Reading Time: 3 minutes

১৪ ই জানুয়ারি থেকে শুরু হয়েছে বিপ্রপার্টি হোম অফিস মেকওভার ক্যাম্পেইন । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে আলাদা তিন ক্যাটাগেরিতে তিন জন প্রতিযোগী জিতে নিতে পারেন তিনটি ফ্রি হোম অফিস মেকওভারের সুযোগ।  চমৎকার এই ক্যাম্পেইনটি বিপ্রপার্টির ফেসবুক পেইজে রয়েছে। যারাই তাদের হোম অফিসকে নতুন এক মেকওভার দিতে চাচ্ছেন এখনই ভিজিট করুন বিপ্রপার্টির ফেসবুক পেইজ। 

বিপ্রপার্টি ইন্টেরিয়র 

Bproperty Interior
বিপ্রপার্টি ইন্টেরিয়র

বিপ্রপার্টি ইন্টেরিয়র রেসিডেন্সিয়াল এবং কমার্শিয়াল উভয় প্রপার্টির জন্যই ইন্টেরিয়র সার্ভিস দিয়ে থাকে। ডেকোরেট, রেনোভেট এবং রিমডেল এই তিনটি বিভাগে তারা সার্ভিস দিয়ে থাকে। ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী সিঙ্গেল রুম ডিজাইন করা থেকে শুরু করে বড় কমার্শিয়াল স্পেস পর্যন্ত বিপ্রপার্টি ইন্টেরিয়র সাজিয়ে দিয়ে থাকে। এই সার্ভিসটি যেমন ব্যবহারযোগ্য তেমনি বেশ সাশ্রয়ীও। ইন্টেরিয়র ডিজাইন, আর্কিটেকচার, প্রজেক্ট ম্যানেজমেন্ট নিয়ে কাজ করেছেন এমন প্রফেশনালদের নিয়ে সাজানো হয়েছে বিপ্রপার্টি ইন্টেরিয়র সার্ভিস টিমটি। যেখানে নৈপূন্যতার কোন ঘাটতি নেই আসলে। ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী শতভাগ সাপোর্ট দিতেই বিপ্রপার্টির এই প্রয়াস। কম সময়ে কম খরচে ইন্টেরিয়র সল্যুশন এনে দিতেই বিপ্রপার্টি ইন্টেরিয়র!   

বিপ্রপার্টি হোম অফিস মেকওভার ক্যাম্পেইন

Home Office Makeover
বিপ্রপার্টি হোম অফিস মেকওভার ক্যাম্পেইন

হোম অফিস মেকওভার ক্যাম্পেইন জেতার মাধ্যমে আপনি নিজের হোম অফিস মেকওভার করিয়ে নিতে পারছেন বিপ্রপার্টি ইন্টেরিয়র থেকে যেখানে পার্টনার হিসেবে আছে বহু (এক্সক্লুসিভ ফার্নিচার পার্টনার), মিনিসো বাংলাদেশ (হোম ডেকোর পার্টনার), অ্যাকুয়া পেইন্টস ( এক্সক্লুসিভ পেইন্ট পার্টনার) এবং দ্যাট কুইক (হোম সার্ভিস পার্টনার)। হোম অফিস মেকওভারে আরও রয়েছে তিনটির মত ক্যাটেগরি। 

ফর হিম (পুরুষ ক্যাটাগরি)

ফর হিম

পুরুষদের এই ক্যাটাগরিটি তৈরি করা হয়েছে। এখনি জয়েন করতে দ্রুত চলে যান বিপ্রপার্টির ফেসবুক পেইজ এবং ইন্সটাগ্রাম প্রোফাইলে।

ফর হার (নারী ক্যাটাগরি)

ফর হার

কর্মজীবী নারীদের হোম অফিস মেকওভার করে দিতেই প্রস্তুত করা হয়েছে এই ক্যাটাগরিটি। যেখানে একদম চমৎকার ভাবে মেকওভার করা হবে একেকটি অফিস। আরও জানতে এখনই চলে যান বিপ্রপার্টির ফেসবুক পেইজ এবং ইন্সটাগ্রাম প্রোফাইলে।  

ফর কিডস (শিশু ক্যাটাগরি)

For Kids
ফর কিডস

বিপ্রপার্টি হোম অফিস মেকওভার ক্যাম্পেইন এ এই অংশটি হচ্ছে কেবল বাচ্চাদের জন্য। এখন তাদের তো অফিস নাই। নিয়মিত স্কুলের বদলে এখন তাদের আছে অনলাইন ক্লাস। তাই তাদের প্রয়োজন “স্টাডি স্পেস”। যেখানে তারা দিনের একটা গুরুত্বপূর্ণ সময় কাটাবে, সে জায়গাটা অবশ্যই তাদের পছন্দ অনুসারে সাজিয়ে দেওয়া উচিত। এই ভাবনা থেকেই এই বিভাগটি পুরো ক্যাম্পেইনে জুড়ে দেওয়া। 

প্রতিটি ক্যাটাগরিতে এক জন করে জিতে নিতে পারবেন ফ্রি হোম অফিস মেকওভার এবং স্টাডি স্পেস মেকওভার। এছাড়াও যে অংশগ্রহণকারী এই ক্যাম্পেইনের প্রতিটি ধাপ পার করতে পারবে তাদের জন্য বিপ্রপার্টি ইন্টেরিয়র সার্ভিসে থাকবে ১৫% ছাড়। বিপ্রপার্টি হোম অফিস মেকওভার ক্যাম্পেইন চলবে আগামী ৪ ফেব্রুয়ারি অব্দি। আরও বিস্তারিত জানতে এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ঘুরে আসুন বিপ্রপার্টির ফেসবুক পেইজ এবং ইন্সটাগ্রাম প্রোফাইল হয়ে। এছাড়াও, 

হোম ইন্টেরিয়রটা স্টাইলিশ করতে চাচ্ছেন? বিপ্রপার্টি হতে পারে আপনার ইন্টেরিয়র গাইডেন্স! সেটা কীভাবে জানতে যোগাযোগ করুন এখনই! 

কলঃ ০৯৬১২১১০০১১

ইমেইলঃ interior@bproperty.com

ভিজিট করুন https://my.bproperty.com/interior”

Write A Comment