Reading Time: 3 minutes

দেশের একমাত্র পূর্ণাঙ্গ প্রপার্টি সল্যুশন প্রোভাইডার  হিসেবে রিয়েল এস্টেট সেবার সেরাটা দিতে পারে শুধুমাত্র বিপ্রপার্টি। অনলাইন কিংবা অফলাইন, যে কেউ দেশের সেরা রিয়েল এস্টেট এক্সপেরিয়েন্স পেতে পারেন একমাত্র বিপ্রপার্টিতেই।  প্রপটেক-এর সর্বোচ্চমানের ব্যবহারে বিপ্রপার্টির আছে দেশের সবচেয়ে ফাস্ট প্রপার্টি ওয়েবসাইট। যেখানে লিস্টেড আছে ভাড়া বা বিক্রির জন্য হাজারো আবাসিক ও বাণিজ্যিক প্রপার্টি। অন্যদিকে বাস্তবেও বিপ্রপার্টির আছে সরব উপস্থিতি, গুলশানে একাধিক ফ্লোর নিয়ে হেড অফিস ছাড়াও ঢাকার বিভিন্ন এলাকায় আছে বিপ্রপার্টির মার্কেটপ্লেস। বনানী, ধানমন্ডি, মোহাম্মদপুর, উত্তরাসহ মোট ৭টি মার্কেটপ্লেস পরিচিত নিয়ে আমাদের নিয়মিত আয়োজনে আজকে থাকছে প্রথম পর্ব –  বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেস ।

মার্কেটপ্লেস সম্পর্কে

bproperty marketplace
বনানী মার্কেটপ্লেসের সম্মুখভাগ
  • উদ্বোধন

বনানী, গুলশান এবং তদসংলগ্ন এলাকায় বিশ্বমানের প্রপার্টি সার্ভিসের চাহিদার কথা মাথায় রেখে ২০১৮ সালের এপ্রিল মাসের ১৮ তারিখে বনানী মার্কেটপ্লেসের যাত্রা শুরু হয়। এটিই বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস। 

  • অবস্থান

পুরো বনানীই একটি ব্যস্ত এলাকা। এরমধ্যে বনানী ১১ নম্বর রোডটি আরও বেশি ব্যস্ত এয়ারপোর্ট রোড হয়ে গুলশানের সাথে সহজ যোগাযোগব্যবস্থা থাকার কারণে। আর বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেসের অবস্থানও এই বনানী ১১-এর ডি-ব্লক এর ৭৪ নম্বর প্লটেই।  বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেস এর অবস্থান ম্যাপে দেখতে ক্লিক করুন এখানে। 

  • আয়তন 

বনানী এলাকায় প্রায় প্রতিটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের অবস্থানই সুউচ্চ বা হাই-রাইজড ভবনে হলেও বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেস এদিক দিয়েও ব্যাতিক্রম। চমৎকার পরিপাটি একটি ৩ তলা ভবনের প্রথম ২ তলার স্পেস নিয়ে এই মার্কেটপ্লেস। ডুপ্লেক্স ঘরনার এই অফিস বা মার্কেটপ্লেসের আয়তন প্রায় ২৫০০ বর্গফুট এবং নকশার দিক দিয়ে সচরাচর যে কোন বাণিজ্যিক প্রতিষ্ঠানের কর্মক্ষেত্রের চাইতে আলাদা, এখানে আগত সবাই সেরকমই মন্তব্য করে থাকেন। 

যে সকল এলাকায় সার্ভিস দিয়ে থাকে বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেস

বনানী মার্কেটপ্লেস
বনানী মার্কেটপ্লেস সার্ভিস দিয়ে থাকে বিস্তৃত এলাকায়

ঢাকা শহরের বিভিন্ন স্থানে আন্তর্জাতিক মানের প্রপার্টি সংক্রান্ত সাপোর্ট দেয়ার লক্ষ্যই ভিন্ন ভিন্ন ৭টি মার্কেটপ্লেস ওপেন করেছে বিপ্রপার্টি। আর এই ধারাবাহিকতার শুরুই হয়েছিল বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেসকে দিয়ে। কোন কোন এলাকা এই মার্কেটপ্লেসের সার্ভিসের আওতাভুক্ত?

সম্পূর্ণ বনানী, গুলশান ছাড়াও বারিধারা, বসুন্ধরা, তেজগাঁও ও মহাখালী এবং আশপাশের এলাকার গ্রাহকদের জন্য বিশেষায়িত সেবা দিয়ে থাকে বনানী মার্কেটপ্লেস। শুধু তাই নয়, বনানী, মহাখালী ও বারিধারা ডিওএইচএস এবং বারিধারা জে-ব্লকেও বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেসের সার্ভিস সম্প্রসারিত। 

তবে বিপ্রপার্টির সার্ভিস সারা ঢাকাজুড়ে বিস্তৃত। আর তাই ঢাকার যে কোন স্থানের সার্ভিস আপনি পেতে পারেন বনানী মার্কেটপ্লেস থেকেই। অর্থ্যাৎ, বনানীতে আসা যদি আপনার জন্য সহজ হয় তবে নির্দ্বিধায় আপনি চলে আসতে পারেন এখানে দেশের সেরা রিয়েল এস্টেট সার্ভিস এক্সপেরিয়েন্স করার জন্য।  

যে ধরণের সার্ভিস পাওয়া যায় এখানে

ইন্টেরিয়র
সব ধরণের রিয়েল এস্টেট সার্ভিস পাওয়া যায় এখানে

বিপ্রপার্টি একটি সম্পূর্ণ রিয়েল এস্টেট সল্যুশনস প্রদানকারী প্রতিষ্ঠান। সকল ধরণের রিয়েল এস্টেট সার্ভিস বিপ্রপার্টির কাছে পাওয়া সম্ভব। আর বনানী মার্কেটপ্লেস যেহেতু বিপ্রপার্টির সবধরনের সার্ভিস প্রোভাইড করে থাকে তাই এখানে আপনি পাবেন পূর্ণাঙ্গ রিয়েল এস্টেট সার্ভিস। 

  • আবাসিক বা রেসিডেনশিয়াল প্রপার্টি ক্রয় / বিক্রয় / ভাড়া
  • বাণিজ্যিক বা কমার্শিয়াল প্রপার্টি ক্রয় / বিক্রয় / ভাড়া
  • জমি বা ল্যান্ড / প্লট প্রপার্টি ক্রয় / বিক্রয় 

এর প্রতিটি সার্ভিস অ্যাভেইলেবল আছে বনানী মার্কেটপ্লেসে। এর বাইরেও বিপ্রপার্টির সিগনেচার সার্ভিস হিসেবে পাওয়া যাবে

  • প্রপার্টি সংক্রান্ত যে কোন পরামর্শ বা কনসালটেন্সি
  • প্রপার্টি সংক্রান্ত আইনী পরামর্শ বা লিগ্যাল সার্ভিস 

বনানী মার্কেটপ্লেসের লোকবল

বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেস
বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেসের দরজা খোলা আপনার জন্য সবসময়

বনানী মার্কেটপ্লেসে ৭০ জনেরও বেশি নিবেদিত প্রপার্টি এক্সপার্ট যে কোন ধরণের রিয়েল এস্টেট সার্ভিস প্রদানের জন্য সব সময় প্রস্তুত। আবাসিক বা বাণিজ্যিক প্রপার্টি ভাড়া কিংবা বিক্রি, প্লট বা জমি ক্রয় বিক্রয় বা প্রপার্টি সম্পর্কিত যে কোন পরামর্শের জন্য কাজ করছে একাধিক টিম। আলাদা সম্পূর্ণ ডেডিকেটেড লিগ্যাল টিমও আছে বনানী মার্কেটপ্লেসে, ফলে যে কোন ধরণের লিগ্যাল সার্ভিসও পাওয়া যাবে এখানে। এছাড়া প্রপার্টি এক্সপার্টদের অ্যাডভাইজ তো থাকছেই। ল্যান্ড, লিগ্যাল, কমার্শিয়াল, রেসিডেনশিয়াল, রেন্ট, বিভিন্ন ধরণের টিম ও জনবল নিয়ে বনানী মার্কেটপ্লেস একটি স্ব্যংসম্পূর্ণ মার্কেটপ্লেস। 

বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরের দৃশ্যপট আমূল বদলে দিতেই বিপ্রপার্টি এর আগমন। মানুষকে আন্তর্জাতিক মানের রিয়েল এস্টেট পরিষেবা দেয়ার অংশ হিসেবেই ঢাকা শহরের বিভিন্ন স্থানে মার্কেটপ্লেস স্থাপন করা হয়। যার শুরুটা হয়েছিল এই বিপ্রপার্টি বনানী মার্কেটপ্লেস দিয়েই। এমন আরও একাধিক মার্কেটপ্লেস রয়েছে আমাদের। সে সম্পর্কে জানতে বিপ্রপার্টি ব্লগের সাথেই থাকুন। এখানে রিয়েল এস্টেট এবং লাইফস্টাইল নিয়ে আমরা প্রতিদিন নতুন একটি করে লেখা প্রকাশ করে থাকি তাই চাইলে সাবস্ক্রাইবও করে রাখতে পারেন। 

Write A Comment