Reading Time: 3 minutes

বসবাসের জন্য ঢাকার অন্যতম সুপরিচিত জায়গা হিসেবে মিরপুর বরাবরের মতোই বেশ জনপ্রিয়। উন্নত যাতায়াত ব্যবস্থা সাথে অন্যান্য সকল ধরনের নাগরিক সুযোগ-সুবিধা বিদ্যমান থাকা এ এলাকায় অ্যাপার্টমেন্ট কেনার চাহিদাও থাকে বরাবরের মতো বেশি। মিরপুর ডিওএইচএস, মিরপুর ২ আবাসিক এলাকা, এবং ইস্টার্ন পল্লবী থেকে আপনি যেমন লাক্সারিয়াস অ্যাপার্টমেন্ট কিনতে পারবেন, তেমনি বাজেটের মধ্যে অ্যাপার্টমেন্টও রয়েছে মিরপুরের অন্যান্য এলাকা জুড়ে। আর তাই আপনার পরিকল্পনা যদি থাকে মিরপুরে ১ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার, তবে আজকের ব্লগ থেকে দেখে নিন মিরপুরে ১ কোটি টাকার নিচে এক্সক্লুসিভ কয়েকটি অ্যাপার্টমেন্ট এর তালিকা এবং এর বিস্তারিত।   

মিরপুর ক্যান্টনমেন্টের মানিকদিতে ১,১৫০ বর্গফুটের নির্মাণাধীন অ্যাপার্টমেন্ট 

  

রেডি কোন অ্যাপার্টমেন্ট নয়, বরং নির্মাণাধীন কোন অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনায় যারা আছেন, ১১৫০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটি হতে পারে তাদের জন্য দারুণ এক অপশন। ফ্লোর প্ল্যান অনুযায়ী এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন ৩টি বেডরুম, ৩টি বাথরুম, এবং ২টি খোলামেলা ব্যালকনি। এ অ্যাপার্টমেন্টে প্রাকৃতিক আলো-বাতাস প্রবেশের দারুণ সুযোগ রয়েছে। ফলে বসবাসের জন্য আপনি বেশ চমৎকার পরিবেশই পাচ্ছেন বলা যায়। 

যেহেতু এই অ্যাপার্টমেন্টটি নির্মাণাধীন অবস্থায় রয়েছে, তাই অ্যাপার্টমেন্টের ইন্টেরিয়রে আপনি আপনার পছন্দ অনুযায়ী ডিজাইন করে নেয়ার সুযোগ পাচ্ছেন। 

ক্যান্টনমেন্ট এরিয়ার কাছেই অবস্থান হওয়ার কারণে, পরিবারের সাথে বসবাসের জন্য এ এলাকাটি বেশ নিরাপদ। এছাড়া এই অ্যাপার্টমেন্ট ভবনে অত্যাধুনিক সব সুযোগ-সুবিধা তো রয়েছেই। আর তাই চমৎকার এই অ্যাপার্টমেন্টটি আপনি রাখতে পারেন মিরপুরে ১ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট এর তালিকায়। 

১,১০০ বর্গফুটের নান্দনিক অ্যাপার্টমেন্ট মিরপুরের সেকশন ১১-তে    

৩ বেড এবং ৩ বাথের ১,১০০ বর্গফুটের এক্সক্লুসিভ এই অ্যাপার্টমেন্টটি মিরপুরের সেকশন ১১ এর এভিনিউ ৫ এর ব্লক সি-তে অবস্থিত। সম্পূর্ণ রেডি এই অ্যাপার্টমেন্টের ড্রইং এবং ডাইনিং এরিয়াটি বেশ খোলামেলা।  

এছাড়া ৩ বেডের এই অ্যাপার্টমেন্টের ২টি বেডরুমের সাথেই আপনি পাচ্ছেন দুইটি এটাচড বাথরুম। আর ২টি বেডরুমের সাথে রয়েছে চমৎকার ২টি ব্যালকনি। নান্দনিক ইন্টেরিয়র ডিজাইনে বেশ ছিমছাম এবং চমৎকার এই অ্যাপার্টমেন্টটি বিপ্রপার্টির তালিকায় থাকা মিরপুরে ১ কোটি  টাকার নিচে অ্যাপার্টমেন্ট গুলোর মধ্যে অন্যতম একটি।                    

ইলেক্ট্রিসিটি ব্যাকআপ, ক্লিনিং স্টাফ, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা সহ সকল সুবিধাই রয়েছে মিরপুরের সেকশন ১১ এর এভিনিউ ৫ এর ব্লক সি-তে অবস্থিত এই অ্যাপার্টমেন্ট বিল্ডিং-এ।  

মিরপুরের পূর্ব কাজীপাড়ায় ১,০৫০ বর্গফুটের ৩ বেডের অ্যাপার্টমেন্ট

মিরপুরে ১ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট এর মধ্যে পূর্ব কাজীপাড়ায় অবস্থিত ১,০৫০ বর্গফুটের ৩ বেডের অ্যাপার্টমেন্ট কথা না বললেই নয়। উত্তরমুখী এই অ্যাপার্টমেন্টের ভেতরটা বেশ পরিষ্কার-পরিচ্ছন্ন। যেখানে আপনি পাচ্ছেন ৩টি বেডরুম এবং ২টি বাথরুম। 

লম্বাটে আকৃতির লেআউটে ডিজাইন করা এই অ্যাপার্টমেন্টে রয়েছে এটাচড ড্রইং-ডাইনিং এরিয়া, যেখানে আপনি বেশ বড় একটি স্পেস পাচ্ছেন। অন্যদিকে কিচেন এরিয়াটিও বেশ সুপরিকল্পিতভাবে ডিজাইন করা হয়েছে। বাসার অন্যান্য রুমের মতো কিচেন এরিয়াতেও আলো-বাতাস প্রবেশের সুব্যবস্থা রয়েছে। আর তাই দিনের বেলায় কিচেনে আলো জ্বালানোরও তেমন কোন প্রয়োজন হবে না।   

উত্তরমুখী এই অ্যাপার্টমেন্টে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা থাকা ছাড়াও, ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধা, ক্লিনিং সার্ভিস, অগ্নিনির্বাপক ব্যবস্থা থাকা সহ নানা ধরনের সুযোগ-সুবিধা রয়েছে। 

মিরপুর ১ এর পূর্ব আহমেদ নগরে অবস্থিত ১,৩০০ বর্গফুটের চমৎকার এই অ্যাপার্টমেন্ট

১,৩০০ বর্গফুটের ৩ বেডরুম এবং ৩ বাথরুমের চমৎকার এই অ্যাপার্টমেন্টটি অবস্থিত মিরপুর ১ এর পূর্ব আহমেদ নগরে। আধুনিক সব সুযোগ-সুবিধা সম্পন্ন ছিমছাম এই অ্যাপার্টমেন্টটি দক্ষিণমুখী। ফলে এই অ্যাপার্টমেন্টে আপনি আলো-বাতাসের কোন কমতি অনুভব করবেন না। 

২টি বেডরুমের সাথেই আছে এটাচড বাথরুম এর ব্যবস্থা। আর লিভিং এবং ডাইনিং এরিয়াটি একসাথে সংযুক্ত থাকায়, এ অংশে আপনি বেশ খোলামেলা স্পেস পাবেন। আর তাই আপনি যদি মিরপুরে ১ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এই অ্যাপার্টমেন্টটি রাখতে পারেন আপনার পছন্দের তালিকায়।  

মিরপুর ১ এর দারুসসালামে অবস্থিত ১,৪০০ বর্গফুটের নান্দনিক অ্যাপার্টমেন্ট

বসবাসের জন্য ঢাকার অন্যতম জনপ্রিয় এলাকা মিরপুর। সব ধরনের সুযোগ-সুবিধা বিদ্যমান থাকা এই এলাকায় ভবিষ্যতের স্বপ্নের বাড়িটি হবে, এমনই ইচ্ছা থাকে অনেকের। রেসিডেন্সিয়াল এবং কমার্শিয়াল দুই ধরনের প্রয়োজনেই আপনি এই এলাকায় অ্যাপার্টমেন্ট এবং অফিস স্পেস কিনতে পারবেন।

আর ঠিক এমনই একটি নান্দনিক অ্যাপার্টমেন্ট কিনতে বিপ্রপার্টির লিস্টে থাকা ১,৪০০ বর্গফুটের ৩ বেড এবং ৩ বাথ এর এই অ্যাপার্টমেন্টটি রাখতে পারেন আপনার পছন্দের তালিকায়। ৩ বেডের মধ্যে ২টি বেডের সাথেই আপনি পাচ্ছেন এটাচড ব্যালকনি। এছাড়া ড্রইং-ডাইনিং এবং কিচেনের জন্য স্পেস তো রয়েছেই।      

আর তাই মিরপুরে ১ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা থাকলে ১,৪০০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটি ঘুরে দেখুন আজই!  

আপনি কি মিরপুরে ১ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার কথা ভাবছেন? বিপ্রপার্টির তালিকায় রয়েছে এমনই অসংখ্য প্রপার্টি, যেখান থেকে আপনিও পছন্দ করে নিতে পারেন চাহিদামতও যেকোনোটি। প্রপার্টি সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন https://www.bproperty.com/bn/ অথবা যোগাযোগ করুন ০৯৬১২১১০০১১।  

Write A Comment

Author