Reading Time: 3 minutes

বছরের শুরু! নতুন এলাকায় নতুন বাসা অনেকেরই প্রয়োজন। যেখানে নিজের ও পরিবারের সুবিধা মত সাজিয়ে নেওয়া যাবে স্বপ্নের সংসার। বসবাসের জন্য একটি ঠিকানা বেছে নিতে নিশ্চিত করতে হয় নানা বিষয়। যেমন, এলাকাটি কেমন? আশেপাশে কিকী রয়েছে, বাসার সুযোগ-সুবিধা কেমন পানি, গ্যাস ইত্যাদি ঠিক মত থাকে কিনা। এই সমস্ত বিষয়গুলোতে নিশ্চিত হয়েই যে কোন বাসা আমরা বেছে নেই। নতুন ঠিকানার খোঁজে আছেন যারা তাদের জন্য থাকলো আজকের এই ব্লগ। মাস সেরা প্রপার্টির তালিকা থাকবে আজকের ব্লগে। এক নজরে দেখে যাওয়া যাবে ফেব্রুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি কোন গুলো!

উত্তরায় ৩০৬০ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

ঢাকা শহরে বসবাসরত মানুষের জন্য সবচেয়ে দুশ্চিন্তার বিষয় হল যাতায়াত। সেদিক বিবেচনায় উত্তরা এমনই একটি স্থান যেখান থেকে ঢাকার যে কোন স্থানে যাতায়াত খুবই সহজ। সহজেই পাওয়া যায় বাস বা সিএনজিজী। আর উত্তরায় আছে ৩০৬০ বর্গফুটের এই চমৎকার অ্যাপার্টমেন্টটি। এই পশ্চিমমুখী আধুনিক ইউনিটটিতে থাকছে জীবনধারণের সকল সুযোগসুবিধা। এতে আছে একটি আলাদা বড় ডায়নিং ও ড্রয়িং রুম, ৪ টি বেডরুম ও ৫ টি বাথরুম রয়েছে। রান্নাঘরটিও চমৎকার সাজানো গোছানো। রয়েছে বড়সড় বারান্দা। সব মিলিয়ে ফেব্রুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি এটাকে বলা যেতেই পারে।  

বিক্রির জন্য ২০৯১ বর্গফুটের সুপ্রশস্তসুপ্রশস্থ অ্যাপার্টমেন্ট, গুলশানে

গুলশান ২ বেশ চমৎকারভাবে পরিকল্পিত এবং সাজানো গোছানো এলাকা। ঢাকার মধ্যে এমন পরিকল্পিত এলাকা আর কোথাও নেই! গুলশানের বেশিরভাগ বাসায় অত্যন্ত আধুনিক নকশা ও ম্যাটেরিয়ালে নির্মিত। উদাহরণ হল ২০৯১ বর্গফুটের এই বিশাল অ্যাপার্টমেন্টটি। আপনার স্বপ্নের আবাস গড়তে চাইলে গুলশানে এমন প্রপার্টি পাওয়া যে খুব সহজ তা কিন্তু নয়। এতে আছে ৩টি বেডরুম, ৩টি বাথরুম এবং ৪টি বেলকনি যেখানে চাইলে আপনি গড়তে পারেন শখের বাগান। আছে আধুনিক ফিটিংস এবং টেকসই ও মানানসই টাইলস। তাই ফেব্রুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি নিয়ে কথা বললে সেখানে সহজেই গুলশানের এই সুন্দর প্রপার্টির কথা চলে আসে।

বনানীতে সুলভে ৩০২১ বর্গফুটের ফ্ল্যাট বিক্রয় 

সবধরণের নাগরিক সুযোগসুবিধা, দোকানপাট ও সেবা নিয়ে বনানী রাজধানী ঢাকার একটি অত্যন্ত জনপ্রিয় এবং ব্যস্ত এলাকা। এখানে এলাকায় ঢোকার পথে অনেকগুলো ব্রান্ডেড শপ থাকার ফলে এই এলাকায় বিশেষ নগরকেন্দ্রিক ব্যস্ততা তৈরি হয়। ঢাকার অন্যান্য এলাকা থেকে এখানে যাতায়াতও সহজ। সব মিলিয়ে বনানী ৩০২১ বর্গফুটের ফ্ল্যাটটি হতে পারে আপনার পরবর্তী গন্তব্য। পূর্বমুখী এই ফ্ল্যাটটি সম্পূর্ণরূপে পলিশড এবং দীর্ঘস্থায়ী ফিটিংস সমৃদ্ধ। ৩টি বেড ও ৩টি বাথ, ২টি বেলকনি ছাড়াও এতে আছে একটি বড়সড় ডায়নিং এবং কিচেন। এই ফ্ল্যাটটিতে আলো বাতাসের কোন অভাব নেই। ভবনে এই সকল সুবিধাও একটি বড় পাওয়া হিসেবেই আসে ফেব্রুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি লিস্টে স্থান পাওয়া এই ফ্ল্যাটে। 

বারিধারায় ২৮৮২ বর্গফুটের নজরকাড়া অ্যাপার্টমেন্ট

বারিধারা নিঃসন্দেহে ঢাকার সবচেয়ে মূল্যবান এলাকার একটি। তাই সব কিছুর সাথে এই এলাকায় নিরাপত্তা অন্য যে কোন এলাকা থেকে বেশি। সেজন্যই আমাদের ফেব্রুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি লিস্টে জায়গা করে নিয়েছে বারিধারা ২৮৮২ বর্গফুটের নজরকাড়া এই অ্যাপার্টমেন্টটি। এই সুপরিসর ইউনিটটিতে থাকছে ৩টি বেডরুম ও ৩টি বাথ। এই ইউনিটটি যথেষ্ট খোলামেলা ও সুপরিসর যেখানে কাটতে পারে আপনার সুন্দর কিছু সময়। আছে চমৎকার টাইলস, ফিটিংস ও ক্যাবিনেট যা অ্যাপার্টমেন্টটিকে করে তোলে আরো আকর্ষণীয়। এছাড়াও আছে ২টি পার্কিং স্পেস। 

২৫৭৭ বর্গ ফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট আছে উত্তরায় 

সবুজ শ্যামল খোলামেলা পরিড়িসরে নিরিবিলি থাকার জন্য উত্তরা এক কথায় চমৎকার। যেখানে ভীড়ভিড় ভারাক্কা নেই। আছে কেবল প্রশান্তি। সেজন্যই আমাদের ফেব্রুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি লিস্টে জায়গা করে নিয়েছে উত্তরায় ২৫৭৭ বর্গ ফুটের নজরকাড়া এই অ্যাপার্টমেন্টটি। এই সুপরিসর ইউনিটটিতে থাকছে ৪টি বেডরুম ও ৪টি বাথ। এই ইউনিটটি যথেষ্ট খোলামেলা ও সুপরিসর যেখানে কাটতে পারে আপনার সুন্দর কিছু সময়। আছে চমৎকার টাইলস, ফিটিংস ও ক্যাবিনেট যা অ্যাপার্টমেন্টটিকে করে তোলে আরো আকর্ষণীয়। এছাড়াও আছে ২টি পার্কিং স্পেস। ২৪ ঘন্টা সিসিটিভি। 

এই ছিল আমাদের বাছাইকৃত ফেব্রুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি লিস্ট। এর বাইরেও অসংখ্য প্রপার্টি আছে আমাদের ওয়েবসাইটে যেগুলোর অবস্থান সারা ঢাকা শহরজুড়ে। এর বাইরেও সাভার, টঙ্গীর মত স্থানের এবং চট্টগ্রামের প্রপার্টিও লিস্টেড আছে আমাদের কাছে। খুঁজে নিন আপনার প্রয়োজনমাফিক এবং আমাদের জানান যে কোন চাহিদা সম্পর্কে, কমেন্টবক্সে।

Write A Comment