Reading Time: 3 minutes

টেকসই আবাসন মানেই পরিবেশবান্ধব অবকাঠামো আর প্রকৃতির সাথে সহাবস্থানের নীতিমালা। পূর্বাচল অ্যামেরিকান সিটিও নবায়নযোগ্য শক্তি, কার্বন নির্গমন হ্রাস, ইনফরমেশন টেকনোলজির যথাযোগ্য ব্যবহারের মাধ্যমে তেমনি পরিকল্পনা নিয়ে গড়ে তোলা দেশের সর্বপ্রথম স্মার্ট সিটি। সেইসাথে আধুনিক জীবনযাপনের জন্য প্রয়োজনীয় সব সুযোগ-সুবিধা পূর্বাচল অ্যামেরিকান সিটি – কে করে তুলেছে কাঙ্খিত এক ঠিকানা।  

পূর্বাচল অ্যামেরিকান সিটির বিস্তারিত

পূর্বাচল অ্যামেরিকান সিটি
আধুনিক জীবনযাপনের জন্য প্রয়োজনীয় সব সুযোগ-সুবিধা পূর্বাচল অ্যামেরিকান সিটি – কে করে তুলেছে কাঙ্খিত এক ঠিকানা
প্রজেক্টের নাম  পূর্বাচল অ্যামেরিকান সিটি 
ডেভেলপারের নাম ইউ-এস বাংলা অ্যাসেটস লিমিটেড 
প্রজেক্টের ঠিকানা  পূর্বাচল 
প্লটের সংখ্যা  ১৮,০০০
জমির আয়তন  ৮০০০ বিঘা 
প্লটের আয়তন  ২.৮-২০ কাঠা 
রাস্তার আয়তন  ২৫ ফিট, ৩০ ফিট, ৩৫ ফিট, ৪০ ফিট, ৪৫ ফিট, ৫০ ফিট, ৬০ ফিট, ৮০ ফিট, ১০০ ফিট, ১৩০ ফিট, ১৬৪ ফিট 
লেকের প্রস্থ  ১৫০ ফিট 

লোকেশন 

পূর্বাচল অ্যামেরিকান সিটি
পূর্বাচল অ্যামেরিকান সিটি নামকরা শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল বা শপিং মল থেকে খুব বেশি দূরে নয়

অস্থাবর সম্পত্তির মূল্যমান নির্ধারণে এর লোকেশন একটি জরুরি বিষয়। গুরুত্বপূর্ণ এলাকায় বা স্থাপনার কাছাকাছি এলাকায় যদি এর অবস্থান হয়, তবে এর দাম স্বভাবতই বেশি হবে। রাজউক পূর্বাচল নিউ টাউন থেকে পূর্বাচল অ্যামেরিকান সিটি পৌঁছাতে মাত্র ৫ মিনিট লাগে। কুড়িল ফ্লাইওভার থেকে পূর্বাচল অ্যামেরিকান সিটির দূরত্ব মাত্র ১০ মিনিট। হযরত শাহজালাল বিমানবন্দর থেকে এখানে পৌঁছাতে সময় লাগে ১৩  মিনিট আর গুলশান ২ থেকে এটি ১৭ মিনিট দূরত্বে অবস্থিত। অর্থাৎ পূর্বাচল অ্যামেরিকান সিটি নামকরা শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল বা শপিং মল থেকে খুব বেশি দূরে নয়। আর যেহেতু পূর্বাচলেও দ্রুতগতিতে উন্নয়ন হচ্ছে, তাই একটি স্মার্ট সিটি হিসেবে যে একে আমরা অদূর ভবিষ্যতেই দেখতে পাবো তাও অবশ্যই আশা করা যায়। 

কেন পূর্বাচল অ্যামেরিকান সিটিতে বিনিয়োগ করবেন? 

ডুপ্লেক্স জোন
ডুপ্লেক্স জোনসহ আরো বিভিন্ন রকম প্লটের অপশন পাবেন পূর্বাচল অ্যামেরিকান সিটিতে

আগেই বলেছি, লোকেশনের সাথে প্রপার্টির মূল্যমান নির্ধারণের ব্যাপারটি ওতপ্রোতভাবে জড়িত। আর পূর্বাচলের দ্রুত উন্নয়ন থেকে সহজেই বোঝা যায়, ভবিষ্যত ঢাকার অন্যতম আধুনিক এলাকা হবে এটি। ভবিষ্যতের কথা চিন্তা করে পূর্বাচল অ্যামেরিকান সিটিতে বিনিয়োগ করা তাই আপনার জন্য অবশ্যই লাভজনক। 

এছাড়া, ডুপ্লেক্স জোনসহ আরো বিভিন্ন রকম প্লটের অপশন পাবেন পূর্বাচল অ্যামেরিকান সিটিতে। শুধু তাই নয়, এশিয়ান হাইওয়ে এবং ঢাকা-সিলেট হাইওয়ের খুব কাছে এর অবস্থান। ফলে এখানে বিনিয়োগের সিদ্ধান্ত যে অবশ্যই লাভজনক হবে তা সহজেই অনুমান করা যায়। 

সুযোগ-সুবিধা

আধুনিক নগরায়ন আর উন্নত জীবনের জন্য প্রয়োজনীয় সব ধরনের সুযোগ সুবিধা নিয়ে গড়ে তোলা হচ্ছে পূর্বাচল অ্যামেরিকান সিটি। এর প্রতি ব্লকে থাকবে সুপার মার্কেট, শপিং মল, হাসপাতাল ; অর্থাৎ অত্যাধুনিক ও আরামদায়ক জীবনের সব রকম আয়োজন থাকবে এখানে। আপনার সন্তানের সুশিক্ষার নিশ্চয়তা প্রদানের জন্য এখানে বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণের পরিকল্পনাও হচ্ছে। ইতিমধ্যে পূর্বাচল অ্যামেরিকান সিটিতে গ্রিন ইউনিভার্সিটি সহ বেশ কিছু প্রসিদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান আছে। 

পূর্বাচল অ্যামেরিকান সিটিতে আপনি পাবেন প্রকৃতির সান্নিধ্য। শ্যামল ছায়া, প্রশস্ত খেলার মাঠ, অ্যামিউজমেন্ট পার্ক নিশ্চিত করবে আপনার সন্তানের সুস্থ মানসিক বিকাশ। নিরাপত্তার ব্যাপারটি নিয়েও নিশ্চিতে থাকতে পারেন আপনি। কেননা পূর্বাচল অ্যামেরিকান সিটির অত্যাধুনিক নিরাপত্তা ব্যবস্থায় ব্যবহৃত হয়েছে স্মার্ট প্রযুক্তি। 

প্লট সাইজ 

পূর্বাচল অ্যামেরিকান সিটি
বিভিন্ন ধরনের প্লট সাইজ পাবেন পূর্বাচল আমেরিকান সিটিতে

বিভিন্ন ধরনের প্লট সাইজ পাবেন পূর্বাচল আমেরিকান সিটিতে। আবাসিক বা বাণিজ্যিক- আপনার চাহিদা অনুযায়ী যেকোনো ধরনের ভবন নির্মাণ করতে পারবেন এখানে। 

আবাসন প্লটের সাইজ:

  • ২.৮ কাঠা
  • ৩ কাঠা 
  • ৩.৫ কাঠা 
  • ৪ কাঠা 
  • ৫ কাঠা 
  • ৬ কাঠা

বাণিজ্যিক প্লটের সাইজ:

  • ১০ কাঠা 
  • ২০ কাঠা 

পূর্বাচল অ্যামেরিকান সিটি খুব দ্রুত হয়ে উঠছে ভবিষ্যতের হাই-টেক সিটি। আর এ প্রজেক্টের মূল প্রতিপাদ্য যেহেতু টেকসই উন্নয়ন, তাই এখানে নেয়া হচ্ছে সবুজ জ্বালানি, প্যাসিভ হোম কনসেপ্টের মতো পরিবেশবান্ধব সব পদক্ষেপ। 

সবুজে ঘেরা পূর্বাচল অ্যামেরিকান সিটি ঠিক আপনার স্বপ্নের মতোই সুন্দর! এখানে আপনার ভবিষ্যতের ঠিকানা নিশ্চিত করতে আজই আমাদের প্রপার্টি এক্সপার্টকে ৯৬১২৪৫১৩৪২ নাম্বারে কল করুন। এছাড়া আরো বিস্তারিত জানতে চাইলে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইট থেকে।

5 Comments

  1. A L M Moniruzzaman

    I want to buy 3 katha plot at your renowned company.

  2. Shera Mahjabin

    ধন্যবাদ স্যার। এই প্রপার্টি নিয়ে বিস্তারিত জানতে চাইলে এই নম্বরে ০৯৬১২১১০০১১ কল করতে পারেন অথবা আপনি চাইলে আপনার কনট্যাক্ট ইনফরমেশন আমাদের সাথে শেয়ারও করতে পারেন, আমাদের প্রতিনিধি অতিসত্বর আপনার সাথে যোগাযোগ করবেন।

  3. রিপন

    3 কাঠা জমি কিনতে চাই। 01762762244

  4. সেলিম

    Hello, I want to buy 3 katha plot.
    Please let me know about price, location, and contact information.

    Regards
    Selim

  5. Sadik Hasan Khan

    Kindly contact +8809612110011 for assistance

Write A Comment