Reading Time: 3 minutes

বাড়ি অর্থ কী? বাড়ি হল এই জায়গা যেখানে আমরা আমাদের মত করে থাকতে পারি। বাড়িতে আমাদের আপনজনের সাথে গড়ে উঠে নানান স্মৃতি। তাই প্রশ্ন উঠতেই পারে কোন বাড়ি কিনতে গেলে কী কী বিষয় মাথায় রাখা উচিত? বাসার লোকেশন, ওপেন স্পেস, কিংবা সহজ যাতায়াত ব্যবস্থা, বসবাসের জন্য জায়গা খুঁজতে গেলে সবই থাকে বিবেচনায়। লাইফস্টাইল গ্রুপ এমনই একটি আবাসন নির্মাণ করছে যার নাম লাইফস্টাইল – ওয়ানিসা । সুপরিকল্পিত এলাকা উত্তরায় নির্মিতব্য এই প্রকল্পে আধুনিক নগরজীবনের সব ধরণের সুযোগসুবিধা আছে একদম হাতের মুঠোয়। 

প্রজেক্টের আদ্যাপান্ত

Hollow interior of an apartment

প্রকল্পের নাম লাইফস্টাইল ওয়ানিসা
নির্মাতা লাইফস্টাইল গ্রুপ
অবস্থান বাড়ি ১, রোড ২, সেক্টর ৬, উত্তরা
প্রকল্পের ধরণ আবাসিক
ভবন সংখ্যা
জমির পরিমাণ ৫.২২ কাঠা 
সর্বমোট ফ্লোর গ্রাউন্ডফ্লোর + ৭টি
প্রকল্পটি দক্ষিণমূখী 
প্রবেশমুখে আছে ৩০ ফুট প্রশস্ত রাস্তা
সর্বমোট ইউনিট ৭টি
ইউনিট সাইজ ২৩৭০ বর্গফুট
মোট লিফট ১টি
পার্কিং করা যাবে ১০টি গাড়ি (২২১০ বর্গফুট)
বিদ্যুৎ ব্যাক আপ সার্বক্ষণিক

প্রজেক্টের অবস্থান

ওয়ানিসার অবস্থান উত্তরার ৬নং সেক্টরে। এই সেক্টরটি তার অবস্থানের কারণেই বিশেষ গুরুত্বপূর্ণ। এর থেকে হাটা দুরত্ব, মাত্র ২৪০ মিটারে আছে উত্তরা হাউজবিল্ডিং বাস স্টপেজ। যেখানে, মাসকট প্লাজা, নর্থ টাওয়ারের মত শপিং সেন্টার এবং অসংখ্য দোকানপাট রয়েছে। দেশ বিখ্যাত রাজউক উত্তরা মডেল কলেজও কিন্তু এই ৬ নম্বর সেক্টরেই! স্কলাস্টিকা, মাস্টারমাইন্ড, টার্কিশ হোপ, ডিপিএস-এসটিএস এর মত স্কুলগুলোও আছে আশেপাশেই। চিকিৎসার প্রয়োজনে ল্যাব এইড ডায়াগনোস্টিক সেন্টারও মাত্রে ২৬০ মিটার দূরে।

প্রকল্পের অবস্থান উত্তরায় যা আলাদা মডেল টাউন হিসাবে গড়ে উঠছে। বিভিন্ন কোম্পানী, ব্যাংক, বীমাসহ অন্যান্য প্রতিষ্ঠানের অফিস আছে এখানে। ঢাকার নতুন বাণিজ্যিক হাব গুলশানও মাত্র কিলো দশেক দূরে অবস্থিত। সবচেয়ে সুবিধাজনক দিক হিসাবে, দেশের সবচেয়ে বৃহৎ বিমানবন্দর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ওয়ানিসা থেকে মাত্র কিলো তিনেক দূরেই! সব মিলিয়ে পরিবার পরিজন নিয়ে বসবাসের জন্য এই প্রজেক্টের অবস্থান দারুণ!

বিভিন্ন আকর্ষণীয় সুযোগসুবিধা

A bathroom

স্বাছন্দ্যে বসবাসের জন্য সব ধরণের সুবিধা আছে লাইফস্টাইল ওয়ানিসায়। ভবনে আছে ডেসকো থেকে অনুমোদিত ১০০কেভিএ সাবস্টেশন, সিসিটিভি ক্যামেরা যা নিশ্চিত করে সার্বক্ষণিক সিকিউরিটি ব্যবস্থা, আছে চমৎকার, প্রশস্থ একটি লিফট যা চীনের সিগমা এলিভেটর সাঙ্ঘাই কোম্পানির। এছাড়া প্রশস্থ খোলামেলা ২হাজার+ বর্গফুটের ইউনিটগুলো তো থাকছেই!

  • মেইনরোড সংলগ্ন প্রাইম লোকেশন
  • চমৎকার যাতায়াত ব্যবস্থা 
  • ২৫০০ স্কয়ারফিটের বিশাল ইউনিট (পার্কিংসহ)
  • ১ ইউনিটের দক্ষিণমূখী অ্যাপার্টমেন্ট  
  • ৩ বেডরুম, ৩ বাথরুম ও ৩ বারান্দার খোলামেলা ফ্ল্যাট 
  • আধুনিক ইন্টেরিয়র ডিজাইন ও ফিটিংস
  • সুপরিসর লিফট 
  • সার্ভেন্ট বেড ও বাথের সুব্যবস্থা 
  • ২৪/৭ ব্যাকআপ জেনারেটর  
  • নিরাপত্তা কর্মী ও সিসিটিভি মনিটরিং

 

বিস্তারিত ফ্লোরপ্ল্যান

Floor Plan

গ্রাউন্ডফ্লোরসহ আট তলা এই ভবনে আছে বিশাল খোলামেলা সিঙ্গেল ইউনিট অ্যাপার্টমেন্ট। ছোট, বড় কিংবা মাঝারী পরিবার, ২৩৭০ বর্গফুটের এই বাসায় আপনার পরিবার বাস করতে পারবে স্বাছন্দ্যে, অনায়াসে। প্রতিটি ফ্ল্যাটেই আছে ৩টি বিশাল বেডরুম, ৩টি বাথ, খোলামেলা ৩টি বারান্দা, বিশাল ডায়নিং রুম, ড্রয়িং রুম।  আছে আলাদা সার্ভেন্ট রুম এবং বাথরুমও। ওয়ানিসা দিচ্ছে প্রতিটি অ্যাপার্টমেন্টের জন্য গাড়ি পার্কিং সুবিধাও।

উত্তরা হল শহরের মাঝে আরেকটি শহর যেখানে অবকাঠামোর উন্নতি হচ্ছে দ্রুততার সাথে। আর সেজন্যই এটি বসবাসের জন্য আদর্শ একটি এলাকা। এমন পরিকল্পিত একটি এলাকায় লাইফস্টাইল ওয়ানিসা দিচ্ছে বসবাস এবং আধুনিক জীবনের সুযোগ। ওয়ানিসার একটি প্রপার্টি হতে পারে আপনার ভবিষ্যতের নিবাস। তাই জীবনকে উপভোগ করতে চাইলে আজই বুকিং দিন ওয়ানিসার একটি ইউনিট। 

লাইফস্টাইল ওয়ানিসা এক্সক্লুসিভলি মার্কেটিং করছে বিপ্রপার্টি। তাই বুকিং কিংবা ভিউইং সংক্রান্ত যে কোন বিষয়ে ভিজিট করতে পারেন বিপ্রপার্টি.কম। অথবা কল করতে পারেন ০৯৬১২৪৫১৩৩৭ এই নাম্বারে। 

Write A Comment