Reading Time: 2 minutes

আর মাত্র ৩ মাস পরেইএই বছর শেষ। যারা বাসা বদলে ফেলতে চাচ্ছেন কিংবা জানতে চাচ্ছেন ঢাকার উত্তর সিটি কর্পোরেশনের কোন এলাকাতে এখন কেমন অ্যাপার্টমেন্টের দরদাম, তাদের জন্যই আজকের ব্লগটি। এই ব্লগে আমরা জানাবো কয়েকটি এলাকাভেদে এক্সক্লুসিভ কিছু প্রপার্টি সম্বন্ধে।  আজকের প্রতিটি প্রপার্টি শতভাগ আপনার মনের মত। খোলামেলা বড় পরিসরেচমৎকার এই অ্যাপার্টমেন্টগুলো আর দেরি না করে চলুন দেখে আসা যাক।  

বনানীতে ২৩০৫ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

বনানীর ১৮ নম্বর রোডেই আছে ২৩০৫ স্কয়ারফিটের আরেকটি এক্সক্লুসিভ অ্যাপার্টমেন্ট। ৩ বেড আর ৩ বাথ এর এই রেডি অ্যাপার্টমেন্টটির ইন্টেরিয়র ডিজাইন আর খোলামেলা পরিবেশ মুগ্ধ করার মত। প্রতিটি বেডের সাথে রয়েছে আলাদা ব্যালকনি আছে প্রাকৃতিক আলো বাতাস। লিভিং অ্যান্ড ডাইনিং-এর এই বিশাল স্পেসটা কিন্তু ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি নিয়ে আড্ডা দেয়ার জন্য একদম পারফেক্ট। আবার, যারা একটু বড় পরিসরের কিচেন স্পেস পছন্দ করেন, তাদের জন্যও এই অ্যাপার্টমেন্টটি কিন্তু সেরা অপশন।  

বিক্রির জন্য ৩৫৮৪ স্কয়ার ফিটের সুপ্রশস্থ অ্যাপার্টমেন্ট, গুলশানে

অনেকেই কিন্তু চান এমন একটি ফার্নিশড অ্যাপার্টমেন্ট যার মাঝে একটা বিলাসবহুল লুক থাকবে। ৩৫৮৪ স্কয়ার ফিটের ঠিক এমন একটি অ্যাপার্টমেন্ট রয়েছে গুলশান ২ এ। ৪ বেড ও ৪ বাথের এই রেডি অ্যাপার্টমেন্টটির রাজকীয় স্টাইলের ইন্টেরিয়র ডিজাইন আর এর সবচেয়ে আকর্ষণীয় পার্ট হচ্ছে, অ্যাপার্টমেন্টটিতে রয়েছে ২টি লিভিং রুম, ১টি ড্রয়িং রুম এবং  বিশাল একটি ডাইনিং স্পেস। স্পেশাস এবং পরিকল্পিত ডিজাইনের কিচেন এর সাথেই রয়েছে সার্ভেন্ট রুম। ফুল ফ্যামিলি নিয়ে থাকলেও প্রত্যেক ফ্যামিলি মেম্বারেরর জন্যই প্রাইভেসি এবং কমফোর্ট নিশ্চিত করা যাবে এখানে। 

মিরপুরে সুলভে ১৭৫০ স্কয়ারফিটের ফ্ল্যাট বিক্রয়

২ বেড আর ২ বাথরুমের  একটি রেডি অ্যাপার্টমেন্ট। এটাচড বাথ আর ব্যালকনি রয়েছে মাস্টারবেডের সাথে। ড্রয়িং এবং ডাইনিং স্পেসটিও বেশ ছিমছাম। আর ডাইনিং এর পাশেই রয়েছে চমৎকার একটি কিচেন। একেবারে সীমিত বাজেটের মধ্যে ছোট কিন্তু ওয়েল প্ল্যান্ড একটি অ্যাপার্টমেন্ট চান? তাহলে মিরপুর সেকশন ১২ তে অবস্থিত ৬৫০ স্কয়ারফিটের এই অ্যাপার্টমেন্টটি আপনার জন্য

১৫৫৯ স্কয়ার ফিটের চমৎকার অ্যাপার্টমেন্ট আছে উত্তরায় 

উত্তরার ১ নম্বর সেক্টরের প্রাইম লোকেশনে অবস্থিত এই অ্যাপার্টমেন্টটি। প্রাণবন্ত পরিবেশ আর চমৎকার কমিউনিটির মাঝে যদি থাকতে চান, তাহলে এই অপশনটিকে রাখতে পারেন আপনার প্রায়োরিটি লিস্টে। ১৫৫৯ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটে রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম। এর মধ্যে ২টি বেডরুমেই পেয়ে যাবেন এটাচড বাথ। আর মাস্টারবেড এর সাথেই এটাচড ব্যালকনি থাকায় পর্যাপ্ত সানলাইটও পাবেন নিশ্চিন্তে। তবে, এই ফ্ল্যাটটির ডাইনিং আর লিভিং স্পেস্টা সবচেয়ে স্পেশাস এবং আলো বাতাসে ভরপুর। কিচেনের সাথেই রয়েছে এক্সট্রা ব্যালকনি এবং সার্ভেন্ট বাথ।

এই ছিল আমাদের বাছাইকৃত সেপ্টেম্বর ২০২১ এর সেরা প্রপার্টি লিস্ট। এর বাইরেও অসংখ্য প্রপার্টি আছে আমাদের ওয়েবসাইটে যেগুলোর অবস্থান সারা ঢাকা শহরজুড়ে। এর বাইরেও সাভার, টঙ্গীর মত স্থানের এবং চট্টগ্রামের প্রপার্টিও লিস্টেড আছে আমাদের কাছে। আপনার কোন প্রপার্টি পছন্দ হয়ে থাকলে কিংবা আরও বিস্তারিত জানার আগ্রহ থাকলে বিপ্রার্টির অ্যাপ ডাউনলোড করুন অথবা যোগাযোগ করুন বিপ্রপার্টির ওয়েবসাইটে। 

কমপ্লিট প্রপার্টি সল্যুশন খুঁজছেন? এখনই ডাউনলোড করুন বিপ্রপার্টি অ্যাপ
For Android: www.tinyurl.com/bpropertyapp
For iOS: www.tinyurl.com/57kj4dnw

1 Comment

  1. Chowdhury

    I need 3 khata land at Gazipur
    Or one 1000SFT FLAT in Diabari

Write A Comment