Reading Time: 3 minutes

ঢাকা শহরের অন্যতম জনপ্রিয় এলাকা হিসেবে পরিচিত মিরপুর এলাকাটি বসবাসের জন্য অনেকের কাছেই বেশ পছন্দের। অফিস, স্কুল-কলেজ, হাসপাতাল সব কিছুই আছে ঢাকার সুপরিচিত এই এলাকায়। আর তাই যারা মিরপুরে এপার্টমেন্ট কিনবেন ভাবছেন, তারা বিভিন্ন ধরনের বাজেট এবং সাইজের অসংখ্য অ্যাপার্টমেন্ট থেকে মিরপুরে খুঁজে নিতে পারেন চাহিদামতো ফ্ল্যাট। তবে আজকে ব্লগে আমরা মিরপুরে ৬০ লাখ টাকার নিচে অ্যাপার্টমেন্ট এর মধ্য থেকে সেরা কয়েকটির বিস্তারিত শেয়ার করছি। যেখান থেকে আপনিও বেছে নিতে পারেন চাহিদা অনুযায়ী যেকোনোটি।  

রেস্টুরেন্ট থেকে শুরু করে নামকরা শিক্ষা প্রতিষ্ঠান, শপিংমল, অফিস; সব কিছুই রয়েছে মিরপুরের বিভিন্ন সেকশন জুড়ে। আর তাই সুপরিচিত এই এলাকায় নিজের ভবিষ্যতের ঠিকানা নিশ্চিত করতে আজই দেখে নিন বিপ্রপার্টির তালিকায় থাকা আকর্ষণীয় সব অ্যাপার্টমেন্টগুলো।  

মিরপুরের সেকশন ১৫ এর ব্লক ডি-তে ১,০১৫ বর্গফুটের ছিমছাম অ্যাপার্টমেন্ট 

মিরপুরে ২ বেডের অ্যাপার্টমেন্ট খুঁজছেন? মিরপুরের সেকশন ১৫ এর ডি ব্লকে রজনীগন্ধা রেসিডেন্সিয়াল এরিয়ায় রয়েছে ১,০১৫ বর্গফুটের এমনই একটি ছিমছাম অ্যাপার্টমেন্ট। যেখানে আপনি পাচ্ছেন ২টি বেড, ২টি বাথ এবং ২টি ব্যালকনি। ২ বা ৩ সদস্যের ছোট পরিবারের জন্য যারা মিরপুরে  অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করছেন, তারা পছন্দের তালিকায় রাখতে পারেন খোলামেলা চমৎকার এই অ্যাপার্টমেন্টটি। ডাইনিং এরিয়ার পাশ দিয়ে এপার্টমেন্টে প্রবেশের পরই হাতের বাঁ পাশেই পাচ্ছেন ড্রইং রুম, যা ডাইনিং এরিয়া থেকে আলাদা করেই ডিজাইন করা হয়েছে। আর ঠিক এর পাশেই রয়েছে কিচেন।       

এপার্টমেন্টে ২টি বেডরুমের সাথেই আপনি পাচ্ছেন এটাচড ২টি ব্যালকনি। তবে পুরো এপার্টমেন্ট জুড়েই আলো-বাতাস প্রবেশের বেশ ভালো ব্যবস্থা রয়েছে। উত্তরমুখী এই এপার্টমেন্টে বসবাসের সুবিধা হচ্ছে এখানে আপনি ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা যেমন পাচ্ছেন, তেমনি ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধাও রয়েছে। আর এর সাথে ক্লিনিং সার্ভিস, ইন্টারকম এবং অগ্নিনির্বাপক ব্যবস্থাও রয়েছে। 

আর তাই ঢাকা শহরের অন্যতম ডিমান্ডিং এক এরিয়া হিসেবে পরিচিত মিরপুরে ৬০ লাখ টাকার নিচে অ্যাপার্টমেন্ট কিনতে ঘুরে দেখতে পারেন ১,০১৫ বর্গফুটের চমৎকার এই অ্যাপার্টমেন্টটি।  

১,১০০ বর্গফুটের নান্দনিক অ্যাপার্টমেন্ট মিরপুরের সেকশন ১১-তে  

  

৩ বেড এবং ৩ বাথের ১,১০০ বর্গফুটের এক্সক্লুসিভ এই এপার্টমেন্টটি মিরপুরের সেকশন ১১ এর এভিনিউ ৫ এর ব্লক সি-তে অবস্থিত। সম্পূর্ণ রেডি এই অ্যাপার্টমেন্টের ড্রইং এবং ডাইনিং এরিয়াটি বেশ খোলামেলা, রয়েছে একটি এটাচড বাথরুমও। 

এছাড়া ৩ বেডের এই এপার্টমেন্টের ২টি বেডরুমের সাথেই আপনি পাচ্ছেন দুইটি এটাচড বাথরুম। আর ২টি বেডরুমের সাথে রয়েছে চমৎকার ২টি ব্যালকনি। নান্দনিক ইন্টেরিয়র ডিজাইনে বেশ ছিমছাম এবং চমৎকার এই অ্যাপার্টমেন্টটি বিপ্রপার্টির তালিকায় থাকা মিরপুরে ৬০ লাখ টাকার নিচে অ্যাপার্টমেন্ট গুলোর মধ্যে অন্যতম একটি।                    

ইলেক্ট্রিসিটি ব্যাকআপ, ক্লিনিং স্টাফ, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা সহ সকল সুবিধাই রয়েছে মিরপুরের সেকশন ১১ এর এভিনিউ ৫ এর ব্লক সি-তে অবস্থিত এই অ্যাপার্টমেন্ট বিল্ডিং-এ।  

৯৮০ বর্গফুটের ২ বেডের অ্যাপার্টমেন্ট মিরপুরের সেকশন ১৫-তে 

মিরপুরের সেকশন ১৫-এর ব্লক ডি-তে অবস্থিত ৯৮০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে রয়েছে ২টি বেডরুম, ২টি বাথরুম। ২টি রুমের সাথেই সংযুক্ত রয়েছে ১টি করে ব্যালকনি, তবে মাস্টার বেডরুমের সাথেই শুধুমাত্র একটি এটাচড বাথরুম রয়েছে। 

এই এপার্টমেন্টের ড্রইং-ডাইনিং স্পেসটা খুব একটা বড় নয়, তবে রুমগুলোতে আলো-বাতাস প্রবেশের সুব্যবস্থা থাকায় পরিপাটি এই এপার্টমেন্টটি হবে এক কথায় পারফেক্ট। কিচেন এরিয়াটিতেও বেশ ভালো জায়গা রয়েছে। 

২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা থাকার পাশাপাশি, ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধা, ক্লিনিং সার্ভিস, অগ্নিনির্বাপক ব্যবস্থা থাকা সহ সব ধরনের সুযোগ-সুবিধাই রয়েছে এই অ্যাপার্টমেন্ট বিল্ডিং-এ। আর তাই আপনি যদি মিরপুরে ৬০ লাখ টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে দেখে নিতে পারেন দারুণ এই অ্যাপার্টমেন্টটি।     

মিরপুরের পূর্ব কাজীপাড়ায় ১,০৫০ বর্গফুটের ৩ বেডের অ্যাপার্টমেন্ট

মিরপুরে ৬০ লাখ টাকার নিচে অ্যাপার্টমেন্ট এর মধ্যে পূর্ব কাজীপাড়ায় অবস্থিত ১,০৫০ বর্গফুটের ৩ বেডের অ্যাপার্টমেন্ট কথা না বললেই নয়। উত্তরমুখী এই অ্যাপার্টমেন্টের ভেতরটা বেশ পরিষ্কার-পরিচ্ছন্ন। যেখানে আপনি পাচ্ছেন ৩টি বেডরুম এবং ২টি বাথরুম। 

লম্বাটে আকৃতির লেআউটে ডিজাইন করা এই এপার্টমেন্টে রয়েছে এটাচড ড্রইং-ডাইনিং এরিয়া, যেখানে আপনি বেশ বড় একটি স্পেস পাচ্ছেন। অন্যদিকে কিচেন এরিয়াটিও বেশ সুপরিকল্পিতভাবে ডিজাইন করা হয়েছে। বাসার অন্যান্য রুমের মতো কিচেন এরিয়াতেও আলো-বাতাস প্রবেশের সুব্যবস্থা রয়েছে। আর তাই দিনের বেলায় কিচেনে আলো জ্বালানোরও তেমন কোন প্রয়োজন হবে না।   

উত্তরমুখী এই এপার্টমেন্টে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা থাকা ছাড়াও, ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধা, ক্লিনিং সার্ভিস, অগ্নিনির্বাপক ব্যবস্থা থাকা সহ নানা ধরনের সুযোগ-সুবিধা রয়েছে। 

আর তাই আপনি যদি মিরপুরে ৬০ লাখ টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে ঢাকার বেশ জনপ্রিয় এই এলাকায় এপার্টমেন্ট কিনতে বিপ্রপার্টির তালিকায় থাকা আকর্ষণীয় এই ৪টি অ্যাপার্টমেন্টগুলো থেকে বেছে নিতে পারেন পছন্দের যেকোনোটি!  

Write A Comment

Author