Reading Time: 3 minutes

ঢাকায় পরিকল্পিত এলাকার তালিকা করলে, শুরুর দিকেই জায়গা করে নেবে বসুন্ধরা আবাসিক এলাকা। এটি শুধুমাত্র সুপরিকল্পিত এলাকাই নয়, এটি এমন এক এলাকা যেখানে কোনো কিছুর সাথে আপোষ না করেই পাওয়া যায় সকল আধুনিক সুযোগ-সুবিধা। এর সবচেয়ে বড় সুবিধাই হল এর অবস্থান। শহরের অভ্যন্তরে অবস্থিত হওয়ায় ঢাকার অন্যান্য এলাকার তুলনায় এই এলাকাটি অসংখ্য সুযোগ-সুবিধা আর সম্ভাবনায় ভরপুর। এর রয়েছে নিজস্ব একটি জীবন ব্যবস্থাপনা, যা বাকি এলাকাগুলো থেকে একে আলাদা করেছে। তাই, আপনি যদি বিলাসবহুল এই এলাকাটির মাঝে থাকতে চান, তাহলে বসুন্ধরা আবাসিক এলাকার তিন বেডরুমের অ্যাপার্টমেন্ট গুলোর মধ্যে থেকে এক্সক্লুসিভ ৫টি অ্যাপার্টমেন্ট এর বিস্তারিত তুলে ধরছি আপনার জন্যই। 

১৬০০ বর্গফুটের অত্যাধুনিক অ্যাপার্টমেন্ট

অবকাঠামোগত কারণেই বসুন্ধরাকে বলা যায় ঢাকার সবচেয়ে সুসংগঠিত এলাকাগুলোর একটি। অর্থাৎ, এখানে বসবাস যতোটা আরামদায়ক, জীবনযাপনের জন্যও ঠিক ততোটাই সুবিধাজনক। বসুন্ধরা আবাসিক এলাকার তিন বেডরুমের অ্যাপার্টমেন্ট গুলোর মধ্যে দারুণ একটি অ্যাপার্টমেন্ট রয়েছে অ্যাপোলো হাসপাতালের খুব কাছেই। ব্লক এইচ-এ অবস্থিত এই অ্যাপার্টমেন্টটি  দক্ষিণমুখী। ১৬০০ বর্গফুটের হওয়ায় বেশ খোলামেলা আর ছিমছাম পরিবেশ এখানে আপনি পাবেন। এটিতে ৩টি বাথরুম এবং ৩টি বেডরুম রয়েছে। প্রটিটি বেডরুমের সাথেই রয়েছে একটি করে ব্যালকনি। ডাইনিং এর পরিসরটাও বেশ প্রশস্ত, যেখানে আপনি চাইলেই করে নিতে পারবেন মনের মত ইন্টেরিয়র।  অ্যাপার্টমেন্টটি সার্বক্ষণিক সিসিটিভি ক্যামেরার আওতাধীন হওয়ায়, নিরাপত্তা নিয়েও ভাবনাহীন থাকতে পারবেন আপনি। আর এ সকল কারণেই বসুন্ধরা আবাসিক এলাকার তিন বেডরুমের অ্যাপার্টমেন্ট এর তালিকার শুরুতেই এই অ্যাপার্টমেন্টটিকে রেখেছি আমরা।  

বিশাল বারান্দা সহ ১৫৫০ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট

বসুন্ধরা আবাসিক এলাকার ব্লক সি-তে আইইউবি-এর খুব কাছেই ১৫৫০ বর্গফুট এর এই অ্যাপার্টমেন্টটি অবস্থিত। যেখানে জীবনকে আপনি উপভোগ করতে পারবেন ঠিক যেমনভাবে আপনি চান।  প্রতিটি রুমের স্পেস খুব চমৎকারভাবে ডিজাইন করা হয়েছে যা অ্যাপার্টমেন্ট এর পুরো সেটিং কে করেছে আকর্ষণীয় এবং আরামদায়ক।  এটি একটি দক্ষিণমুখী অ্যাপার্টমেন্ট যার ফলে পর্যাপ্ত আলো ও বাতাস সবসময়ই এখানে আপনি পাবেন। বিশেষ করে অ্যাপার্টমেন্টটিতে প্রবেশ এর সাথে সাথেই টাইলসের উপর আলোর প্রতিফলনে দারুণ একটি মোহাচ্ছন্ন পরিবেশ তৈরি হয় এখানে।  বেশ খোলামেলা হওয়ায় প্রয়োজনীয় সব আসবাবপত্র অনায়াসেই এখানে মনের মত করে সাজিয়ে নিতে পারবেন আপনি। সব মিলিয়ে নিঃসন্দেহে এটি বসুন্ধরা আবাসিক এলাকার তিন বেডরুমের অ্যাপার্টমেন্ট গুলোর মধ্যে সেরা একটি অ্যাপার্টমেন্ট। 

নান্দনিক লিভিং রুমসহ ১০৯০ বর্গফুটের আধুনিক অ্যাপার্টমেন্ট

এবারে আপনার জন্য যে ছিমছাম অ্যাপার্টমেন্টটি আমরা বেছে নিয়েছি সেটি কিন্তু অবস্থিত নর্থ সাউথ উইনিভার্সিটি থেকে পায়ে হাঁটার দূরত্বেই। তাহলে সত্যিই যদি আপনি ১০৯০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটির মালিক হয়ে যান, কী কী সুবিধা আপনি পাবেন আসুন জেনে নেই। উত্তরমূখী এই অ্যাপার্টমেন্ট এ রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম। ফলে পরিবার নিয়ে অনায়াসে এখানে থাকতে পারবেন আপনি।  বেডরুম থেকে শুরু করে বাথরুম, প্রতিটি স্পেসের ফিটিংস এবং অন্যান্য উপকরণ অত্যন্ত মানসম্মত এখানে, ফলে স্থায়ীত্বের দিক থেকেও আপনি থাকছেন নিশ্চিন্তে। অসংখ্য সুবিধা নিয়ে অপেক্ষমান এই অ্যাপার্টমেন্টটি তাই বসুন্ধরা আবাসিক এলাকার তিন বেডরুমের অ্যাপার্টমেন্ট এর মধ্যে শীর্ষে থাকা আরেকটি অ্যাপার্টমেন্ট। যা কিনা হতে পারে আপনার ভবিষ্যতের নিরাপদ ঠিকানা। 

১১০০ বর্গফিটের চমৎকার অ্যাপার্টমেন্ট

বসুন্ধরার ব্লক আই তে অবস্থিত ১১০০ বর্গফুটের মনোরম এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেনটি বেডরুম এবং ২টি বাথরুম। অ্যাপার্টমেন্টে প্রবেশ করার সাথে সাথেই সুবিশাল একটি ড্রয়িং এবং ইন্টেরিয়র ডিজাইন সহ দারুণ একটি ডাইনিং রুম দিয়ে স্বাগত জানানো হবে আপনাকে। রান্নাঘরটিতেও রয়েছে প্রয়োজনীয় সবকিছু যার ফলে রান্নাঘরের সব কাজও স্বাচ্ছন্দ্যে করা যাবে এখানে। ২৪ঘন্টা সিসিটিভি নিরাপত্তা, কনফারেন্স রুম, ইন্টারকম সুবিধা, আলাদা নামাজ ঘর, ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এবং ২টি পার্কিং স্পেস সহ প্রয়োজনীয় সব সুবিধার নিশ্চয়তা রয়েছে এখানে। যার ফলে উত্তরমূখী এই অ্যাপার্টমেন্টে মিটবে আপনার প্রয়োজনের পুরোটাই, যা অ্যাপার্টমেন্টটিকে বসুন্ধরা আবাসিক এলাকার তিন বেডরুমের অ্যাপার্টমেন্ট এর সেরাদের একটি করে তুলেছে।

সুবিশাল রান্নাঘর সহ ২২৬০ বর্গফুটের এক্সক্লুসিভ অ্যাপার্টমেন্ট

২২৬০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি আমাদের তালিকার অন্য যেকোন অ্যাপার্টমেন্টকে ছাড়িয়ে যায় এর বিশালত্ব আর নান্দনিকতার দিক থেকে। এই অ্যাপার্টমেন্টটি আপনাকে সব ধরনের আরাম-আয়েশ আর সুযোগ-সুবিধা প্রদান করতে পুরোপুরি তৈরি। ৩টি বেডরুম এবং ৪টি বাথরুম নিয়ে গঠিত বিলাসবহুল এই অ্যাপার্টমেন্টে প্রয়োজনের পুরোটাই পাবেন আপনি। চমৎকার ইন্টেরিয়র ডিজাইন করা সুবিশাল একটি ডাইনিং স্পেস এখানে রয়েছে। তবে, এর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে ফ্ল্যাটের প্রবেশদ্বার এর সাথেই সংযুক্ত দুর্দান্ত একটি মিনি খেলার মাঠ। এছাড়াও রয়েছে দুটি ব্যালকনি এবং একটি আলাদা সার্ভিস রুম সহ একটি প্রশস্ত রান্নাঘর। বিল্ডিংটিতে একটি বড় লবি, একটি লিফট, জরুরী এক্সিট তো আছেই, আরো আচ্ছে ২৪ ঘণ্টা সিসিটিভি নজরদারি। এক কথায়, এই জায়গাটি আপনার স্বপ্নের বাড়িটির চেয়ে কম কিছু নয়। যে কারনে ২ কোটি টাকা থেকেও কম মূল্যের এই অ্যাপার্টমেন্টটিকে আমরা রেখেছি , বসুন্ধরা আবাসিক এলাকার তিন বেডরুমের অ্যাপার্টমেন্ট গুলোর মধ্যে সবচেয়ে এগিয়ে। 

বসুন্ধরার মত ছায়াঘেরা আর সবচেয়ে পরিপাটি আবাসিক এলাকা কিন্তু পরিবার নিয়ে থাকার জন্য কিংবা নবদম্পতিদের নতুন জীবন শুরু করার জন্য আদর্শ এক এলাকা। তাই আপনিও যদি এই এলাকাটিতেই, নতুন ঠিকানার খোঁজ পেতে চান, তাহলে দেরি না করে আজই বেছে নিন আজকের সেরা ৫ অ্যাপার্টমেন্ট থেকে আপনার পছন্দেরটি।  

Write A Comment

Author