Reading Time: 3 minutes

বসবাসের সুবিধার কথা বিবেচনা করলে বর্তমান সময়ে বসুন্ধরা আবাসিক এলাকা রয়েছে অনেকেরই পছন্দের তালিকার শীর্ষে। উন্নত যোগাযোগ ব্যবস্থা, পরিপাটি এবং ছিমছাম পরিবেশ, সাথে সবুজ গাছপালার উপস্থিতি, বসুন্ধরা আবাসিক এলাকায় আপনি পাচ্ছেন এর সবই। ঢাকার সুপরিকল্পিত এই এলাকাতে আপনিও যদি অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে বিপ্রপার্টির তালিকায় থাকা অসংখ্য আকর্ষণীয় অ্যাপার্টমেন্টের মধ্য থেকে চমৎকার এই ৫টি অ্যাপার্টমেন্ট সম্পর্কে বিস্তারিত জেনে নিন আজই। বিশেষ করে আপনি যদি বসুন্ধরায় ৪ বেডরুমের অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে নিচে উল্লেখিত ৫টি অ্যাপার্টমেন্ট এর  মধ্য থেকে বিস্তারিত জেনে আজই নিশ্চিত করে নিন আপনার ভবিষ্যতের ঠিকানা। 

বসুন্ধরার বিভিন্ন ব্লকে অবস্থিত এই অ্যাপার্টমেন্ট গুলো থেকে, আপনার পছন্দমতো লোকেশনে অ্যাপার্টমেন্ট খুঁজে পেতে আরও অনেক অপশন রয়েছে বিপ্রপার্টির তালিকায়। তবে চলুন আজকের ব্লগ থেকে জেনে নেই বসুন্ধরায় ৪ বেডরুমের অ্যাপার্টমেন্ট এর কয়েকটি সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য।  

বসুন্ধরার ব্লক-এফ এ অবস্থিত ২,৭০৩ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট 

ঢাকা শহরের অন্যতম সুপরিকল্পিত এলাকা হিসেবে পরিচিত বসুন্ধরা আবাসিক এলাকা। ব্যবসা-বাণিজ্য, অফিস, এবং পড়ালেখার জন্য এই এলাকাটি ইতোমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর তাই এই এলাকায় থাকা বিভিন্ন বাজেট এবং সাইজের অসংখ্য অ্যাপার্টমেন্ট থেকে আপনিও খুঁজে নিতে পারেন আপনার চাহিদামতো যেকোনো অ্যাপার্টমেন্ট। বসুন্ধরা ব্লক-এফ এ অবস্থিত ২,৭০৩ বর্গফুটের আকর্ষণীয় এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৪টি বেডরুম এবং ৪টি বাথরুম। সম্পূর্ণ রেডি এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন মোট ৫টি বারান্দা। বসুন্ধরায় ৪ বেডরুমের অ্যাপার্টমেন্ট -টিতে সুবিশাল ডাইনিং এবং ড্রইং এরিয়া ছাড়াও ফ্যামিলি লিভিং এর জন্য খুবই সুন্দর একটা কর্নার রয়েছে নান্দনিক এই অ্যাপার্টমেন্টে। এছাড়া সার্বক্ষণিক নিরাপত্তা, গাড়ি পার্কিং এর জন্য পর্যাপ্ত ব্যবস্থা, লিফট এবং আধুনিক সব সুযোগ-সুবিধা তো রয়েছেই। আর তাই নিঃসন্দেহে বলাই যায়, আড়াই কোটি টাকা বাজেটের বিলাসবহুল এই অ্যাপার্টমেন্টটি আপনার পছন্দের তালিকায় জায়গা করে নিবে নিশ্চিত।  

২,৩৯৬ বর্গফুটের অ্যাপার্টমেন্ট বসুন্ধরার ব্লক-এ তে 

বসুন্ধরার ব্লক-এ তে অবস্থিত ২,৩৯৬ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে ৪টি বেডরুম এবং ৩টি বাথরুম রয়েছে। লম্বাটে লেআউটের এই অ্যাপার্টমেন্টে ড্রইং এবং ডাইনিং এরিয়ার মাঝে আপনি পাচ্ছেন কিচেন এরিয়া। পুরো অ্যাপার্টমেন্টে মোট ৪টি বারান্দা রয়েছে। বসুন্ধরায় ৪ বেডরুমের অ্যাপার্টমেন্ট -টিতে ইলেক্ট্রিসিটি ব্যাকআপ সুবিধা থেকে শুরু করে লবি সুবিধা, লিফট এবং পার্কিং স্পেসের ব্যবস্থাও রয়েছে এই অ্যাপার্টমেন্ট ভবনটিতে। ওয়ালপেপার দিয়ে ডিজাইন করা অ্যাপার্টমেন্টের ইন্টেরিয়রে আপনি চাইলে পরিবর্তনও আনতে পারবেন। আর তাই অ্যাপার্টমেন্ট কেনার জন্য আপনার বাজেট যদি থাকে এক থেকে দেড় কোটি টাকা, তবে অ্যাপার্টমেন্টটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে আজই যোগাযোগ করুন বিপ্রপার্টির সাথে।    

বসুন্ধরা ব্লক-জে এর ২,৭৪৮ বর্গফুটের ৪ বেডের অ্যাপার্টমেন্ট 

বসুন্ধরার মতো জনপ্রিয় এলাকায় স্কুল-কলেজ, হাসপাতাল, অফিস সবকিছুই রয়েছে। আর তাই দিন দিন রেসিডেন্সিয়াল এবং কমার্শিয়াল দুই ধরনের প্রয়োজনেই বিনিয়োগকারীরা বসুন্ধরায় প্রপার্টি খুঁজছেন, ফলে অ্যাপার্টমেন্ট এর চাহিদাও বেড়েছে কয়েকগুণ। বসুন্ধরা ব্লক-জে এর ২,৭৪৮ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৪টি বেড এবং ৪টি বাথরুম। সুপ্রশস্থ ড্রইং ও ডাইনিং এরিয়া, কিচেন, এবং ফ্যামিলি লিভিং এর জন্য দারুণ জায়গা তো থাকছেই। আর এর সাথে এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন ৪টি বারান্দা। পার্কিং স্পেস এবং সর্বাধুনিক নিরাপত্তা ব্যবস্থা তো আছেই। তবে আর দেরি না করে, আপনার ভবিষ্যতের জন্য পারফেক্ট ড্রিম হোমটি বুকিং দিয়ে দিন আজই!    

ব্লক-এ বসুন্ধরায় অবস্থিত ২,৭০০ বর্গফুটের খোলামেলা অ্যাপার্টমেন্ট 

অ্যাপার্টমেন্ট কেনার পর নিজের পছন্দমতো ইন্টেরিয়র ডিজাইনে অ্যাপার্টমেন্ট এর ভেতরটা সাজিয়ে তুলতে চান অনেকেই। তবে ব্যবহৃত প্রপার্টি কেনার ফলে অনেক ক্ষেত্রেই হয়তো ইন্টেরিয়র স্টাইলে পরিবর্তন আনার তেমন একটা সুযোগ হয়ে ওঠে না। অ্যাপার্টমেন্টের ভেতরের ছোটখাটো বিষয় নিয়ে কাজ করার সুযোগ থাকলেও বড় ধরনের কোন পরিবর্তন আনা সম্ভব নাও হতে পারে। আর তাই যদি কোন নির্মাণাধীন ভবনে অ্যাপার্টমেন্ট কেনা হয়, তবে ইন্টেরিয়র ডিজাইন করা যাবে পছন্দমতো স্টাইলে। 

বসুন্ধরার এ ব্লকের ২,৭০০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটিতে আপনি সেরকমই সুযোগ পাচ্ছেন। ৪ বেডরুম এবং ৫ বাথরুমের এই অ্যাপার্টমেন্টটি বেশ খোলামেলা। প্রতিটি রুমে জায়গাও আছে বেশ। আর তাই আলো-বাতাসময় অ্যাপার্টমেন্ট এর খোঁজে থাকলে আড়াই থেকে তিন কোটি টাকা বাজেটের এই অ্যাপার্টমেন্টটি কিনতে আজই যোগাযোগ করুন বিপ্রপার্টিতে।    

২,৩৮০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট বসুন্ধরা ব্লক-এ বিক্রয়ের জন্য 

বসুন্ধরা আবাসিক এলাকার এ ব্লকে অবস্থিত ২,৩৮০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৪টি বেডরুম এবং ৫টি বাথরুম। পরিপাটি এবং খোলামেলা পরিবেশে পরিবারের সাথে বসবাসের জন্য বসুন্ধরা এলাকাটি রয়েছে অনেকেরই পছন্দের তালিকায়। আর এ এলাকার ব্লক-এ তে গেলেই আপনি পাচ্ছেন বসুন্ধরায় ৪ বেডরুমের অ্যাপার্টমেন্ট এর খোঁজ। অ্যাপার্টমেন্টের ভেতর আপনি পাচ্ছেন পর্যাপ্ত স্পেস, কিচেন এবং ৫টি বারান্দা। আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন এই অ্যাপার্টমেন্টে রয়েছে সুপ্রশস্থ ডাইনিং এবং ড্রইং এরিয়া। ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা, লিফট, লবি এবং পার্কিং সুবিধা তো থাকছেই। আর তাই আপনি যদি বসুন্ধরায় দুই থেকে আড়াই কোটি টাকার মধ্যে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে দেখে নিতে পারেন আকর্ষণীয় এই অ্যাপার্টমেন্টটি। 

ঢাকার সবচেয়ে সুসংগঠিত ভাবে গড়ে ওঠা এলাকাগুলোর মধ্যে একটি বসুন্ধরা আবাসিক এলাকা। সুবিধাজনক যাতায়াত ব্যবস্থা, নামীদামী শপিংমল, উন্নতমানের হাসপাতাল, সুপরিচিত শিক্ষাপ্রতিষ্ঠান; সবই আছে বসুন্ধরা এলাকাটিকে ঘিরে। আর তাই এই এলাকায় আপনার চাহিদামত বাজেটে পছন্দের অ্যাপার্টমেন্ট কিনতে আজই ঘুরে আসুন বিপ্রপার্টির ওয়েবসাইট থেকে এবং নিশ্চিত করে ফেলুন আপনার ভবিষ্যতের ঠিকানা। 

Write A Comment

Author