Reading Time: 3 minutes

অফিস, স্কুল-কলেজ, হাসপাতাল কী নেই ঢাকার অন্যতম সুপরিচিত এবং পুরাতন এলাকা মিরপুরে! এ কারণেই অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনায় অনেকেই চোখ বন্ধ করে বেছে নেন মিরপুরকে। আর তাই আপনিও যদি এমনই একজন হয়ে থাকেন, যে অ্যাপার্টমেন্ট কিনবেন তো মিরপুরেই, এবং বাজেট ও যদি থাকে এক থেকে দেড় কোটি টাকার মধ্যে, তবে বিপ্রপার্টির তালিকায় থাকা এমনই বেশ কয়েকটি অ্যাপার্টমেন্ট এর বিস্তারিত দেখে নিন আজই। মিরপুরে দেড় কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট এর বিস্তারিত নিয়েই মূলত লেখা হয়েছে আজকের ব্লগ। যেখান থেকে আপনিও বেছে নিতে পারেন চাহিদা অনুযায়ী যেকোনোটি।

মিরপুর ২ -এর সি ব্লকের সেকশন ২-এ ১,৬০৫ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট

মিরপুর ২ -এর সেকশন ২-এর সি ব্লকে অবস্থিত ১,৬০৫ বর্গফুটের এই রেডি অ্যাপার্টমেন্ট। ফ্লোর প্ল্যান অনুযায়ী এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম। এখানে ব্যালকনি পাচ্ছেন মোট ২টি। মাস্টারবেডের সাথে ১টি এটাচড ব্যালকনি রয়েছে। অন্যটি রয়েছে ডাইনিং রুমের ঠিক পাশেই। আর তাই ড্রইং এরিয়াতে আলো-বাতাস প্রবেশের সুব্যবস্থাই রয়েছে বলা যায়। 

এছাড়া উত্তরমুখী এই অ্যাপার্টমেন্টে বসবাসের সুবিধা হচ্ছে এখানে আপনি ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা যেমন পাচ্ছেন, তেমনি ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধাও পাচ্ছেন। আর এর সাথে ক্লিনিং সার্ভিস, অগ্নিনির্বাপক ব্যবস্থাও রয়েছে। 

ফলে আপনার পরিকল্পনা যদি হয় মিরপুরে দেড় কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার, তবে ঘুরে দেখে নিন ১,৬০৫ বর্গফুটের চমৎকার এই রেডি অ্যাপার্টমেন্টটি। 

মিরপুরের দারুসসালামে ১,৬৫০ বর্গফুটের পরিপাটি অ্যাপার্টমেন্ট 

মিরপুরের দারুসসালাম এলাকায় অবস্থিত ১,৬৫০ বর্গফুটের পরিপাটি এই অ্যাপার্টমেন্টটিতে রয়েছে ৪টি বেডরুম এবং ৪টি বাথরুমের ব্যবস্থা। যারা মিরপুরে বড় সাইজের অ্যাপার্টমেন্ট খুঁজছেন, তারা মিরপুরের দারুসসালামে অবস্থিত সুবিশাল এই অ্যাপার্টমেন্টটি রাখতে পারেন পছন্দের তালিকায়। 

৪ বেডরুমের এই অ্যাপার্টমেন্টে ৩টি বেডরুমের সাথেই রয়েছে এটাচড বাথ এবং ব্যালকনি। ড্রইং রুম দিয়ে অ্যাপার্টমেন্টে প্রবেশের পরই, হাতের ডান পাশে পাচ্ছেন স্পেশাস ডাইনিং এরিয়া। আর ঠিক এর সামনেই রয়েছে কিচেন, আর ডাইনিং এরিয়ায় পাচ্ছেন আরও একটি বাথরুম। ফলে খোলামেলা এই অ্যাপার্টমেন্টে আলো-বাতাস প্রবেশের ব্যবস্থাও রয়েছে বেশ ভালো। আর তাই দেরি না করে, মিরপুরে দেড় কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট এর সন্ধানে থাকলে আজই দেখে নিন চমৎকার এই অ্যাপার্টমেন্ট এর ভিডিও ট্যুর। 

মিরপুরের পল্লবীতে ১,৫৫৪ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট বিক্রয়ের জন্য রেডি

আপনি কি মিরপুরে দেড় কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট খুঁজছেন? তবে আপনার জন্য বিপ্রপার্টির তালিকায় রয়েছে এমনই একটি অ্যাপার্টমেন্ট। ১,৫৫৪ বর্গফুটের ৩ বেড ও ৩ বাথ এর আকর্ষণীয় এই অ্যাপার্টমেন্টটি অবস্থিত মিরপুরের পল্লবীতে। 

অ্যাপার্টমেন্টের ফ্লোর প্ল্যান অনুযায়ী ২টি বেডরুমের সাথেই আপনি পাচ্ছেন এটাচড ব্যালকনি এবং বাথরুম। অন্যদিকে কিচেন এরিয়ার সাথেও রয়েছে একটি ব্যালকনি এবং অ্যাটেন্ডেন্ট এর জন্য একটি বাথরুম। 

তবে এখানে ড্রইং এবং ডাইনিং এরিয়ার স্পেসটি আলাদাভাবেই দিজাইন করা হয়েছে। ফলে ড্রইং রুমের জন্য বেশ বড় জায়গা পাওয়া যাচ্ছে। পূর্বমুখী এই অ্যাপার্টমেন্টে গাড়ি পার্কিং এর ব্যবস্থা রয়েছে, সাথে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা তো থাকছেই!  

আর তাই  মিরপুরে দেড় কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার তালিকায় আপনি নিঃসন্দেহে এই অ্যাপার্টমেন্টটিকে রাখতে পারেন।  

৩ বেড ও ৪ বাথের ১,৭০৮ বর্গফুটের সুবিশাল অ্যাপার্টমেন্ট মিরপুরের সেকশন ১৫-তে 

পরিবারের সাথে বসবাসের জন্য যারা মিরপুরে বড় সাইজের অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করছেন, তাদের জন্য মিরপুরের সেকশন ১৫ এর ডি ব্লকে অবস্থিত ১,৭০৮ বর্গফুটের ৩ বেড ও ৪ বাথের সুবিশাল এই অ্যাপার্টমেন্টটি হবে এক কথায় পারফেক্ট। এ অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন মোট ৪টি ব্যালকনি, যার মধ্যে ৩টি বেডরুমের সাথেই রয়েছে এটাচড ব্যালকনি। আর একটি ব্যালকনি রয়েছে ড্রইং রুমের সাথে। 

ড্রইং ও ডাইনিং রুমের জন্য বেশ বড় স্পেস পাচ্ছেন অ্যাপার্টমেন্টের ঠিক মাঝ বরাবর অংশে। আর তাই সুবিশাল খোলামেলা এই অ্যাপার্টমেন্টে পরিবারের সাথে থাকার জন্য আপনি যদি মিরপুরে দেড় কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট এর সন্ধানে থাকেন, তবে আজই দেখে নিন ১,৭০৮ বর্গফুটের চমৎকার এই অ্যাপার্টমেন্টটি। 

উত্তরমুখী এই অ্যাপার্টমেন্টে বসবাসের সুবিধা হচ্ছে এখানে আপনি ২৪ ঘণ্টা নিরাপত্তা সুবিধা এবং ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধা পাচ্ছেন। আর এর সাথে ইন্টারকম, অগ্নিনির্বাপক ব্যবস্থা, এবং পার্কিংও রয়েছে। 

আর তাই আপনি যদি মিরপুরে দেড় কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে বিপ্রপার্টির তালিকায় থাকা আকর্ষণীয় এই ৪টি অ্যাপার্টমেন্টের মধ্য থেকে বেছে নিতে পারেন পছন্দের যেকোনোটি!  

Write A Comment

Author