Reading Time: 4 minutes

খাদ্য,বস্ত্র,বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা এই কয়েকটি হলো আমাদের মৌলিক চাহিদা। এর মধ্যে সবচেয়ে অন্যতম হচ্ছে বাসস্থান। পরিস্থিতি যেমনই হোক না কেন, আবাস্থল বা বাসা আমাদের মনের মত না হলে একদমই চলে না। আর এই করোনা ক্রান্তিতে অনেকেই আছে এমন যাদের কিনা এই মৌলিক প্রয়োজনটাই মিলছে না। আর এমন বিপদের সময়ে যারা অক্লান্ত ভাবে কাজ করে যাচ্ছে সে হচ্ছে, বিপ্রপার্টি ডট কম! এবং বিপ্রপার্টি সবসময়ের মতই আমাদের প্রপার্টি সংক্রান্ত সকল চাহিদা পূরণ করার প্রতিশ্রুতি দিয়ে আসছে। কিন্তু, আবাসন বা বাসা সম্পর্কে চিন্তা করার জন্য কি এটা সঠিক সময়? আপনি যদি এই বিষয়ে চিন্তা করেন তাহলে, এখনই বাড়ি বা বাসা কেনার বা ভাড়া নেওয়ার পরম সময়। এখন আমরা বেশি সময় ধরে বাসায় আছি তাই আমাদের বাসার ভেতর কী কী সুবিধার অভাব এবং কী কী প্রয়োজন তা সম্বন্ধে পুরোপুরি জেনে গেছি। কিন্তু কিভাবে এই সময়ে বাসা নিতে পারি? এমন চিন্তা মাথা এসে থাকলে, ব্লগটি পড়ুন, এই সময়ে বিপ্রপার্টি যেভাবে বাসা খুঁজতে সাহায্য করছে ! বিপ্রপার্টির মাধ্যমে আমরা কিভাবে বাসা খুঁজে পেতে পারি আজ এখানে আলোচনা করবো।

বিশাল প্রপার্টি ডাটাবেস  

বিপ্রপার্টি ডাটা বেজ
প্রপার্টি ডাটাবেস

বিপ্রপার্টি তে বাসা খুঁজতে এলে প্রথম যে প্রশ্ন আসবে আপনার মনে তা হল, বিপ্রপার্টির কাছে কতগুলো বাসা বা প্রপার্টি আছে লিস্ট করা! খুবই স্বাভাবিক মনে এই প্রশ্ন থাকা। আপনাদের এই প্রশ্নের জবাবে জানাতে চাই আমাদের আছে ৫০ হাজারেরও বেশি ডাটাবেস। যেখানে আপনি আপনার মনের মত প্রপার্টি চাইলেই পেয়ে যেতে পারেন।  ভাড়া থেকে শুরু করে ক্রয় বিক্রয় সবকিছুতেই আপনি পাবেন চমৎকার সব অপশন। বাণিজ্যিক বা আবাসিক সবকিছুর জন্য বিপ্রপার্টিতে রয়েছে  চমৎকার সব অপশন। সুতরাং, আমাদের ওয়েবসাইট – www.bproperty.com দেখুন এবং আপনি চাইলে আমাদের মার্কেটপ্লেসগুলোতে সরাসরি চলে আসতে পারেন। 

কাস্টমাইজড সার্চ অপশন 

সার্চ অপশন
সার্চ অপশন

আমাদের কাস্টমাইজড সার্চ সুবিধার সাথে, আপনি স্বাচ্ছন্দে একের অধিক প্রপার্টি খুঁজে পেতে পারেন। এছাড়াও, আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী দাম, প্রপার্টির ধরণ এবং লোকেশন ফিল্টার করে সার্চ করার সম্পূর্ণ সুযোগ রয়েছে। আপনার বিশেষ প্রয়োজনীয়তাগুলো পূরণ করতে একটি কি ওয়ার্ড সার্চ বক্সও রয়েছে। অ্যাপার্টমেন্ট, ঘর, পেন্টহাউস, ডুপ্লেক্স, প্লাজা আপনার প্রয়োজনীয়তা যাই হউক না কেন, বিপ্রপার্টি তা অতিসত্বর সরবরাহ করবে। শুধু তাই নয়, আপনি শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল এবং রেস্তোঁরাগুলোর মতো জিনিসও সার্চ করতে পারবেন। সার্চ করার সময় আপনি সরাসরি মূল্য সম্বন্ধেও জানতে পারছেন।  

ভার্চুয়াল এবং ভিডিও ট্যুর

ভার্চুয়াল এবং ভিডিও ট্যুর
ভার্চুয়াল এবং ভিডিও ট্যুর

বিপ্রপার্টি বাংলাদেশের প্রথম সম্পূর্ণ প্রপটেক পরিষেবা চালু করে। এবং এই বিপ্লবী প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশ রিয়েল এস্টেটকে নেতৃত্ব দিয়ে আরও এগিয়ে নিয়ে যাচ্ছে। বলা যায়, আমাদের ভার্চুয়াল এবং ভিডিও ট্যুর এর সাথে,আপনি যেকোনও জায়গা এবং যেকোনও সময়ে যেকোন প্রপার্টি দেখতে পাবেন। শুধু দেখতে পারা নয়, ফ্লোর প্ল্যান থেকে শুরু করে অনেক কিছু ঘরের ভেতর প্রবেশ না করেও বিচক্ষণভাবে দেখা সম্ভব। এবং শুধু মাত্র আপনাদের সুবিধার্থে এই বৈশিষ্ট্যটি যুক্ত করা হয়েছে। এবং এমন পরিকল্পিতভাবে এই ভার্চুয়াল এবং ভিডিও ট্যুরগুলো তৈরি করা হয়েছে যাতে আপনার নিজের বাড়ির বাইরে না বেরিয়ে সহজেই এই  প্রপার্টিগুলো যাচাই ও বাছাই করা যায়।  

প্রপার্টি ভ্যারিফিকেশন 

প্রপার্টি ভ্যারিফিকেশন
প্রপার্টি ভ্যারিফিকেশন

অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে বিপ্রপার্টি যেভাবে বাসা খুঁজতে সাহায্য করছে তা সত্যিই প্রশংসনীয়। বিপ্রপার্টিতে শুধু প্রপার্টি ভাড়া বা ক্রয়ের  সুযোগ  রয়েছে তা না, রয়েছে প্রপার্টি ভ্যারিফিকেশনেরও সুযোগ। রিয়েল এস্টেটে প্রপার্টি নিয়ে গোলযোগের ঘটনা অনেক রয়েছে, যার ফলে সবার মধ্যে বিশ্বাসযোগ্যতা নিয়েও সমস্যা দেখা দেয়। এমনকি অনলাইন প্ল্যাটফর্মেও কেলেঙ্কারির মতো নেতিবাচক ঘটনাগুলোও ঘটতে দেখেছি। তাই এইসমস্ত অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমরা আমদের প্রতিটি প্রপার্টি লিগ্যাল এক্সপার্ট দ্বারা ভেরিফাইড করিয়ে থাকি। এমনকি বিপ্রপার্টির ওয়েবসাইটের প্রতিটি তালিকা যাচাই করা হয় এবং পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা হয় যাতে এর যথাযথ মান নিশ্চিত করা যায়। অন্যদিকে, আমরা লেনদেনের দিকেও থাকি স্বচ্ছ। স্বচ্ছতা আমাদের প্রধান লক্ষ্য। কেনা বা ভাড়া, মালিক কিংবা ভাড়াটে কারও সম্মতি ছাড়া আমরা একটি পদক্ষেপও গ্রহণ করি না। এবং প্রপার্টির সকল কার্যক্রম সম্বন্ধে সময় সময় আপনাদের অবহিত করা হয়।

সাপোর্ট

books and gavel on a table
সাপোর্ট

যেকোন ব্যবসা ক্ষেত্রের আস্থা অর্জন এবং বেড়ে উঠার জন্য সবচেয়ে জরুরী হচ্ছে সাপোর্ট। বিপ্রপার্টিতে আপনারা পাচ্ছে ২৪ ঘন্টাই  অনলাইন এবং অফলাইন সাপোর্ট। কাস্টমার সাপোর্ট নয়, যাদের প্রয়োজন তাদের জন্য আইনী সহায়তাও সরবরাহ করে থাকি। আইনী নথি এবং প্রপার্টি লেনদেনের সবচেয়ে জটিল যে দিক তা লিগ্যাল এক্সপার্ট দ্বারা যাচাই বাছাই করে তবেই আমরা কোন সিদ্ধান্তে পৌঁছাই। কোন কিছু না যদি নাও বুঝি সেক্ষেত্রে, আমাদের লিগ্যাল এক্সপার্ট দ্বারা বার বার দলিল পরীক্ষা করা হয়। এজন্য আমাদের লিগ্যাল এক্সপার্ট বা আইনজীবি পরামর্শদাতারা সমস্ত কাগজের পরীক্ষা করার পাশাপাশি আইনী ধারাগুলো বুঝতে আপনাকে সম্পূর্ণ সহায়তা করেন। আমরা আমাদের গ্রাহকদের সমস্ত সম্ভাব্য উপায়ে সহায়তা করবার জন্য সবসময় তৎপর থাকি। যাতে করে যেকোন সমস্যার সমাধান হয়ে আমরা বিপ্রপার্টি ডট কম সদা আপনার পাশেই আছি।  কেবল মাত্র একটি ক্লিক করবার দেরি। 

নতুন কোন চুক্তি বা চলমান চুক্তি, বিপ্রপার্টি সবসময়ই নিশ্চিত করে দিচ্ছে যে কোন সংকটের মধ্যে আপনি আমাদের কাছ থেকে পাবেন সম্পূর্ণ সহায়তা।  এই সময়ে বিপ্রপার্টি যেভাবে বাসা খুঁজতে সাহায্য করছে এতে আপনি সম্পূর্ণ আস্থা এবং ভরসা বিপ্রপার্টির উপর রাখতে পারেন।

Write A Comment