Reading Time: 3 minutes

আমরা সবাই ছুটছি একটি সুখী জীবনের পিছে। কিন্তু এই “সুখী জীবনের” সংজ্ঞা আসলে কী? আমাদের মতে জীবনের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা, স্থিরতা, একটি সুখী পরিবারের সাথে সাথে মাথা গোঁজার একটি আপন ঠাঁই – এই সুখী জীবন। বিপ্রপার্টি ডট কম আপনাকে শুভকামনা জানায় সুখী জীবনের জন্য, সাথে সাথে নিশ্চিত করে এই জীবনের জন্য একটি অত্যাবশ্যকীয় উপাদান – একটি নিজের ঘর! ঢাকাতে প্রপার্টির চাহিদা আর মূল্য দিন দিন বেড়েই চলেছে। অনেকে টাকা দিয়েও সময়মত ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্টের চাবি পাচ্ছেন না, আবার অনেকে হাতে টাকা নিয়ে ঘুরেও চাহিদামত স্থানে পাচ্ছেন না প্রপার্টি। ঢাকার ব্যস্ততম তেমনি একটি এলাকা বসুন্ধরা। আর সেখানেই বিপ্রপার্টির আছে চমৎকার একটি প্রজেক্ট, টেকভেন স্টেলা । টেকভেন প্রপার্টিস লিমিটেডের তত্ত্বাবধানে ৬ কাঠা জমির উপর নির্মাণাধীন ৮ তলা এই ভবনে আছে আধুনিক নগর জীবনের সব সুবিধা। আজ চলুন জেনে নেয়া যাক ব্লক জি, বসুন্ধরা আবাসিক এলাকায় থাকা এই আকর্ষণীয় প্রজেক্ট টেকভেন স্টেলা সম্পর্কে।

প্রজেক্টের আদ্যাপান্ত

প্রকল্পের নাম টেকভেন – স্টেলা
নির্মাতা টেকভেন প্রপার্টিস লিমিটেড
অবস্থান ব্লক জি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা।
প্রকল্পের ধরণ আবাসিক
ভবন সংখ্যা
জমির পরিমাণ ৬ কাঠা
সর্বমোট ফ্লোর গ্রাউন্ডফ্লোর + ৮তলা
প্রকল্পটি উত্তর
প্রবেশমুখে আছে ৩০ ফিট প্রশস্থ রাস্তা
সর্বমোট ইউনিট ১২টি
ইউনিট সাইজ ১৫৫০  – ৩১০০ বর্গফুট
মোট লিফট ১টি
পার্কিং করা যাবে ১২টি গাড়ি

প্রজেক্টের অবস্থান

Location Map

টেকভেন স্টেলা এমন এক জায়গায় অবস্থিত যে সব ধরণের প্রয়োজন মেটানোর বন্দোবস্ত আছে যেন হাতের কাছেই। পরিবারকে নিয়ে নিরাপদ ও সুস্থ জীবনধারণ করতে বেছে নিতে পারেন একে। বিখ্যাত কিছু শিক্ষা প্রতিষ্ঠানের কথা উল্লেখ করা যায়, ভিকারুনন্নিসা নুন স্কুল মাত্র  ৭০০ মিটার দূরে। আছে এনএসইউ, আইইউবির মত বিশ্ববিদ্যালয়। রিকশা করেই চলে যাওয়া যায় বিশাল শপিংমল যমুনা ফিউচার পার্কে। ঢাকা শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি এলাকা গুলশান, মাত্র ৬.৮কিলোমিটার দূরে। দেশের বৃহত্তম বিমানবন্দর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দুরত্ব ৫.৬ কিলোমিটার। আরেকটি সুপরিকল্পিত এলাকা উত্তরার দুতর্ব মাত্র ৮.৮ কিলোমিটার। সব মিলিয়ে বসুন্ধরা আবাসিক এলাকা বসবাসের জন্য আদর্শ আর তা নিশ্চিত করতে আছে টেকভেন স্টেলা ।

বিভিন্ন আকর্ষণীয় সুযোগসুবিধা

Parking

৮তলা এই ভবনের সামনের রাস্তা ৩০ ফিট প্রশস্থ। ফলে ভবন থেকে বের হওয়া কিংবা ভবনে প্রবেশ, দুটোই করা যায় খুবই সহজে। ভবনে ঢোকামাত্রই দেখতে পাবেন সুসজ্জিত রিসেপশন এরিয়া আর পার্কিং স্পেস। পার্কিং এ আছে একসাথে ১২টি গাড়ি রাখার সুব্যবস্থা। সমগ্র ভবনকে নিরাপত্তার চাদরে ঘিরে রাখে সিসিটিভি ক্যামেরা আর সিকিউরিটি গার্ডেরা। 

অ্যাপার্টমেন্টের সাইজের বিষয় আসলে টেকভেন স্ট্বেলা আপনাকে দিচ্ছে একাধিক অপশন। এর অর্ধেক ফ্লোর ডাবল ইউনিটের, যেগুলোর ইউনিট সাইজ ১৫৫০ বর্গফুট। আর বাকি অর্ধেক সুবিশাল ৩১০০ বর্গফুটের সিঙ্গেল ইউনিট অ্যাপার্টমেন্ট। অর্থ্যাৎ আপনার প্রয়োজনমাফিক আপনি বেছে নিতে পারছেন। এর সাথে সাথে থাকছে একদম মাথার উপরে, ছাদে বাগান গড়ার সুবিধা।

বিস্তারিত ফ্লোরপ্ল্যান

Floor Plan

আবারে আসা যাক বিস্তারিত ফ্লোর প্ল্যানে। ১৫৫০ বর্ফুটের ইউনিটগুলোতে আছে ৩টি করে বেড, বাথ এবং বারান্দা। এছাড়া যথেষ্ট বড় আয়তনের ড্রয়িং আর ডায়নিং তো আছেই। আপনার পরিবার নিয়ে চমৎকারভাবে বসবাসের উপযুক্ত এই ইউনিটগুলো।

তবে আপনার চাহিদা হতে পারে এর চাইতেও বেহসি কিছুর। হয় আপনি আয়েসী, রাজসিক জীবনের কথা ভাবছেন। তাহলে আপনার জন্যই প্রস্তুত ৩১০০ বর্গফুটের সুবিশাল অ্যাপার্টমেন্টগুলি। এই বিশাল ইউনিটগুলতে থাকছে ৫টি করে বেডরুম, বাথরুম আর ব্যালকনি। এর সাথে দুটি করে বিশাল সাইজের ড্রয়িংরুম আর ডাইনিংরুমের কথা না বললেই নয়। আর সার্ভেট বেড ও বাথরুমের ব্যবস্থাও থাকছে এই ইউনিটগুলোতে।

বসুন্ধরা আবাসিক এলাকা যেন গড়ে উঠেছে চোখের পলকে। আর এই এলাকার মাঝেই রয়েছে ছবির মত সুন্দর টেকভেন স্টেলা যেখানে আপনার পরিবার নিয়ে আপনি বাস করতে পারবেন নিশ্চিন্তে। নিরাপত্তা, মনের শান্তি আর আয়েশ, সবই মিলবে এখানে। আপনার ইউনিটটি বুক দিতে আজই বিপ্রপার্টির এক্সপার্টদের সাথে যোগাযোগ করুন ০৯৬১২৪৫১৩৩৯ এই নম্বরে।  

Write A Comment