Reading Time: 2 minutes

দেখতে দেখতে ২০২০ র প্রায় গোঁড়ার দিকে চলে এসেছি আমরা। নতুন লোকেশনে বা নতুন ঠিকানায় স্বপ্নের ঠিকানা করলে কিন্তু মন্দ হয় না। স্নেহ এবং ভালোবাসার ঠিকানা। আপনার নিজের একটি নতুন ঠিকানা। এছাড়া আপনাকে নতুন বাসা খুঁজে দিতে সর্বদা আপনার পাশে আছি বিপ্রপার্টি। নতুন কোন ঠিকানা নিয়ে যদি ভাবতেই থাকেন তাহলে, এই সেপ্টেম্বর-২০২০ এর সেরা ৪ টি অ্যাপার্টমেন্ট এর তালিকা শুধু আপনার জন্য। দেখে নিন এখানে কী কী অ্যাপার্টমেন্ট রয়েছে! 

বনানীতে ২৬৫০ বর্গফুটের একটি চমৎকার ফ্ল্যাট বিক্রি

 

অনেক আগে যখন বনানী এলাকার পরিকল্পনা করা হয়, এটিতে মধ্যবিত্তের জন্য একটি আবাসিক এলাকা হিসাবেই প্ল্যান করা হয়েছিল। সময়ের বিবর্তনে সেই বনানীতে এখন দেশের সবচেয়ে বর্ণাঢ্য মানুষদের বসবাস। আধুনিক বনানী একদিকে যেমন ছায়াঘেরা আবাসিক এলাকা একই সাথে আবার ব্যস্ত বাণিজ্যিক অঞ্চলও বটে! কামাল আতাতুর্ক এভিনিউ এর উত্তর দিকের পুরোটাই প্রায় আবাসিক এলাকা যেখানে শুধু দেশ নয় বরং দেশের বাইরে থেকে আসা বিভিন্ন গণ্যমান্য মানুষের বাস। 

বনানী ডিওএইচএস  এ ২৬৫০ বর্গফুটের ফ্ল্যাটটি বনানী ডিওএইচএস জামে মসজিদের একদম পাশেই অবস্থিত।  এই অ্যাপার্টমেন্টটি সুসজ্জিত এবং ফার্নিশড। ৩ টি বেডরুম, ৪ টি বাথরুম, লিভিং রুম সহ একটি বড় ডাইনিং স্পেস রয়েছে সেই সাথে আছে ২ টু প্রশস্ত বারান্দা। রেডি অ্যাপার্টমেন্টের ভেতর এমন চমৎকার অপশন অন্য কোথাও খুঁজে পাওয়া সত্যিই কঠিন। 

বসুন্ধরা আবাসিক এ ১,৫৫০ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট বিক্রি হবে

 

বসুন্ধরা আবাসিক এর “ই” ব্লকের ১৫ নং রোডের ১,৫৫০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি। ৩ বেডরুম এবং ৩ বাথরুমসহ এই কঠোর সুরক্ষা ব্যবস্থা নিয়ে তৈরি হওয়া অ্যাপার্টমেন্টটি সত্যি মনের মত। মূল্যের দিক থেকেও বেশ আকর্ষণীয় দামের। দক্ষিণমুখী এই অ্যাপার্টমেন্টের চাহিদা বরাবরই বেশি। যেখানে আলো বাতাসের কখনো কমতি নেই। চাইলেই যেতে পারেন ৯ তলায় অবস্থিত ছাদে। সার্বক্ষণিক সিসিটিভি নজরদারি এবং একটি পার্কিং স্পেসের সুবিধাও রয়েছে। দৈনন্দিন জীবনের সকল চাহিদা এই এলাকায় পূরণ করতে পারছেন। এখনই সময় এই সুন্দর লোকেশনে নিজের একটি ঠিকানা তৈরি করার।  

মগবাজারে বিক্রির জন্য ৯৬০ বর্গফুটের দারুণ অ্যাপার্টমেন্ট 

 

আশেপাশে বেশ বড় জায়গা রেখে ও তুলনামূলক বেশি সুবিধা দিয়ে বাড়ি নির্মাণের প্রথা মগবাজারে প্রচলিত। মগবাজার গ্রিনওয়ে রোড সংলগ্ন এই ৯৬০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি পূর্ব মুখী। ফলে প্রচুর বাতাস ও ভেন্টিলেশনের সুব্যবস্থা এখানে রয়েছে। এতে ২ টি  বেডরুম ও দুটো বাথরুম রয়েছে। সেইসাথে সার্বক্ষণিক সিকিউরিটি ও সিসিটিভ, মনোমুগ্ধকর ফার্নিচার এবং বড় পার্কিং স্পেস থাকায় এটি একদম স্বপ্নের মতো সুন্দর বাড়ি হয়ে উঠেছে। স্বাভাবিকভাবেই তাই সেপ্টেম্বর-২০২০ এর সেরা ৪ টি অ্যাপার্টমেন্ট গুলোর মধ্যে স্থান পেয়েছে এটি। মৌচাক মার্কেট এবং ফরচুন শপিং মল কেবল ৫ মিনিটের দূরত্বে রয়েছে। 

বারিধারাতে ৩,৪৫২ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট বিক্রি হবে

 

বারিধারা ঢাকার অন্যতম একটি চমৎকার এলাকা। এই এলাকাটি তার পরিকল্পিত অবকাঠামো, নকশা এবং সু-সমন্বিত সুবিধার জন্য বিখ্যাত। নাগরিক সকল সুযোগ সুবিধার সাথে  রয়েছে ঘরোয়া পরিবেশ। বারিধারার ১৩ নং রোডের ৩,৪৫২ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি চমৎকার গঠনশৈলী, সাজসজ্জা এবং পরিবেশের দিক দিয়ে তুলনাহীন। অ্যাপার্টমেন্টটিতে আছে ৪ টি বেডরুম, ৪ টি বাথরুম, একটি বড় ডাইনিং স্পেস সহ একটি পরিচারক কক্ষ, প্রতিটি রুমের সাথে একটি করে মোট ৪টি বারান্দা রয়েছে। সমস্ত সুযোগ সুবিধা এবং সর্বোত্তম পরিষেবা নিয়ে এই চমৎকার রেডিমেড অ্যাপার্টমেন্ট ঘুরে দেখতে আজই বিপ্রপার্টির সাথে যোগাযোগ করুন।  

এবং সে কারণেই আমরা সেপ্টেম্বর-২০২০ এর সেরা ৪ টি অ্যাপার্টমেন্ট তালিকাভুক্ত করেছি। মনের মত ঠিকানা বেছে নিতে এই অ্যাপার্টমেন্টগুলো না দেখলেই নয়। এমন আরও চমৎকার সব প্রপার্টি পেতে বিপ্রপার্টির ওয়েবসাইটে চোখ রাখুন। 

Write A Comment