Reading Time: 3 minutes

বসবাসের জন্য ঢাকাবাসীদের কাছে অত্যন্ত জনপ্রিয় বসুন্ধরা আবাসিক এলাকা। পরিকল্পিত নগরায়নে গড়ে ওঠা বসুন্ধরা আবাসিক এলাকার প্রতিটি অবকাঠামো, রাস্তা, যাতায়াত ব্যবস্থা যেন নিশ্চিত করে সম্ভাবনাময় ভবিষ্যতের সুনিশ্চিত ঠিকানা। চমৎকার এই এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে, অফিস, হাসপাতাল, শপিংমল ইত্যাদি সব কিছুরই সুব্যবস্থা রয়েছে। আর তাই আবাসিক ভবনের চাহিদাও সময়ের সাথে পাল্লা দিয়ে বেড়েই যাচ্ছে প্রতিনিয়ত। বাজেটের মধ্যে হোক কিংবা লাক্সারিয়াস লিভিং, বসুন্ধরা এলাকায় বসবাসের সব ধরনের  ব্যবস্থাই রয়েছে। আর এমনই আকর্ষণীয় কিছু প্রজেক্ট নিয়ে বসুন্ধরায় দীর্ঘ সময় ধরে কাজ করে যাচ্ছে জেমস ডেভেলপমেন্টস লিমিটেড কোম্পানি।      

জেমস ডেভেলপমেন্ট লিমিটেড
জেমস ডেভেলপমেন্ট লিমিটেডের প্রজেক্ট – জেমস মজুমদার প্যালেস

জেমস গ্রুপ এর একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে জেমস ডেভেলপমেন্টস লিমিটেড রিয়েল এস্টেট খাতে ২০০৮ সাল থেকে যাত্রা শুরু করে। এ পর্যন্ত নানাবিধ প্রজেক্টে কাজ করার মাধ্যমে জেমস ডেভেলপমেন্টস লিমিটেড বসুন্ধরা সহ অন্যান্য এলাকাগুলোতেও বেশ সুখ্যাতি অর্জন করেছে। জেমস ডেভেলপমেন্টস লিমিটেড ছাড়াও জেমস গ্রুপের অন্যান্য উদ্যোগ এর মধ্যে রয়েছে-  জেমস কন্সট্রাকশন লিমিটেড, জেমস ডিজাইন এন্ড ইন্টেরিয়র ইত্যাদি।  

বসুন্ধরা আবাসিক এলাকার বিভিন্ন ব্লকে গড়ে ওঠা জেমস ডেভেলপমেন্টস লিমিটেড এর আকর্ষণীয় প্রজেক্ট গুলো তাই ইতোমধ্যেই সুপরিচিতি অর্জন করেছে। আর তাই আপনার চাহিদার কথা বিবেচনা করে বসুন্ধরার ব্লক জি, আই, জে, কে, এইচ এবং এম ব্লকে বিভিন্ন আয়তনের ফ্ল্যাট নির্মাণ করেছে জনপ্রিয় এই ডেভেলপার কোম্পানিটি।

প্রজেক্ট সম্পর্কিত  

জেমস ডেভেলপমেন্টস লিমিটেড এর এক্সক্লুসিভ প্রজেক্টগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় কয়েকটি প্রজেক্ট হল জেমস ফিরোজা গার্ডেন, জেমস আরিয়ানা লফটস, জেমস মুজতবা প্যালেস, জেমস মজুমদার প্যালেস, জেমস গার্ডেনিয়া, জেমস পার্ক ভিউ, জেমস আসমা গার্ডেন, জেমস সালেহ ওয়েসিস, জেমস শামিমা গার্ডেন ইত্যাদি। এই প্রজেক্টগুলো অবস্থিত বসুন্ধরা আবাসিক এলাকার বিভিন্ন ব্লকে। 

দক্ষিণ এবং উত্তরমুখী প্রজেক্টের ভবনগুলোতে রয়েছে বিভিন্ন আয়তনের ফ্ল্যাট। আর তাই আপনি যদি লাক্সারিয়াস ফ্ল্যাট এর খোঁজে থাকেন, তবে ২,৫০০ – ৪,৪০০ স্কয়ার ফিটের এক্সক্লুসিভ ফ্ল্যাট যেমন পাচ্ছেন, তেমনি বাজেটের মধ্যে ছোট পরিবার নিয়ে থাকার জন্যও রয়েছে ১,৫৫০ – ২,০৫০ স্কয়ার ফিটের দারুণ সব অ্যাপার্টমেন্ট। তাই আপনার চাহিদা অনুযায়ী আপনি ফ্ল্যাটও কিনতে পারছেন ঠিক যেমনটি প্রয়োজন।      

প্রতি ফ্লোরে ২টি চমৎকার ইউনিটে থাকা ফ্ল্যাটগুলোতে আয়তন অনুযায়ী ৩-৪টি বেডরুম, ৪টি বাথরুম এবং ৩-৪টি বারান্দার ব্যবস্থা রয়েছে, সাথে ড্রইং, ডাইনিং এবং আধুনিক ফিটিংসে নির্মিত কিচেন এরিয়া তো রয়েছেই। 

নান্দনিক এই প্রজেক্টগুলোর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এখানে আপনি পাচ্ছেন জিম এবং সুইমিংপুলের ব্যবস্থা। এছাড়া  আরও অনেক সুযোগ-সুবিধার মধ্যে পার্কিং ব্যবস্থা, বাচ্চাদের খেলার জায়গা, কমিউনিটি স্পেস তো রয়েছেই। 

সুযোগ-সুবিধা এবং নিরাপত্তা ব্যবস্থা 

জেমস ডেভেলপমেন্ট লিমিটেড
আকর্ষণীয় প্রজেক্টগুলোতে রয়েছে সুইমিংপুল এবং জিমের সুবিধা

এই প্রজেক্টগুলোতে আপনি যা যা পাচ্ছেন-  

– বিভিন্ন স্কয়ার ফিটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট 

– উন্নতমানের কন্সট্রাকশন ম্যাটেরিয়ালের ব্যবহার 

– দক্ষিণ ও উত্তরমুখী কর্নার প্লট 

– প্রজেক্টের দুইপাশে ৪০ ফিটের মতো রাস্তা 

– ৩০০ ফিট রাস্তার খুব কাছে  

– সবুজে ঘেরা চারপাশ 

– ছাদে সুইমিংপুল এর ব্যবস্থা 

– জিমনেশিয়াম 

– বাচ্চাদের খেলার জায়গা 

– বার-বি-কিউ জোন 

– কমিউনিটি স্পেস 

– সুপ্রশস্ত রাস্তা 

– সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা 

নামীদামী শিক্ষাপ্রতিষ্ঠান, উন্নতমানের স্বাস্থ্যসেবা কেন্দ্র এবং পরিকল্পিত যোগাযোগ ব্যবস্থার পাশাপাশি আরও অনেক সুযোগ-সুবিধা রয়েছে বসুন্ধরার আবাসিক এলাকা জুড়ে। লাভজনক বিনিয়োগে ভবিষ্যতের ঠিকানা নিশ্চিত করতে তাই অনেকেরই পছন্দের তালিকার শীর্ষে রয়েছে বসুন্ধরা আবাসিক এলাকা।  

বিশ্বস্ততা এবং গুণগতমান ধরে রাখার জন্য জেমস ডেভেলপমেন্টস লিমিটেড এর রয়েছে সুপরিচিতি। ওয়েল প্ল্যানড ডিজাইন এবং উন্নতমানের কন্সট্রাকশন ম্যাটেরিয়ালে নির্মিত তাদের এক্সক্লুসিভ এই প্রজেক্টগুলো থেকে পছন্দ এবং বাজেট অনুযায়ী আপনিও বেছে নিতে পারেন আপনার ভবিষ্যতের আবাসন! 

আর তাই ডিমান্ডিং এই এরিয়াটিতে বসবাসের জন্য আপনিও যদি ফ্ল্যাট বুকিং দিতে চান, তবে দেরি না করে কল করুন আজই!     

বিস্তারিত জানতে কল করুন  📞০৯৬১২৪৫১৩৩২
ভিজিট করুন- https://www.bproperty.com/

Write A Comment

Author