Reading Time: 3 minutes

একটি নতুন বাড়ি একটি নতুন পরিচয়। আপনি যদি নতুন ঠিকানা খুঁজতে থাকেন, ‘বাড়ি’ নামে ডাকার জন্য আরো উপযুক্ত কোনো জায়গা খুঁজতে থাকেন, তাহলে অ্যাপার্টমেন্ট কিনতে এখনের চেয়ে ভালো সময় আর কী হতে পারে? আপনি বছরের পর বছর ধরে যেই বাড়িটি কেনার স্বপ্ন দেখছেন, সেই বাড়িটি আপনাকে খুঁজে দিতে টিম বিপ্রপার্টি  প্রস্তুত। নভেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি এর তালিকা দেয়া হলো: 

বসুন্ধরা রেসিডেনসিয়াল এলাকায় ২৪৪০ বর্গফুটের অসাধারণ অ্যাপার্টমেন্ট

নভেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর মধ্যে এটি অন্যতম। বসুন্ধরা রেসিডেনসিয়াল এলাকাকে একটি দারুণ আবাসিক এলাকা হিসেবে বিবেচনা করা হয়। যে কারণে সেখানে বাসা নেয়া অনেকেই কাছেই স্বপ্নের মতো। যেই স্বপ্ন পূরণ করতে পারে বসুন্ধরা আবাসিক এলাকার প্লে পেন স্কুলের কাছেই এই ২৪৪০ বর্গফুটের বাসা টি। এর পাশে আছে দারুণ সব শপিং মল, সুপরিচিত শিক্ষা প্রতিষ্ঠান এবং হাসপাতাল। এত ভালো যাতায়াত ব্যবস্থা ও সুবিধা সম্পন্ন এলাকায় কে না থাকতে চাইবে? 

এই উত্তর মুখী অ্যাপার্টমেন্টটিতে সবাই পছন্দ করবে এমন অনেক রকমের বিলাসিতা এবং সুযোগ-সুবিধা আছে। তিন বেডরুম এবং তিন বাথরুমের এই অ্যাপার্টেন্টটি বিস্তৃত ডাইনিং এবং ড্রইং স্পেস আছে। মোট চারটি বারান্দা এবং একটি বিশাল রান্নাঘর ছাড়াও আছে বাসার পরিচারকের জন্য আলাদা বেডরুম। নিদিষ্ট জায়গায় সব প্রয়োজনীয় জিনিসপত্র সংরক্ষণ করতে রান্নাঘরের ভেতরে একটি আলাদা জায়গাও রাখা আছে। পুরো বিল্ডিংয়ে একটি লিফট, একটি পার্কিং স্পেস, রক্ষণাবেক্ষণের জন্য কর্মীর পাশাপাশি সুরক্ষার জন্য প্রহরী এবং পরিষ্কারের পরিষেবা আছে। এখানে বাসা নেয়ার অন্যতম সুবিধা হলো এখানের বিদ্যুৎ পরিষেবা সার্ভিস, যা যেকোনো জরুরি পরিস্থিতে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করবে। এসব কারণেই আমাদের নভেম্বর মাসের বিক্রির জন্য শীর্ষ অ্যাপার্টমেন্টগুলোর এটি একটি। 

ধানমন্ডিতে বিক্রির জন্য ১৬৮০ বর্গফুটের দারুণ অ্যাপার্টমেন্ট 

নভেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি এর তালিকায় এ অ্যাপার্টমেন্টটি থাকবেই। ঢাকা শহরের প্রাণকেন্দ্র কোনটি, এটি ভাবতেই ধানমন্ডির নামটি মাথায় আসার কথা। একটি উন্নত এলাকায়ও যে প্রাণবন্ত পরিবেশ থাকতে পারে, ধানমন্ডি তার আদর্শ উদাহরণ। পুরো এলাকাটি তার দুর্দান্ত পরিবহন ব্যবস্থা, আধুনিক আবাসিক সুবিধাসমূহ, উন্নত স্বাস্থ্যসেবা, প্রচুর ব্যবসায়িক পরিষেবা এবং সুরুচিপূর্ণ জীবনব্যবস্থার জন্য পরিচিত। 

এই সমস্ত বিলাসিতা আপনি এক জায়গায় উপভোগ করতে চাইলে ধানমন্ডির এই উত্তর মুখী ১৬৮০ বর্গফুটের বাসাটি আপনার জন্য উপযুক্ত। পুরো অ্যাপার্টমেন্টটি তিনটি বেডরুম, চারটি বাথরুম, একটি ডাইনিং এবং লিভিং স্পেস নিয়ে দারুণভাবে ডিজাইন করা হয়েছে। লিভিং স্পেসটি বেশ বিস্তৃত, যার কারণে এটিকে ড্রয়িং রুম হিসেবেও ব্যবহার করা সম্ভব। পুরো অ্যাপার্টমেন্টটিতে সিসিটিভি নজরদারিসহ সুরক্ষা পরিষেবা দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। এর পাশাপাশি বিল্ডিংয়ে একটি লবি, একটি ছাদ, পরিষ্কার পরিষেবা, একটি লিফট, একটি আলাদা সার্ভিস লিফট এবং একটি পার্কিং স্পেসও পাওয়া যাবে। এতসব সুবিধা এই অ্যাপার্টমেন্টটিকে যেকোনো কারো জন্য লোভনীয় করে তুলেছে। তাই এটিও আমাদের নভেম্বরের শীর্ষ অ্যাপার্টমেন্টগুলোর একটি। 

মিরপুর ডিওএইচএস-এ বিক্রির জন্য ২২০০ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট

 মিরপুর ডিওএইচএস এলাকাটি আজকাল বাসা খুঁজছে এমন মানুষদের জন্য সোনার খনির চেয়ে কম নয়। একটি সমৃদ্ধ এলাকার স্বাদ পেতে চাইলে মিরপুর ডিওএইচএইসের এই ২২০০ বর্গফুটের বাসাটি আপনার জন্য দারুণ হতে পারে। একটি খুব শান্তিপূর্ণ এলাকায় দারুণ সব আবাসিক সুবিধা পেতে চাইলে মিরপুর ডিওএইচএস আপনার জন্যই।

এই দক্ষিণমুখী অ্যাপার্টমেন্টটিতে চারটি বেডরুম এবং চারটি বাথরুম পাওয়া যাবে। এই বাসাটির একটি দুর্দান্ত সুবিধা হলো এর বিশাল ড্রয়িং এবং ডাইনিং স্পেস, যা আপনাকে পুরো বাসাটি আপনার মতো করে সাজানোর সুযোগ দেয়। আরেকটি দারুণ সুবিধা হলো এতে পরিচারিকার জন্য আলাদা বেডরুম পাওয়া যাবে, যা রান্নাঘরের সাথে লাগোয়া। এছাড়াও, পুরো অ্যাপার্টমেন্টটিতে ব্যাকআপ বিদ্যুৎ পরিষেবা, একটি পার্কিং স্পেস, ব্রডব্যান্ড ইন্টারনেট, সিসিটিভি, রক্ষণাবেক্ষণ কর্মী, পরিষ্কার পরিষেবা, ইন্টারকম সংযোগ এবং সুরক্ষা প্রহরীদের মতো সুবিধা আছে। মিরপুর ডিওএইচএসের মতো এলাকায় এমন একটি রেডিমেড অ্যাপার্টমেন্ট হওয়ার কারণেই এটি আমাদের নভেম্বর ২০২০-এর বিক্রির জন্য শীর্ষ অ্যাপার্টমেন্টগুলোর একটি। 

 

উত্তরায় বিক্রির জন্য ১৬০০ বর্গফুটের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট 

নভেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি  গুলোর মধ্যে এটি একটি। শহরের কোলাহল থেকে দূরে থাকতে উত্তরা একটি অসাধারণ এলাকা। এছাড়াও, সাশ্রয়ী মূল্যে কোনো অ্যাপার্টমেন্ট খুঁজলে উত্তরার এই পশ্চিমমুখী ১৬০০ বর্গফুটের অ্যাপার্মেন্টটি আপনার পছন্দ হতে পারে। এই অ্যাপার্টমেন্টটির একটি অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে প্রতিটি বেডরুমের সাথে লাগানো বারান্দা এবং বেডরুম, যা এখনকার বাসাবাড়িতে খুঁজে পাওয়া দুষ্কর। এছাড়াও পার্কিং স্পেস, ছাদ, সার্ভিস লিফট, ২৪ ঘন্টা নিরাপত্তা ব্যবস্থা, ব্যাকআপ বিদ্যুৎ পরিষেবা এবং রক্ষণাবেক্ষণের মতো সুবিধাসমূহ আপনার স্বাচ্ছন্দ্য বাড়াতে সাহায্য করবে। তাই এসব পরিষেবা এবং সুবিধা একটি অ্যাপার্টমেন্টেই খুঁজছেন, এমন কারো জন্য এই বাসাটি দারুণ হতে পারে।  

এগুলোই নভেম্বর ২০২০ সালে বিক্রির জন্য আমাদের শীর্ষ চারটি অ্যাপার্টমেন্ট, যেগুলো কেনার সুযোগ আছে আপনারও। এমন আরো দারুণ সব অ্যাপার্টমেন্ট খুঁজতে চলে আসুন আমাদের ওয়েবসাইট www.bproperty.com -এ। এই তালিকায় কোনো অ্যাপার্টমেন্ট আপনার পছন্দ হয়েছে কিনা, তা আমাদের জানিয়ে দিন কমেন্ট সেকশনে। 

Write A Comment