগ্ন। সুপরিসর এই অফিসস্পেস একদম রেডি বিক্রির জন্য। চাইলে আপনি আপনার অফিস কিংবা ব্যাংক, বীমাসহ যে কোন প্রতিষ্ঠানের কর্মস্থল হিসেবে একে ব্যবহার করতে পারবেন। এর সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে কল করুন +8809612451108 এই নাম্বারে। লিস্টিং আইডি হিসেবে উল্লেখ করতে ভুলবেন না, বিপ্রপার্টি – ID1957068 – কে।

বনানীর কামাল আতাতুর্ক এভিনিউতে ১৭০০ বর্গফুটের অফিস বিক্রি

বনানী এখন ঢাকা শহরের নতুন বাণিজ্যিক কেন্দ্র। আর বনানীর সবচেয়ে বেশি বাণিজ্যিক প্রতিষ্ঠান কোথাও থাকলে সেটা কামাল আতাতুর্ক এভিনিউতে আছে। তাই এখানে যদি একটি অফিস পাওয়া যাত তা কি লোভনীয় হবে না? বিপ্রপার্টির কাছেই আছে কামাল আতাতুর্ক এভিনিউতে ১৭০০ বর্গফুটের অফিসের খোঁজ।  ১৭০০ বর্গফুটের এই অফিসটি একদম রেডি এবং রানিং অবস্থায় বিক্রি হবে। হোক আপনার পুরনো অফিস থেকে বদলী কিংবা নতুন উদ্দোমে আপনার ব্যবসায়িক কার্যক্রম সম্প্রসারণ, এই অফিসস্পেস্টি অবশ্যই একটি আকর্ষণীয় স্পেস। আধুনিক নির্মাণ শৈলীর সাথে থাকছে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা। এই অফিসস্পেস সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন +8809612451103 এই নাম্বারে। সে সময় এই কমার্শিয়াল প্রপার্টির আইডি নম্বর বিপ্রপার্টি – ID1957879 উল্লেখ করতে ভুলবেন না যেন! 

কাজী নজরুল ইসলাম এভিনিউ, বাংলামটরে ১৮৬৭ বর্গফুটের স্পেস বিক্রি

শুধু ঢাকা নয় বরং সারা বাংলাদেশের একটি সুপরিচিত আর ব্যস্ততম এলাকা হল বাংলামটর। আর বাংলামটরের কাজী নজরুল ইসুলাম এভিনিউতে যদি পাওয়া যায় ১৮০০+ বর্গফুটের একটি বিশাল অফিস তাহলে কেমন হবে? সেজন্যই আমাদের কাছে আছে ১৮৬৭ বর্গফুটের এই চমৎকার অফিসটি, বাংলামটরে। অবস্থান অনুযায়ী এর দাম আকাশছোঁয়া। তবে এর উপযোগিতার কথা চিন্তা করলে সম্পূর্ণ বিনিয়োগই উঠে আসার যোগ্য অতি দ্রুত। আপনার অফিসকে আপগ্রেড করতে কিংবা ব্যবসাকে সমৃদ্ধ এবং পরিসর বাড়িয়ে নতুন করে গড়ে তোলার জন্য এই স্পেসটি অসাধারণ এবং আর্কষণীয় একটি সুযোগ। প্রতিটি কমার্শিয়াল প্রপার্টি আমাদের কাছে আলাদা গুরুত্ব বহন করে, এই অফিসের কোড বিপ্রপার্টি – ID1965519।  এ সম্পর্কে বিস্তারিত জানতে কিংবা ভিজিট করতে কল করুন +8809612451113 এই নম্বরে।

পুরানা পল্টন, মতিঝিলে ১২৫০ বর্গফুটের কমার্শিয়াল প্রপার্টি বিক্রি

বাণিজ্যিক এলাকার কথা আসবে আর সেখানে মতিঝিলের কথা থাকবে না তা কী করে হয়? আপনি যদি মতিঝিলে আপনার ব্যবসা সম্প্রসারণ করতে চান তো পুরানাপল্টনের এই ১২৫০ বর্গফুটের সাজানো গোছানো অফিসটি দেখুন। দেশের সবচেয়ে জনপ্রিয় বিজনেস হাব মতিঝিলের পুরানা পল্টনেই এর অবস্থান। চমৎকার এই অসিফস্পেসটি এখন খালি আছে। অন্যান্য আধুনিক সুবিধার সাথে এতে পানি, বিদ্যুৎ এবং গ্যাসের সুবিধা আছে। সাথে আছে সার্বক্ষণিক ইলেক্ট্রিসিটি ব্যাক আপের সুবিধা। তাই দেরী না করে এখনই কল করুন +8809612451105 এই নম্বরে আর উল্লেখ করুন এই প্রপার্টির ইউনিক আই ডি বিপ্রপার্টি – ID2014958

এই ছিল এমাসের টপ কমার্শিয়াল প্রপার্টি নিয়ে আমাদের আয়োজন। আমরা আশা করছি আপনি যেখানেই আছেন, ভাল এবং সুস্থ আছেন, সাবধানে আছেন। আমরা এও আশা করছি যে, আপনাদের নিজের মত করে এই পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিতে পারছেন। হয়ত আপনি এই সময়গুলো আপনার পরিবারের সাথে উপভোগ করছেন, যেভাবে আগে কখনও করা হয়ে উঠেনি!

Write A Comment