Reading Time: 2 minutes

দেশের সবরকমের প্রপার্টি সংক্রান্ত সমস্যার সমাধান আছে বিপ্রপার্টির কাছেই। কমার্শিয়াল বা রেসিডেনশিয়াল, প্লট বা ফ্ল্যাট, ভাড়া কিংবা বিক্রি, সবধরণের প্রপার্টিই আছে বিপ্রপার্টি খোঁজে। এর বাইরেও প্রপার্টি সংক্রান্ত যে কোন সার্ভিস যেমন হোম লোন সাপোর্ট, লিগ্যাল সাপোর্ট বা ইন্টেরিয়র সার্ভিস, সব ধরণের সাপোর্ট পাওয়া যাবে আমাদের কাছে। বিপ্রপার্টি ব্লগে প্রতি মাসেই প্রকাশিত হয় কিছু সিলেক্টেড প্রপার্টি লিস্ট। তারই ধারাবাহিকতায় আমাদের আজকের লেখা। মার্চ ২০২১ এর সেরা প্রপার্টি কোনগুলো? চলুন দেখে নেয়া যাক!

ওয়ারীতে ১৫৫০ বর্গফুটের মনোমুগ্ধকর ফ্ল্যাট বিক্রি

 

এলাকা হিসাবে ওয়ারীর গুরুত্ব অনেক আগে থেকেই বেশি, এখনও তা বাড়ছে। আশেপাশে মতিঝিলের মত ব্যস্ত বাণিজ্যিক এলাকা থাকায় অনেকেই খোঁজেন ওয়ারীতে একটি নিজের নীড়ের খোঁজ। তবে সমৃদ্ধ একটি এলাকা হওয়ায় এই এলাকায় প্রপার্টি চাহিদা আর যোগানে বরাবরই একটি বৈষম্য লক্ষণীয়।

তবে বিপ্রপার্টি কাছে আছে সেই ওয়ারীতেই চমৎকার একটি ১৫০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টের খোঁজ। চমৎকার পারিবারিক জীবনের সকল উপাদান এতে উপস্থিত। এতে আছে ৩টি বেড ও ৪টি বাথরুম। বিক্রয়ের জন্য থাকা এই অ্যাপার্টমেন্টটি হতে পারে সাধ্যের মধ্যে আপনার প্রথম পছন্দ। রান্নাঘর, ড্রয়িং রুম ছাড়াও চমৎকার একটি ব্যালকনি অপেক্ষা করছে আপনার জন্য। তাই মার্চ ২০২১ এর সেরা প্রপার্টি নিয়ে করা তালিকায় সহজেই ঠাঁই হয়েছে ওয়ারি সাব-পোস্ট অফিস এবং বনগাঁও জামে মসজিদ সংলগ্ন এই ফ্ল্যাটটির।

উত্তরা সেক্টর ৪-এ ৩০৬০ বর্গফুটের বিশাল ফ্ল্যাট বিক্রি

 

পরিকল্পিত এবং আধুনিক একটি আবাসিক এলাকা হিসাবে উত্তরা এলাকা অনেকেরই পছন্দের। ঢাকায় বসবাসের জন্য সেরা আবাসিক এলাকাগুলোর মধ্যে এটি অন্যতম। সুউচ্চ আবাসিক ভবন থেকে কমার্শিয়াল বিল্ডিং, শপিংমল কী নেই উত্তরায়? ঠিক একারণেই উত্তরা ৪ নং সেক্টরে ৩০৬০ বর্গফুটের এই বিশাল অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার পরবর্তী ঠিকানা। প্রপার্টিটি ৪ নাম্বার সেক্টর মাঠের পাশেই ইন্টারন্যাশনাল হোপ স্কুলের ক্যাম্পাস সংলগ্ন এলাকায় অবস্থিত। 

তিন হাজার বর্গফুটের এই বিশাল এই অ্যাপার্টমেন্টে আছে ৪টি বেডরুম ও ৫টি বাথরুমের ব্যবস্থা। এছাড়াও এতে ড্রয়িংরুম, ডাইনিংরুম, খোলামেলা রান্নাঘর এবং চমৎকার বারান্দার উপস্থিতি লক্ষ্যণীয়। আছে পৃথক সার্ভেন্ট বেড ও বাথ। চমৎকার ইন্টেরিওয়র ডিজাইন এই বাসাটিকে করে তোলে আরও মূল্যবান। তাই মার্চ ২০২১ এর সেরা প্রপার্টি নিয়ে করা তালিকাতে এই বাসাটির স্থান হচ্ছে

বাড্ডা ১৮৭০ বর্গফুটের খোলামেলা অ্যাপার্টমেন্ট

 

ঢাকা শহরের মধ্যে বসবাসের জন্য বাড্ডা এলাকাটির আলাদা গুরুত্ব আছে। দেশের নতুন বাণিজ্যিক কেন্দ্র ধরা হয় গুলশানকে যা বাড্ডার খুবই কাছে অবস্থিত। বিভিন্ন বড় বড় প্রতিষ্ঠানের কর্পোরেট অফিস, ব্যাংক সবই আছে গুলশানে। যে কারণে অফিসগামী অনেক মানুষের জন্যই বাড্ডা বসবাসের জন্য কাঙ্ক্ষিত একটা এলাকা।

সেই বাড্ডাতে ১৮৭০বর্গফুটের এই বাসাটি হতে পারে আপনারই। ৩ বেড ও ৪বাথের এই বাসাটিতে আছে জীবনযাপনের জন্য আধুনিক সকল সুযোগসুবিধা। বেডরুমের সাথেই আছে বারান্দা। এছাড়াও রয়েছে সার্বক্ষণিক বিদ্যুৎ, পানি এবং গ্যাসের সুব্যবস্থা। তাই বাড্ডা জেনারেল হাসপাতাল সংলগ্ন এই চমৎকার আবাসনটি নিজের করে নিন আজই! 

মেরুল বাড্ডায় ১৩৯৬ বর্গফুটের একটি চমৎকার ফ্ল্যাট বিক্রি

 

বাড্ডার পাশাপাশি মেরুল বাড্ডাও বসবাসের জন্য বেশ জনপ্রিয়। বিভিন্ন শ্রেনীপেশার মানুষের বাস এই এলাকায়। মেরুল বাড্ডাতে আছে ১৩৯৬ বর্গফুটের এই চমৎকার ফ্ল্যাটটি। এতে আছে ৩টি প্রশস্ত বেডরুম, আধুনিক ফিটিংস সমৃদ্ধ ৩টি বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, রান্নাঘর। দক্ষিণমুখী এই অ্যাপার্টমেন্টটি ৯ কাঠা জমির উপর নির্মিত ৮ তলা বিল্ডিং -এ অবস্থিত। এতে আছে ইলেকট্রিসিটি ব্যাকআপ পার্কিং সহ অন্যান্য আনুষাঙ্গিক সুযোগ সুবিধা। 

মার্চ ২০২১ এর সেরা প্রপার্টি নিয়ে এই ছিল আমাদের আয়োজন। প্রপার্টি সংক্রান্ত যে কোন প্রয়োজনে নির্দ্বিধায় ভিজিট করুন বিপ্রপার্টি.কম। আর নিত্যনতুন ব্লগের আপডেট পেতে চোখ রাখুন বিপ্রপার্টি ব্লগে

Write A Comment