Reading Time: 3 minutes

একদম শুরু থেকেই বিপ্রপার্টি গ্রাহকেদের সাপোর্ট পেয়ে এসেছে। আপনাদের সাপোর্ট ও ভালোবাসায় আজকে আমরা দেশ সেরা রিয়েল এস্টেট সার্ভিস প্রোভাইডার। এজন্যই বিপ্রপার্টি নির্বাচিত হয়েছে এশিয়ার সেরা ব্র্যান্ড হিসেবে। শুধু তাই না, বিপ্রপার্টি অর্জন করে নিয়েছে ইউটিউব সিলভার প্লে বাটন তাও দুই বছরেরও কম সময়ে কারণ আমাদের ইউটিউব চ্যানেলে এখন আছে দেশ ও দেশের বাইরের ১ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার। আমাদের গ্রাহকেরাই আমাদের অনুপ্রেরণার উৎস তার আমরা সবসময় চেষ্টা করি আমাদের সেবাকে গ্রাহক-কেন্দ্রিক এবং গ্রাহকের জন্য আর সহজ করে তুলতে। সে প্রচেষ্টার অংশ হিসেবেই আমরা বিপ্রপার্টির ওয়েবসাইটকে সাজিয়েছি সম্পূর্ণ নতুনভাবে এবং নতুন আঙ্গিকে। আপনার সুবিধার জন্য আমরা এখানে তুলে ধরছি নতুন ৫টি বিপ্রপার্টি ওয়েবসাইট ফিচার সম্পর্কে। 

ওয়েবসাইট স্পিড

আমরা ওয়েবসাইট আপডেট করেছি এবং সে কারণে নেভিগেশন আরও দ্রুততর হয়েছে। অনুসন্ধান সহজতর করার জন্য, ওয়েবসাইটের গতি একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনি আমাদের সাইটে কখনোই স্লো অনুভব করবেন না এর অনেক ফাস্ট লোডিং স্পিডের কারণে। সাধারণ গতির ইন্টারনেট বা ব্যান্ডউইথেও সেকেন্ডের মাঝে শুধুমাত্র একটি ক্লিকে, আপনি দ্রুত গতিতে পেজ ব্রাউজ করতে পারবেন। ওয়েবসাইটের গতি এখন থেকে বিপ্রপার্টির ওয়েবসাইটের নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি এবং এটি ব্যবহারকারীকে কোনপ্রকার অতিরিক্ত লোডিং বা বাফারিং সময় ছাড়া নেভিগেট করতে সহায়তা করে।

হোমপেজে কুইক নেভিগেশন বাটন

quick navigation buttons on bproperty website
হোমপেজে কুইক নেভিগেশন বাটন

জনপ্রিয় অবস্থানে বিক্রয়ের জন্য বা ভাড়া জন্য তালিকাবদ্ধ বাসাগুলো বিশেষ বৈশিষ্ট্যের মাধ্যমে দ্রুত অনুসন্ধান করার জন্য আমরা ওয়াবসাইটের হোমপেজে ফাস্ট নেভিগেশন বাটন যুক্ত করেছি। এটি আপনাকে সার্চ বক্সে অনুসন্ধানের ঝামেলা ছাড়াই আপনার পছন্দসই প্রপার্টিগুলো খুজে বের করতে সহায়তা করতে পারে। নতুন এই বিপ্রপার্টি ওয়েবসাইট ফিচার এর একটি সেরা দিক হল আপনি যখনই চাইবেন আপনার সর্বশেষ করা অনুসন্ধান ফিরে যেতে পারবেন।

লোকেশন পেজে কমপ্লিশন স্ট্যাটাস ফিল্টার

কোন প্রপার্টি নির্মাণের কোণ পর্যায়ে আছে তা বুঝা যাবে

লোকেশন পেজে বিপ্রপার্টি ওয়েবসাইট ফিচার “কমপ্লিশন স্ট্যাটাস ফিল্টার” আপনাকে সহজেই বিক্রয়ের জন্য প্রস্তুত এবং আন্ডার-কন্সট্রাকশন অ্যাপার্টমেন্টগুলির মধ্যে ফিল্টার করতে সহায়তা কররে। ফলস্বরূপ, কেউ যদি নিজের ডিজাইন এবং নিজস্ব পছন্দ দিয়ে তার স্বপ্নের ঘরটি তৈরি করতে চান, তবে সহজেই আন্ডার-কনস্ট্রাকশন প্রপার্টিগুলোর সন্ধান করতে পারবেন। আর যারা এ ঝামেলা নিতে চান না, বরং সরাসরি তৈরি করা বাসায় উঠতে চান তারা রেডি অ্যাপার্টমেন্টের ট্যাবটি দেখতে পারেন। এই ধরণের ফিল্টারের মাধ্যমে প্রপার্টি অনুসন্ধান করা যে আরও সহজ করা হয়েছে তা বলাই বাহুল্য।

ম্যাপ ভিউ

Map view of listed properties on bproperty website
ম্যাপ ভিউতে দেখা ও জানা যাবে বিস্তারিত

কুইক ন্যাভিগেশন বাটনে ক্লিক করলে আপনি সহজেই একটি নির্দিষ্ট অঞ্চলের একাধিক লিস্টিং বিশেষ মানচিত্রের মাধ্যমে নেভিগেট করতে এবং খুজে দেখতে পারবেন। উদাহরণস্বরূপ, আপনি যদি ধানমন্ডিতে কোনও অ্যাপার্টমেন্ট খুঁজে থাকেন, আপনি স্ক্রিনে ম্যাপ বা মানচিত্রের মাধ্যমে ধানমন্ডি এলাকার বিভিন্ন প্রপার্টি দেখার সুযোগ পাবেন। একটি এতে করে আপনি নির্দিষ্ট একটি অঞ্চলের বিষদ  প্রপার্টির তালিকা হাতে পেলেন। বিশেষ এই বিপ্রপার্টি ওয়েবসাইট ফিচার ম্যাপ ভিউ, মানচিত্রে কিছু ক্লিক করেই আপনার কাঙ্ক্ষিত প্রপার্টি সন্ধান করতে সাহায্য করে এবং আপনার সময় সাশ্রয় করে। সার্চ বারে গিয়ে প্রতিবার আপনার কাঙ্ক্ষিত কি ওয়ার্ড বারবার সার্চ দিতে হবে না, প্রতিটি লিস্টিং স্বয়ংক্রিয়ভাবে ক্রমাগত আপডেট হতে থাকবে।

এরিয়া গাইড

The cover page of Bproperty area guides
ওয়েবসাইটে নতুন সংযুক্তি – এরিয়া গাইড

“এরিয়া গাইড” সম্পূর্ণ ভিন্ন একটি ধারণা এবং নতুন একটি  বিপ্রপার্টি ওয়েবসাইট ফিচার যা ঢাকা এবং বাংলাদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ অঞ্চলের বিস্তৃত বিবরণসহ নিয়মিতভাবে আপডেট করা হচ্ছে। হাতের কাছে একটি বিপ্রপার্টি এরিয়া গাইড থাকার সুবিধা অনেকগুলি। এগুলো আপনাকে অজানা কোনও জায়গায় চিনে নিতে সহায়তা করবে। এখান থেকে আপনি সেরা সব খাবারের স্থান সম্পর্কে পরামর্শ পাবেন এবং এলাকা সম্পর্কেও গুরুত্বপূর্ণ বিষয়আগেভাগেই জানতে পারবেন। যে কোনও নতুন স্থানে শিফট হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে মানুষের জন্য একটি এলাকা পরিচিত বা এরিয়া গাইড অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুতরাং বিপ্রপার্টি এরিয়া গাইড অনেকেরই বেশ কাজে আসবে।

বিপ্রপার্টি সর্বদাই সেরা রিয়েল এস্টেট ব্র্যান্ড হিসাবে সর্বদা গ্রাহকদেরকে সর্বোচ্চ দেবার চেষ্টা করে। আপনি যখনই বিপ্রপার্টির ওয়েবসাইটটি ভিজিট করেন, আপনি নিজেই উপলব্ধি করবেন কত মর্ডান এবং সহজে ব্যবহারযোগ্যভাবে এর ডিজাইন করা হয়েছে। এর অত্যন্ত ফাস্ট লোডিং স্পিড সম্পর্কেও ধারণা পাবেন। বাংলাদেশে প্রপ-টেকের এমন উন্নয়নের ফলে জীবন আগের চেয়ে সহজ হয়ে উঠেছে এবং আমরা এই উদ্যোগের পথিকৃত হতে পেরে গর্বিত।

Write A Comment