Reading Time: 4 minutes

আমাদের ডাটাবেইজে অসংখ্য লিস্টিং এবং অ্যাপার্টপমেন্ট রয়েছে। কিন্তু এর মাঝেও কিছু কিছু লিস্টিং রয়েছে যেগুলো একটু স্পেশাল। ঘর মানে শুধু চার দেয়াল আর মাথার উপরে ছাদ নয়, ঘর মানে অনেকসময়ই আরও বেশি কিছু। আর আজকে তেমনই একটি ব্যাতিক্রমধর্মী প্রজেক্টের কথা বলব, উত্তরা ১০ নম্বর সেক্টর সংলগ্ন টোকিও সিটি ।  

টোকিও সিটি প্রজেক্টের বিস্তারিতঃ

lobby 3d render
Welcome to luxurious living

টোকিও ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার্স লিমিটেডের একটি চমৎকার আবাসিক প্রকল্প টোকিও সিটিতে আপনাকে স্বাগতম। এই প্রকল্পটি মোট তিনটি ভবন নিয়ে গঠিত; টোকিও স্কয়ার, টোকিও গ্রিন স্কয়ার এবং টোকিও রোজ। এর মধ্যে টোকিও স্কয়ার এবং টোকিও গ্রিন স্কয়ার নিয়ে আজ আমরা কথা বলব।

প্রতিটি ভবনে একটি বেইজমেন্ট, একটি গ্রাউন্ড ফ্লোর এবং এরপর উপরে রয়েছে ৯টি ফ্লোর। বিল্ডিং প্রতি ২টি করে লিফট রয়েছে। দুইটি বিল্ডিংএ মোট অ্যাপার্টমেন্ট আছে ৭২ টি এবং প্রত্যেক অ্যাপার্টমেন্টের জন্যই ১টি করে পার্কিং এর ব্যবস্থাও রয়েছে।। যদিও বেশ কিছু ফ্ল্যাট অনেক আগেই বুক হয়ে গিয়েছিল, বিপ্রপার্টির তত্ত্বাবধানে এখন ৩ বেডরুমের ও ৩ টি বাথরুমের অনেকগুলো অ্যাপার্টমেন্ট আছে। এগুলো দেখভালের দায়িত্ব সম্পূর্ণ বিপ্রপার্টি ডট কম এর।

 

প্রকল্পের নাম : টোকিও সিটি
ডেভেলপারের নাম : টোকিও ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ারস লিমিটেড
প্রকল্পের ধরন : আবাসিক
ভবনের সংখ্যা : ২টি। টোকিও স্কয়ার এবং টোকিও গ্রিন স্কয়ার
সর্বমোট ফ্লোর : বেইজমেন্ট + গ্রাউন্ড + ৯ টি ফ্লোর
লিফট : প্রতি বিল্ডিং-এ ২টি
সর্বমোট ইউনিট  : ৭২ টি
ইউনিট সাইজ : টোকিও গ্রিন স্কয়ারে – ১৩৫০ বর্গফুট, ৩ বেড ৩ বাথের অ্যাপার্টমেন্ট

টোকিও স্কয়ারে – ১৫০০ বর্গফুট, ৩ বেড ৩ বাথের অ্যাপার্টমেন্ট

মোট পার্কিং  :  ৭২টি

বিলাসবহুল সুযোগ সুবিধা

3D rendered swimming pool

টোকিও সিটিতে গড়ে উঠচে বিলাসবহুল জীবনযাপনের সবদিক মাথায় রেখেই। সুন্দরভাবে ডিজাইন করা ছাড়াও কম্পাউন্ড তো থাকছেই। এছাড়াও আপনার দোরগোড়ায় পাবেন যে কোন সুযোগসুবিধাতে চমৎকার অ্যাক্সেস । দৈনন্দিন বিনোদন কিংবা বিদ্যুৎএর ব্যাকআপ, টোকিও সিটি বিলাসবহুল জীবনযাত্রার সব উপাদান নিয়ে তৈরি।

প্রচণ্ড গরমে অতিষ্ঠ? সুইমিং পুল আছে মাথার উপরেই। ইনডোর গেইমিং এর আনন্দ উপভোগ করতে চান? ইনডোর গেম রুম আছে কম্পাউন্দের ভেতরেই। টোকিও সিটিতে এমন আরও অনেক সুবিধা রয়েছে। সব জানতে হলে ঘুরে আসতে হবে অথবা বিপ্রপার্টির সাথে যোগাযোগ করতে হবে।

উত্তরায় টোকিও সিটির আশেপাশে আছে চমৎকার সব স্কুল, কলেজ এবং অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান। আছে অনেক খাবার রেস্টুরেন্ট। চিকিৎসা সুবিধাও পাবেন হাতের নাগালেই। তাছাড়া উত্তরা একটি ক্রমবর্ধমান এলাকা, এখানকার সব সুবিধাই তাই চমৎকার ও অত্যাধুনিক।

বিনিয়োগের সম্ভাবনা

investment ready

আপনি কি বিনিয়োগের জন্য উপযুক্ত রিয়েল এস্টেট খুঁজছেন, তাহলে আপনি ঠিক জায়গাতেই আছেন। একটি নতুন আবাসন কমপ্লেক্স কেমন হওয়া উচিত তার একটি উদাহরণ হল আমাদের টোকিও সিটি। এই প্রকল্পটি বিলাসবহুল জীবনের সকল উপকরণ দিয়ে তৈরী। কিছু দৈনন্দিন প্রয়োজনীয়তার মাঝে রয়েছে সার্বক্ষণিক নিরাপত্তা পর্যবেক্ষণ, বৈদ্যুতিক ব্যাকআপ, ছাদে বাগানের সুবিধা ইত্যাদি।

তাই এ বিষয়টি নিশ্চিত যে টোকিও সিটিতে ফ্ল্যাট বা প্রপার্টি কেনার ফলে ভবিষ্যতে সর্বোচ্চ মুনাফা অর্জন সম্ভব। বাড়ি কিনলে যে সেখানে থাকতেই হবে এমন না, চাইলে এমন ডিমান্ডেবল জায়গায় আপনি ভাড়াও দিয়ে রাখতে পারেন আপনার ফ্ল্যাটটি।

প্রপার্টির ধরণ

Tokyo Green Square

উত্তরাস্থ টোকিও সিটিতে বিভিন্ন সাইজের অ্যাপার্টমেন্ট আপনি পাবেন। টোকিও স্কয়ার বা টোকিও গ্রিন স্কয়ার, কোনটিতে ফ্ল্যাট কিনতে চাচ্ছেন তার উপর নির্ভর করে, আপনি ১৩৫০ বর্গফুট এবং ১৫০০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট থেকে যে কোনটি বেছে নিতে পারেন। আপনার কি আরও বড় স্পেস প্রয়োজন? চাইলে একাধিক ইউনিট মার্জ করে আপনি আরও বড়, মনের মত একটি থাকার জায়গা গড়ে তুলতে পারেন। আমাদের দক্ষ এজেন্টরা সবসময় আপনাকে গাইড করতে প্রস্তুত।

#  নাম  ইউনিট আইডি  সাইজ (বর্গফুট)
টোকিও গ্রিন স্কয়ার 1A ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 1B ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 1C ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 1D ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 3A ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 3B ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 3C ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 3D ১৩৫০
টোকিও গ্রিন স্কয়ার 7A ১৩৫০
১০ টোকিও স্কয়ার 2A ১৫০০
১১ টোকিও স্কয়ার 2C ১৫০০
১২ টোকিও স্কয়ার 2D ১৫০০

price tag

মূল্য

টোকিও সিটির সমস্ত অ্যাপার্টমেন্টেই ৩ বেড, ৩ বাথ এবং একাধিক বারান্দা নিয়ে গঠিত। তবে পছন্দসই বিল্ডিংয়ের উপর নির্ভর করে আপনি ১৩৫০ বর্গফুট এবং ১৫০০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট নির্বাচন করতে পারেন। প্রতি বর্গফুটের মূল্য অন্যান্য ফ্যাসিলিটির উপর নির্ভর করে পরিবর্তিত হয়। তবে মূল্য শুরু ৭৬,৯৫,০০০ টাকা থেকে হয়। বিস্তারিত জানতে আমাদের টোকিও সিটির পেইজে যান অথবা আপনার সুনির্দিষ্ট কোন তথ্যর জন্য যোগাযোগ করুন বিপ্রপার্টি ডট কম এর সাথে।

টোকিও সিটি হাউজিং প্রজেক্টের ভবিষ্যত কেমন হতে পারে তার একটি বাস্তব চিত্র। এখানে চাইলে আপনি নিজে যেমন থাকতে পারেন আবার ভাড়া দিয়েও লাভবান হতে পারেন। তাই এখন বুক করুন আপনার পছন্দের ফ্ল্যাট উত্তরার বিলাসবহুল টোকিও সিটিতে।

 

Write A Comment