Reading Time: 2 minutes

বছর প্রায় শেষই। যারা বাসা বদলে ফেলতে চাচ্ছেন কিংবা জানতে চাচ্ছেন ঢাকার উত্তর সিটি কর্পোরেশনের কোন এলাকাতে এখন কেমন অ্যাপার্টমেন্টের দরদাম, তাদের জন্যই আজকের ব্লগটি। এই ব্লগে আমরা জানাবো কয়েকটি এলাকাভেদে এক্সক্লুসিভ কিছু প্রপার্টি সম্বন্ধে।  আজকের প্রতিটি প্রপার্টি শতভাগ আপনার মনের মত। খোলামেলা বড় পরিসরে চমৎকার এই অ্যাপার্টমেন্টগুলো আর দেরি না করে চলুন দেখে আসা যাক। 

১৭৬০ স্কয়ার ফিটের অ্যাপার্টমেন্ট বিক্রি হবে উত্তরা এলাকায়!  

চমৎকার ইন্টেরিয়র সম্বলিত একটি অ্যাপার্টমেন্ট বিক্রি হচ্ছে উত্তরার ৫ নম্বর সেক্টরে। পুরো অ্যাপার্টমেন্টটি আধুনিকভাবে ডিজাইন করা হয়েছে। তাই তো টি বেডরুমই বেশ সুন্দর ইন্টেরিয়র করা। সাথে রয়েছে এটাচড টি বাথরুম ও টি ব্যালকনি আর আকর্ষণীয় লিভিং স্পেস। লিভিং স্পেসটা এত খোলামেলা আর বড়, যেখানে সবসময় আলো-বাতাস বিরাজ করবে। আর কিচেন স্পেস এত ছিমছাম এবং কেবিনেট দিয়ে ডিজাইন করা, যে প্রথম দেখাতেই আপনি এই অ্যাপার্টমেন্টের প্রেমে পড়ে যাবেন। 

বনানীতে ২৫১২ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

বনানীর ১৮ নম্বর রোডেই আছে ২৫১২ স্কয়ারফিটের আরেকটি এক্সক্লুসিভ অ্যাপার্টমেন্ট। ৩ বেড আর ৩ বাথ এর এই রেডি অ্যাপার্টমেন্টটির ইন্টেরিয়র ডিজাইন আর খোলামেলা পরিবেশ মুগ্ধ করার মত। প্রতিটি বেডের সাথে রয়েছে আলাদা ৩ টি ব্যালকনি আছে প্রাকৃতিক আলো বাতাস। লিভিং অ্যান্ড ডাইনিং-এর এই বিশাল স্পেসটা কিন্তু ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি নিয়ে আড্ডা দেয়ার জন্য একদম পারফেক্ট। আবার, যারা একটু বড় পরিসরের কিচেন স্পেস পছন্দ করেন, তাদের জন্যও এই অ্যাপার্টমেন্টটি কিন্তু সেরা অপশন। 

২১৪৫ স্কয়ার ফিটের চমৎকার অ্যাপার্টমেন্ট আছে বসুন্ধরায় আর/এ তে  

বসুন্ধরার মত প্রাইম লোকেশনে অবস্থিত এই অ্যাপার্টমেন্টটি। প্রাণবন্ত পরিবেশ আর চমৎকার কমিউনিটির মাঝে যদি থাকতে চান, তাহলে এই অপশনটিকে রাখতে পারেন আপনার প্রায়োরিটি লিস্টে। ২১৪৫ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটে রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি এটাচড বাথ। আর মাস্টারবেড এর সাথেই  ৪টি এটাচড ব্যালকনি থাকায় পর্যাপ্ত সানলাইটও পাবেন নিশ্চিন্তে। তবে, এই ফ্ল্যাটটির ডাইনিং আর লিভিং স্পেস্টা সবচেয়ে স্পেশাস এবং আলো বাতাসে ভরপুর। কিচেনের সাথেই রয়েছে এক্সট্রা ব্যালকনি এবং সার্ভেন্ট বাথ।

১১০০ স্কয়ার ফিটের চমৎকার অ্যাপার্টমেন্ট আছে বসুন্ধরাতে  

বসুন্ধরার মত লোকেশনে অবস্থিত এই অ্যাপার্টমেন্টটি। প্রাণবন্ত পরিবেশ আর চমৎকার কমিউনিটির মাঝে যদি থাকতে চান, তাহলে এই অপশনটিকে রাখতে পারেন আপনার প্রায়োরিটি লিস্টের প্রথমে। ১১০০ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটে রয়েছে ৩টি বেডরুম এবং ২টি বাথরুম। এর মধ্যে ২টি বেডরুমেই পেয়ে যাবেন এটাচড বাথ। আর মাস্টারবেড এর সাথেই এটাচড ব্যালকনি থাকায় পর্যাপ্ত সানলাইটও পাবেন নিশ্চিন্তে। তবে, এই ফ্ল্যাটটির ডাইনিং আর লিভিং স্পেস্টা সবচেয়ে স্পেশাস এবং আলো বাতাসে ভরপুর। কিচেনের সাথেই রয়েছে এক্সট্রা ব্যালকনি এবং সার্ভেন্ট বাথ। 

এই ছিল আমাদের বাছাইকৃত নভেম্বর ২০২১ এর সেরা প্রপার্টি লিস্ট। এর বাইরেও অসংখ্য প্রপার্টি আছে আমাদের ওয়েবসাইটে যেগুলোর অবস্থান সারা ঢাকা শহরজুড়ে। আপনার কোন প্রপার্টি পছন্দ হয়ে থাকলে কিংবা আরও বিস্তারিত জানার আগ্রহ থাকলে বিপ্রার্টির অ্যাপ ডাউনলোড করুন অথবা যোগাযোগ করুন বিপ্রপার্টির ওয়েবসাইটে। 

কমপ্লিট প্রপার্টি সল্যুশন খুঁজছেন? এখনই ডাউনলোড করুন বিপ্রপার্টি অ্যাপ
For Android: www.tinyurl.com/bpropertyapp
For iOS: www.tinyurl.com/57kj4dnw

Write A Comment