Reading Time: 2 minutes

এই মে মাসটি ছিল পবিত্র রমজানের এবং ঈদ-উল-ফিতর উদযাপনের মাস। অন্য যে কোন বছরের চেয়ে এই বছরের উদযাপন ও আনন্দ ছিল সীমিত। কারণটি আমাদের সবারই জানা, আমরা প্রায় সকলেই ছিলাম ঘরবন্দী। তবে এ সময়ে আমরা আমাদের ঘরের প্রয়োজনীয়তাকে, আপনজনের সাথে আত্মার সম্পর্ককে নতুনভাবে উপলব্ধি করতে পেরেছি। ঘরের প্রয়োজন এখন আমাদের আরও বেশি। আর যখন আপনার দরকার প্রপার্টি, সবসময় আপনার চাহিদা মেটাতে আছে বিপ্রপার্টি। এই স্থবির অবস্থার মাঝেও আমাদের টিম আপনার জন্য প্রস্তুত রেখেছে নজরকারা এবং সুলভ বেশকিছু প্রপার্টি। নিচের লিস্ট থেকেই জেনে নিন মে ২০২০ এর সেরা প্রপার্টি সম্পর্কে।

শাহজাহানপুরে ১৩৫৭ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

ঢাকা শহরে বসবাসরত মানুষের জন্য সবচেয়ে দুশ্চিন্তার বিষয় হল কমিউট বা যাতায়াত। সেদিক বিবেচনায় শাহজাহানপুর এমনই একটি স্থান যেখান থেকে ঢাকার যে কোন স্থানে যাতায়াত খুবই সহজ। আর শাহজাহানপুরেই আছে ১৩৫৭ বর্গফুটের এই চমৎকার অ্যাপার্টমেন্টটি। এই পশ্চিমমুখী আধুনিক ইউনিটটিতে থাকছে জীবনধারণের সকল সুযোগসুবিধা। এতে আছে একটি আলাদা ডায়নিং রুম, অ্যাটাচড বাথসহ দুটি বেডরুম এবং আলাদা একটি গেস্টরুম। রান্নাঘরটিও চমৎকার সাজানোগোছানো। সব মিলিয়ে বসবাসের জন্য আদর্শ হয়ে উঠতে পারে এই বাসাটি।

বিক্রির জন্য ২৩৫১ বর্গফুটের সুপ্রশস্থ অ্যাপার্টমেন্ট, উত্তরায় 

উত্তরার প্রতিটি সেক্টরই চমৎকার পরিকল্পিত এবং সাজানোগোছানো। ঢাকার মধ্যে এমন পরিকল্পিত এলাকার যা হবার কথা তেমনই উত্তরাও বেশ দ্রুত নগরায়ন দেখেছে। অন্যান্য সেক্টরের তুলনায় সেক্টর ১০এ তুলনামূলক নতুনভাবে কাজ শুরু হওয়ায় এখানকার বেশিরভাগ বাসায় অত্যন্ত আধুনিক নকশা ও ম্যাটেরিয়ালে নির্মিত। উদাহরণ হল ১০ নং সেক্টরে ২৩৫১ বর্গফুটের এই বিশাল অ্যাপার্টমেন্ট। আপনার স্বপ্নের আবাস গড়তে চাইলে উত্তরায় এমন প্রপার্টি পাওয়া যে খুব সহজ তা কিন্তু নয়। এতে আছে ৪টি বেডরুম, ৩টি বাথরুম এবং একটি বিশাল টেরেস, যেখানে চাইলে আপনি গড়তে পারেন শখের বাগান। আছে আধুনিক ফিটিংস এবং টেকসই ও মানানসই টাইলস। তাই মে ২০২০ এর সেরা প্রপার্টি নিয়ে কথা বললে সেখানে সহজেই উত্তরায় এই সুন্দর প্রপার্টির কথা চলে আসে। 

মালিবাগে সুলভে ১১০৫ বর্গফুটের ফ্ল্যাট বিক্রয়

সবধরণের নাগরিক সুযোগসুবিধা, দোকানপাট ও সেবা নিয়ে মানিবাগ ডিআইটি রোড রাজধানী ঢাকার একটি অত্যন্ত জনপ্রিয় এবং ব্যস্ত এলাকা। এখানে মালিবাগ-মৌচাক ফ্লাইওভারের ক্রসিং থাকায় বিশেষ নগরকেন্দ্রিক ব্যস্ততা তৈরি হয়। ঢাকার অন্যান্য এলাকা থেকে এখানে যাতায়াতও সহজ।

সব মিলিয়ে মালিবাগ ডিআইটি রোডের ১১০৫ বর্গফুটের ফ্ল্যাটটি হতে পারে আপনার পরবর্তী গন্তব্য। পূর্বমুখী এই ফ্ল্যাটটি সম্পূর্ণরূপে পলিশড এবং দীর্ঘস্থায়ী  ফিটিংস সমৃদ্ধ। ৩টি বেড ও ৩টি বাথ ছাড়াও এতে আছে একটি বড়সড় ডায়নিং এবং কিচেন। ভবনে সার্বক্ষণিক ব্যবস্থাও একটি বড় পাওয়া হিসেবেই আসে মে ২০২০ এর সেরা প্রপার্টি লিস্টে স্থান পাওয়া এই ফ্ল্যাটে।

নিকেতনে ১৮৫০ বর্গফুটের নজরকাড়া অ্যাপার্টমেন্ট

নিকেতন নিঃসন্দেহে ঢাকার সবচেয়ে মূল্যবান এলাকার একটি। কাছেই গুলশানের মত এলাকা থাকায় এবং কূটনৈতিক অঞ্চল হিসেবেও এর মূল্য দিন দিন বাড়ছেই। তাই সব কিছুর সাথে এই আলাক্র নিরাপত্তা অন্য যে কোন এলাকা থেকে বেশি। সেজন্যই আমাদের মে ২০২০ এর সেরা প্রপার্টি লিস্টে জায়গা করে নিয়েছে নিকেতন ব্লক বি-এর ১৮৫০ বর্গফুটের নজরকাড়া এই অ্যাপার্টমেন্টটি। এই সুপরিসর ইউনিটটিতে থাকছে ৩টি বেডরুম ও ৩টি বাথ। বারান্দাগুলোও ইউনিটের মতই, যথেষ্ট খোলামেলা ও সুপরিসর যেখানে কাটতে পারে আপনার সুন্দর কিছু সময়। আছে চমৎকার টাইলস, ফিটিংস ও ক্যাবিনেট যা অ্যাপার্টমেন্টটিকে করে তোলে আরো আকর্ষণীয়।

এই ছিল আমাদের বাছাইকৃত মে ২০২০ এর সেরা প্রপার্টি লিস্ট। এর বাইরেও অসংখ্য প্রপার্টি আছে আমাদের ওয়েবসাইটে যেগুলোর অবস্থান সারা ঢাকা শহরজুড়ে। এরবাইরেও সাভার, টঙ্গীর মত স্থানের এবং চট্টগ্রামের প্রপার্টিও লিস্টেড আছে আমাদের কাছে। খুঁজে নিন আপনার প্রয়োজনমাফিক এবং আমাদের জানান যে কোন চাহিদা সম্পর্কে, কমেন্টবক্সে।

Write A Comment