Reading Time: 3 minutes

দেশের একমাত্র রিয়েল এস্টেট সল্যুশন প্রোভাইডার বিপ্রপার্টি, তাদের ক্লায়েন্টদের প্রয়োজনীয় সেবা প্রদান করতে ক্রমাগত এগিয়ে যাচ্ছে। অসংখ্য প্রপার্টিতে সয়লাব তাদের ওয়েবসাইট। এছাড়াও, যে কাজটি বিপ্রপার্টিকে ক্লায়েন্টেদের কাছে আরও এক ধাপ নিয়ে গেছে সেটা হচ্ছে, ঢাকা ও চট্টগ্রাম জুড়ে অসংখ্য মার্কেটপ্লেস এবং অফিস। এই অফিসগুলোর মাধ্যমে ক্লায়েন্টরা সরাসরি প্রপার্টি অ্যাডভাইজারদের সাথে কথা বলতে পারছে এবং প্রপার্টি ক্রয়, বিক্রয় এবং ভাড়াসহ প্রপার্টির সকল সমাধান সরাসরি গ্রহণ করতে পারছে। যা সম্ভব করছে রিয়েল এস্টেট সংক্রান্ত সকল অসম্ভবকে। ঢাকা জুড়ে ওপেন করা মার্কেটপ্লেসগুলো এখনো বেশ কার্যকরীভাবে কাজ করে যাচ্ছে। প্রপার্টি সেবা সর্বোপরি নিশ্চিত করতে বসুন্ধরায় সম্প্রতি ৮ম মার্কেটপ্লেস ওপেন করা হয়েছে। আজকের ব্লগে আমরা কীভাবে বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা সেবা সরবরাহ করে যাবে সে সম্বন্ধে আলোচনা করবো।

বসুন্ধরা আর/এ তে মার্কেটপ্লেস কেন ওপেন করা হলো?

বসুন্ধরা আর/এ
বসুন্ধরা আর/এ

বিপ্রপার্টির বিভিন্ন মার্কেটপ্লেস বিপ্রপার্টির জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে যার ফলে তারা তাদের ক্লায়েন্টদের অফলাইনেও সেবা প্রদান করতে পারে। বিনিয়োগ কিংবা বসবাসের জন্য বসুন্ধরা এলাকাটি এখন সবার পছন্দের তালিকার শীর্ষে। আর বসুন্ধরা আর/এ এর মার্কেটপ্লেসটি হওয়াতে রিয়েল এস্টেট ব্যবসায় যেমন লাভজনক প্রভাব পড়বে তেমনি ক্লায়েন্টরা এখন সহজেই সেবা পাবে। চলতি বছরে বিপ্রপার্টির ওয়েবসাইটে ৬.৮% লিস্টিং এসেছে কেবল বসুন্ধরা থেকে। আর এই মার্কেটপ্লেসটি বিপ্রপার্টিকে সহায়তা করবে এই সমস্ত লিস্টিং নিয়ে আরও কাছে থেকে কাজ করার। বসুন্ধরায় প্রপার্টির চাহিদার অনুপাতও বৃদ্ধি পেয়েছে, ২০২০ সালে ১০:১ থেকে বেড়ে ২০২১ সালে ১৫:১ তে। এই সবকিছুই ইঙ্গিত দিচ্ছে বিপ্রপার্টির এই মার্কেটপ্লেসের মাধ্যমে ব্যবসার যথেষ্ট সুযোগ রয়েছে।

বসুন্ধরা আর/এ তে মার্কেটপ্লেসে আপনি কেন ঘুসে আসবেন?

বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা
প্রপার্টির সকল সমস্যা যেখানে সমাধান খুঁজে পায়

বিপ্রপার্টির অন্যান্য মার্কেটপ্লেস আর অফিসের মত এখানেও আপনি পাবেন প্রপার্টি সংক্রান্ত সকল সার্ভিস যা আপনি অন্য কোথাও খুঁজেই পাবেন না, যার মধ্যে রয়েছে ক্রয়, বিক্রয়, ভাড়া, ফাইনান্সিয়াল কন্সাল্টেশন ও লিগ্যাল সার্ভিস সমূহ। বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা ওপেন হওয়ার সাথে সাথে বসুন্ধরার বাসিন্দারা এখন নতুন মার্কেটপ্লেসে যেতে পারবেন এবং প্রপার্টি এক্সপার্টদের সাথে সরাসরি যেকোন রিয়েল এস্টেট সংক্রান্ত সমস্যা বা প্রশ্নের জন্য কথা বলতে পারবেন। সেবা প্রদানে আপনার যেকোন প্রয়োজনে আমাদের এক্সপার্টরা সর্বদা প্রস্তুত আছেন। এমনকি যারা প্রপার্টিতে বিনিয়োগ করতে আগ্রহী তারাও এই মার্কেটপ্লেস সময় করে ঘুরে আসতে পারবেন। এবং পছন্দের প্রপার্টি নিয়ে খোলামেলা কথা বলতে পারেন। বসুন্ধরার প্রপার্টিতে বিনিয়োগে যারা আগ্রহী তারাও এই মার্কেটপ্লেস ঘুরে আসতে পারেন। কেননা, এই মার্কেটপ্লেসের এক্সপার্টরা অন্যান্য এলাকার এক্সপার্ট থেকে বসুন্ধরা সম্বন্ধে বেশি ভালো ধারনা রাখেন।

বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা ইন্টেরিয়র

বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরার লাউঞ্জ
বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরার লাউঞ্জ

একদম বিপ্রপার্টির ক্লায়েন্টদের কথা মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে এই মার্কেটপ্লেসটি। চমৎকার এই মার্কেটপ্লেসটি কিন্তু ডিজাইন করেছে বিপ্রপার্টি ইন্টেরিয়র। সাধারণ অফিস ডেকোরিয়াম থেকে বেরিয়ে ওপেন অফিসের কনসেপ্টে তৈরি করা হয়েছে এই মার্কেটপ্লেসকে যেখানে সকল কর্মচারীদের মধ্যে সরাসরি যোগাযোগ হবে সহজেই। মার্কেটপ্লেসের প্রধান প্রবেশদ্বারটি আপনাকে নিয়ে যাবে সরাসরি মার্কেটপ্লেসের ভেতরে কেন্দ্রবিন্দুতে বা সেন্ট্রাল হাবে যেখানে রয়েছে, তিনটি মিটিং রুম এবং একটি লাউঞ্জ। সেন্ট্রাল হাবের আশেপাশে রয়েছে ওপেন ওয়ার্কস্পেস যেখানে খোলামেলা পরিসরে কাজ করার সুবিধা পাওয়া যায়। এছাড়াও, ভবনের ৫ তলায় মার্কেটপ্লেসটি হওয়াতে এখানে প্রাকৃতিক আলো-বাতাসের কোন অভাব নেই। বিপ্রপার্টির এই মার্কেটপ্লেসটি সর্বোপরি বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা এর কর্মী ও ক্লায়েন্টদের জন্য বেশ কমফোর্টেবল একটি স্পেস যেখানে আপনি বিপ্রপার্টির সকল সার্ভিস বেশ সহজ করে পেতে পারেন।

বসুন্ধরা মার্কেট প্লেসের অবস্থান

বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা
বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা

বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা অবস্থিত বসুন্ধরা রোডে যা বসুন্ধরা আর/এ এর প্রধান রাস্তা। এটি বসুন্ধরার প্রধান রাস্তার গেট থেকে ৬০০ মিটার, গ্রামীণফোন সেন্টারের বিপরীতে, ব্লক বি, রোড ২ এর হাউজ নং ২৩৬ এর ৫ম তলায় অবস্থিত।

আপনি যদি বসুন্ধরার বাসিন্দা হোন কিংবা বসুন্ধরায় কাঙ্ক্ষিত প্রপার্টি খুঁজছেন তাহলে আজই ঘুরে আসুন বিপ্রপার্টি মার্কেটপ্লেস বসুন্ধরা থেকে। অসংখ্য প্রপার্টি থেকে নিজের পছন্দের প্রপার্টিটি খুঁজে নিন।

 

কমপ্লিট প্রপার্টি সল্যুশন খুঁজছেন? এখনই ডাউনলোড করুন বিপ্রপার্টি অ্যাপ
For Android: www.tinyurl.com/bpropertyapp
For iOS: www.tinyurl.com/57kj4dnw

Write A Comment