Reading Time: 4 minutes

রিয়েল এস্টেট সংক্রান্ত সমস্যা সমাধান করার ক্ষেত্রে বিপ্রপার্টি অন্যদের থেকে বেশ আলাদা। তারা জানে কীভাবে সবার সুবিধার জন্য সম্ভাব্য সবচেয়ে ভালো অফারগুলো তৈরি করতে হয়। সাধারণত বিপ্রপার্টি তাদের প্রপার্টি ফেয়ার প্রতি মাসেই আয়োজন করে। তবে করোনা পরিস্থিতি এবং এই নতুন নরমালের বিবেচনায় সময় চলে এসেছে নতুন কিছু করার। তাই আর দেরি না করে বিপ্রপার্টি ১লা অক্টোবর থেকে ‘বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ার’ শুরু করতে যাচ্ছে, যা চলবে ২০২০ সালের ১৫ই অক্টোবর পর্যন্ত। ক্রেতা এবং স্টেকহোল্ডারদের জন্য আয়োজিত এ বিশাল ইভেন্টটি হতে চলেছে বাংলাদেশের ইতিহাসের বৃহত্তম অনলাইন মেলাও। 

সম্পত্তি বেচাকেনা আগে কখনোই এতটা সহজ ছিল না। ক্লায়েন্টদের পছন্দ মাথায় রেখে এবং সম্পত্তি বেচাকেনার পুরো প্রক্রিয়াটিকে রূপান্তরের লক্ষ্য নিয়ে বিপ্রপার্টি  এই ভার্চুয়াল ফেয়ারের আয়োজন করছে। এখন পর্যন্ত এদেশের রিয়েল এস্টেট খাত বিষয়ক ধারণা এবং মাত্রা পরিবর্তনে বিপ্রপার্টি  গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এই অসাধারণ ইভেন্টের মধ্যে দিয়ে বিপ্রপার্টি আরো উঁচু একটি মানদণ্ড স্থাপন করতে চায়। আমরা এদেশে আরো অভিনব পরিবর্তন আনতে কাজ করছি। আপনিও যদি নিজের স্বপ্নের বাড়ির সন্ধানে থাকেন, তবে এখনই এই লেখাটি পড়ে জেনে নিতে পারেন বিপ্রপার্টি  অনলাইন প্রপার্টি  ফেয়ারের ব্যাপারে  আরো খুঁটিনাটি। 

গুরুত্বপূর্ণ  ডিল এবং নতুন উদ্ভাবনের উপর বেশি জোর দেয়াতে এই ভার্চুয়াল ফেয়ার আরো অভিনব হয়ে উঠছে। বিপ্রপার্টি  অনলাইন প্রপার্টি  মেলা একটি ওয়েবসাইটের মাধ্যমে পরিচালিত হবে, যা এই ফেয়ারের উদ্দেশ্যেই আলাদাভাবে তৈরি করা হয়েছে। ফেয়ারের বিভিন্ন বৈশিষ্ট্যের উপর নজর রেখে পুরো ওয়েবসাইটটি পাঁচটি ভাগে ভাগ করা হয়েছে।

এক্সক্লুসিভ প্রজেক্ট

জমি

পূর্বাচল মেরিন সিটির ১৩৩৮ বিঘা এক্সক্লুসিভ জমিবাড়ি কিনতে চান এমন মানুষেরা  বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ার এর মাধ্যমে ঢাকা এবং চট্টগ্রামের দুর্দান্ত ১৮টি প্রজেক্ট ঘেটে দেখার সুযোগ পাবে।  সবগুলোর বিনিয়োগকারীদের জন্য অত্যন্ত মূল্যবান হয়ে উঠতে পারে। আগ্রহীরা প্লট এবং অ্যাপার্টমেন্টগুলির পাশাপাশি আধুনিক এবং বিলাসবহুল বাণিজ্যিক জায়গাগুলোর সন্ধান করতে পারবে। বিপ্রপার্টি  ভিলেজ এবং প্রায় ১০০ বিঘা জমির পূর্বাচল মেরিন সিটির মতো দুটি গুরুত্বপূর্ণ আবাসিক জমি প্রকল্পের অংশ হওয়ার সুযোগও পেতে পারেন এই মেলায়। 

সম্পত্তিতে বিনিয়োগ করতে চাইলে কারোই চট্টগ্রামের এয়াবেল হেলিয়ানথাসের ফ্ল্যাগশিপ প্রকল্পগুলিকে হাতছাড়া করা উচিত নয়। এই প্রকল্পের একটি দুর্দান্ত বৈশিষ্ট্য হলো এটা জামাল খান রোডে অবস্থিত, যা চট্টগ্রামের সবচেয়ে সুবিধাজনক এলাকার মধ্যে একটি। এগুলি ছাড়াও চট্টগ্রামে ক্রেতাদের জন্য আরও দারুণ কিছু আবাসিক প্রকল্প রয়েছে, যার মধ্যে এয়ারবেল এমএফ টাওয়ার, এয়ারবেল পুল ভিউ অন্যতম।

সেকেন্ডারি প্রজেক্ট 

সেকেন্ডারি প্রজেক্টস
বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ারের মধ্যে দিয়ে সবাই তালিকাভুক্ত প্রপার্টিগুলো ভার্চুয়াল ট্যুর এর মাধ্যমে দেখতে পারবেন

সেকেন্ডারি  সেগমেন্টের মধ্যে ঢাকা শহর এবং চট্টগ্রাম শহরের দশ হাজারেরও বেশি অ্যাপার্টমেন্ট আছে। বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ারের মধ্যে দিয়ে সবাই তালিকাভুক্ত প্রপার্টিগুলো ভার্চুয়াল ট্যুর এর মাধ্যমে দেখতে পারবেন। এই করোনার সময়ে এই ভার্চুয়াল ট্যুর তাদেরকে অ্যাপার্টমেন্ট পছন্দ করতে সাহায্য করবে। এই সেকেন্ডারি সেগমেন্টের অ্যাপার্টমেন্টগুলোর মধ্যে ক্রেতাদের সামনে পছন্দ করার জন্য প্রচুর বিকল্প থাকবে। শুধু এই অনলাইন ফেয়ারের উদ্দেশ্যে ক্রেতাদের জন্য বিপ্রপার্টি  নিয়ে আসছে নিত্য নতুন দুর্দান্ত সব অফার।  

অফার বাটন

বিপ্রপার্টি  অনলাইন প্রপার্টি ফেয়ার নতুন একটি ‘অফার’ অপশন চালু করতে চলেছে। এই নতুন বৈশিষ্ট্যটি ক্রেতাদের তাদের পছন্দের অ্যাপার্টমেন্টের মূল্য নিয়ে দরদাম করার সুযোগ দেবে। এই অফার অপশনটি এই ফেয়ারের মধ্যে দিয়ে পরীক্ষামূলকভাবে চালু করা হবে। এর উদ্দেশ্যে, ক্রেতা এবং বাড়িওয়ালাদের মধ্যে একটি আলোচনার মাধ্যমে সম্পত্তি বেচাকেনার এই প্রক্রিয়াটিকে আরো সহজ করে তোলা। এই অনলাইন আলোচনার বৈশিষ্ট্যটি বিপ্রপার্টিতে তাদের স্বপ্নের বাড়ির সন্ধান করতে আসা ক্রেতাদের কষ্ট আরো কমাবে।

সেবাসমূহ

কথোপকথন
রিয়েল এস্টেস্ট পরিষেবাগুলোর অন্য আরো অনেক শাখায় বিপ্রপার্টি র সেবা প্রসারিত

বিপ্রপার্টি র সেবা শুধু অ্যাপার্টমেন্ট বেচাকেনার মধ্যে সীমাবদ্ধ নয়। রিয়েল এস্টেস্ট পরিষেবাগুলোর অন্য আরো অনেক শাখায় বিপ্রপার্টি র সেবা প্রসারিত। প্রতিটি সেবা-ই অ্যাপার্টমেন্ট মালিকদের দীর্ঘকাল কাজে আসবে। বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ার ক্রেতাদের সামনে সম্পত্তির আইনকেন্দ্রিক পরামর্শ এবং আইনীকরণ, ইনটেরিয়র ডিজাইন, সম্পত্তি রক্ষণাবেক্ষণ কেন্দ্রিক পরামর্শ এবং হোম লোন কেন্দ্রিক পরামর্শ সংক্রান্ত সেবা নেয়ার সুযোগ এনে দিচ্ছে। এই অনলাইন ফেয়ারের মাধ্যমে ক্রেতারা বিপ্রপার্টির বিশেষজ্ঞদের কাছে তাদের প্রশ্নগুলো তুলে ধরতে পারবে, যার দ্রুত সমাধান দেয়া হবে।

ফাইন্যান্সিয়াল পার্টনার্স

ব্যাংক লোগো
বিপ্রপার্টির ফাইন্যান্সিয়াল পার্টনার

সম্পত্তি লেনদেনে প্রচুর আর্থিক কাজ এবং প্রক্রিয়া চলে আসে। এই ধরণের লেনদেনের প্রক্রিয়াকে আরো সহজ করে তুলতে বিপ্রপার্টি  দেশের অসংখ্য শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর সাথে অংশীদারিত্বের চুক্তি করছে। আমাদের সাথে আছে ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড, আইএফআইসি ব্যাংক এবং আরো অনেকে। এই প্রতিটি ফাইনান্সিয়াল পার্টনারই বিনা খরছে বিপ্রপার্টি  ক্লায়েন্টদের গুরুত্বপূর্ন সেবা প্রদান করবে। সবাই ঝামেলামুক্ত প্রক্রিয়া নিশ্চিত করতে এবং ক্রেতাদের আর্থিক চাপ থেকে মুক্তি দিতে স্বল্প রেটে হোম লোন দেয়ার জন্য কাজ করছে।

সবমিলিয়ে, এই অনলাইন মেলায় বিপ্রপার্টি  তাদের সমস্ত সেবা সহজ এবং আরো বিস্তৃতভাবে তুলে ধরছে মানুষের সামনে। বিস্তারিত জানতে চোখ রাখুন বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ারের ফেসবুক পেজে। বিপ্রপার্টির নতুন সীমান্তে পা রাখার এই অনলাইন ফেয়ারের অংশ হতে আপনি কতটা উচ্ছ্বসিত, তা আমাদের জানিয়ে দিন এখনই!

Write A Comment