Reading Time: 3 minutes

বসবাসের জায়গাটা মনের মতো করে সাজানোর জন্য থাকে অনেক ধরনের পরিকল্পনা। চাহিদা এবং প্রয়োজন অনুসারে ইন্টেরিয়র স্টাইলে কোন থিম অনুসরণ করা হবে, কোন ডিজাইনের আসবাবপত্র ঘরে মানাবে ভালো, দেয়ালের রঙ কেমন হবে- এসব বিষয়ে নিয়ে গবেষণার যেন কোন শেষ নেই। কেউ হয়তো ইন্টেরিয়র ডিজাইনে ভিনটেজ ডেকোর স্টাইল -কে প্রাধান্য দিয়ে থাকেন। আবার কারো কাছে হয়তো এশিয়ান জেন ডেকোর স্টাইল বেশি পছন্দের। তবে যে স্টাইলকেই বেছে নেয়া হোক না কেন, ইন্টেরিয়র সাজানোর জন্য প্রয়োজন চমৎকার সব ডেকোর আইটেম। গতানুগতিক ধারা অনুসরণ না করে, যারা এক্সক্লুসিভ ডেকোর আইটেম দিয়ে ঘর বা অফিস সাজানোর পরিকল্পনা করছেন, তাদের জন্য আজকের ব্লগে থাকছে  ঢাকার এক্সক্লুসিভ ইন্টেরিয়র ডেকোর স্টোর এর একটি তালিকা। যেখানে আপনি পাচ্ছেন নান্দনিক ডিজাইনের সব ডেকোর আইটেম। তবে চলুন বিস্তারিত জানা যাক! 

পিওর লিভিং 

পিওর লিভিং ইন্টেরিয়র ডেকোর স্টোর
পিওর লিভিং ইন্টেরিয়র ডেকোর স্টোর

ইন্টেরিয়র ডিজাইনে নান্দনিক লুকের জন্য স্টাইলিশ হোম ডেকোর স্টোর হিসেবে বনানীর পিওর লিভিং বেশ জনপ্রিয়। ঢাকার এক্সক্লুসিভ ইন্টেরিয়র ডেকোর স্টোর এর মধ্যে পিওর লিভিং -এ আপনি পাচ্ছেন কালারফুল থিমের সোফা সেট, কুশন, পিলো থেকে শুরু করে ঘর সাজানোর যাবতীয় সব ডেকোর আইটেম। ড্রইং- ডাইনিং, লিভিং রুমের পাশাপাশি শোপিসের বেশ দারুণ সব কালেকশন রয়েছে পিওর লিভিং-এ। মেটালিক, গ্লাস, সিরামিক বিভিন্ন ম্যাটেরিয়াল এর ডেকোর আইটেম রয়েছে এই স্টোরে। ডিজাইন যেহেতু এক্সক্লুসিভ, তাই এই স্টোর থেকে কেনাকাটার ক্ষেত্রে খরচও হবে কিছুটা বেশি। বেডসাইড টেবিল সহ বেড কেনার ক্ষেত্রে আপনার বাজেট রাখতে হবে দেড় থেকে দুই লাখের মতো। এছাড়া সেন্টার টেবিল সহ সোফা সেট কিনলে দেড় লাখ বা এর বেশি খরচ পড়বে। এছাড়া ল্যাম্প কেনার ক্ষেত্রে ১৫ হাজার টাকার মতো বাজেট রাখতে পারেন। তবে এসব কিছুর দামই নির্ভর করবে ফেব্রিক, ম্যাটেরিয়াল এবং ডিজাইন এর উপর। তাই দামের ক্ষেত্রে কিছুটা ভিন্নতা দেখা দিতে পারে।  

তবে এসব ডেকোর আইটেম ছাড়াও পিওর লিভিং এ আরও পাচ্ছেন কনসোল টেবিল, ঘড়ি, ড্রেসিং টেবিল, ডেকোর এক্সেসরিস সহ আরও অনেক কিছু। ঢাকার এক্সক্লুসিভ ইন্টেরিয়র ডেকোর স্টোর গুলোর মধ্যে পিওর লিভিং এ আপনি পেয়ে যাচ্ছেন স্টাইলিশ লাইফস্টাইল এর জন্য প্রয়োজন এমন সবকিছুই!     

পিওর লিভিং এর লোকেশন – 

বাড়ি- ৩০, রোড- ১০/ডি, 

বনানী, ঢাকা। 

যোগাযোগ– ০১৮১৯২১৬১৫৪   

পেজ লিংক – https://www.facebook.com/pages/category/Interest/PURE-Living-1606402292713069/ 

রেনেসাঁ ডেকোর     

রেনেসাঁ ডেকোর ইন্টেরিয়র স্টোর
রেনেসাঁ ডেকোর স্টোর

লাক্সারি এবং গ্ল্যামারাস লিভিং ডেকোর আইটেম এর জন্য ঢাকার এক্সক্লুসিভ ইন্টেরিয়র ডেকোর স্টোর হিসেবে পরিচিত রেনেসাঁ ডেকোর। এক্সক্লুসিভ মডার্ন হোম ডেকোর প্রোডাক্ট সাথে স্টাইলিশ ডিজাইন, ঘর সাজানোর জন্য রেনেসাঁ ডেকোর স্টোরে পাচ্ছেন দারুণ সব অপশন। বানানীর রোড নম্বর ১১-তে গেলেই আপনি পেয়ে যাচ্ছেন রেনেসাঁ ডেকোর এর শোরুম। ইন্টেরিয়র ডেকোর স্টোরের পাশাপাশি একই বিল্ডিং -এ রেনেসাঁ ডেকোর এর একটি ডিজাইন স্টুডিও রয়েছে। রেসিডেন্সিয়াল হোম ডেকোর আইটেম ছাড়াও কমার্শিয়াল স্পেস ডেকোরেশনের জন্যও আকর্ষণীয় অফিস ফার্নিচার, লাইটিং সেট, ড্রইং রুম সেট, রাগস, এক্সেসরিস সহ ইউনিক ইন্টেরিয়র ডেকোর আইটেম কেনার জন্য ঘুরে আসতে পারেন রেনেসাঁ ডেকোর এর বনানীর শোরুম থেকে।       

রেনেসাঁ ডেকোর স্টোর এর লোকেশন – 

আশফিয়া টাওয়ার, লেভেল ৪

প্লট- ৭৬, রোড- ১১, ব্লক- ই, বনানী, ঢাকা

যোগাযোগ– ০১৬১৩৫৯৯৯৯৯

ওয়েবসাইট- http://renaissance-decor.com/ 

হোমেক্স

হোমেক্স ইন্টেরিয়র ডেকোর স্টোর
হোমেক্স ইন্টেরিয়র ডেকোর স্টোর

নিকেতনে অবস্থিত ঢাকার এক্সক্লুসিভ ইন্টেরিয়র ডেকোর স্টোর এর মধ্যে অন্যতম একটি হোমেক্স। ঘর সাজানোর জন্য যারা এক্সক্লুসিভ ডিজাইনের ডেকোর আইটেম যেমন ঝাড়বাতি, মোমবাতি স্ট্যান্ড, ফুলদানি, ক্রিস্টালের আইটেম, আয়না কিনতে ইচ্ছুক তাদের জন্য দারুণ সব ডেকোর কালেকশন আছে হোমেক্সে। যেহেতু ডেকোর আইটেমগুলো বেশ এক্সক্লুসিভ, তাই প্রতিটি ডেকোর আইটেম এর দামই অন্যান্য স্টোরের তুলনায় একটু বেশিই পড়বে। কারুকাজ করা দেয়াল আয়নার বেশ ভালো কালেকশন আছে হোমেক্সে। 

মেটালিক ওয়াল ডেকোর এবং ঘড়ির চাহিদা যেহেতু অনেক বেশি থাকে, তাই সেদিকে গুরুত্ব দিয়ে হোমেক্স এর কালেকশনে চমৎকার ডিজাইনের ডেকোরেশন আইটেম রাখা হয়েছে। যা কাস্টমাররা সরাসরি স্টোরে এসে পছন্দ করে দেখে কিনতে পারছেন। এসবের পাশাপাশি আর্টিস্টিক ফাউন্টেইন, ল্যাম্প, টেবিল, শোপিস, লাইটিং ম্যাটেরিয়াল ইত্যাদিও পাচ্ছেন হোমেক্সে। আর তাই ঘরের জন্য এক্সক্লুসিভ ডেকোর আইটেম কিনতে আজই ঘুরে আসতে পারেন ঢাকার এক্সক্লুসিভ ইন্টেরিয়র ডেকোর স্টোর থেকে।        

হোমেক্স স্টোর এর লোকেশন – 

বাড়ি নং- ৯৩, রোড- ২, ব্লক- এ, 

নিকেতন, গুলশান ১, ঢাকা। 

যোগাযোগ– ০১৮১৯২৮৭১৬২    

ওয়েবসাইট- http://homexbd.com/ 

ঘর সাজানো বেশ শখের একটি কাজ। তাই শখের এই কাজের জন্য ইন্টেরিয়র ডেকোর আইটেম গুলোও হওয়া চাই এক্সক্লুসিভ। আর এ লক্ষ্যে ঢাকার এক্সক্লুসিভ ইন্টেরিয়র ডেকোর স্টোর এর মধ্য থেকে কয়েকটি স্টোর এর কথা উল্লেখ করা হল আজকের ব্লগে। চাইলে আপনিও ঘুরে আসতে পারেন গুলশান এবং বনানীতে অবস্থিত ইন্টেরিয়র ডেকোর এর এক্সক্লুসিভ এই স্টোর গুলো থেকে।   

কমপ্লিট প্রপার্টি সল্যুশন খুঁজছেন? এখনই ডাউনলোড করুন বিপ্রপার্টি অ্যাপ
অ্যান্ড্রয়েড এর জন্য: www.tinyurl.com/bpropertyapp
আইওএস এর জন্য: www.tinyurl.com/57kj4dnw

Write A Comment

Author