Reading Time: < 1 minute

বাড়ি থেকে অফিস বা পড়ালেখা করতে অভ্যস্ত হয়ে গিয়েছি আমরা অনেকেই। অনেকে এই ব্যাপারটা ভালোবাসে আবার অনেকে এই বিষয়ে বেজায় বিরক্ত। তবে দিনশেষে এটা আমাদেরই প্রয়োজনীয়তা। দিনের এতটা সময় যে জায়গায় কাটানো হয় সে জায়গাটি যেমন কমফোর্টেবল হওয়া চাই তেমনি সাজানো গোছানোও! আমাদের প্রয়োজনগুলো যেন হারিয়ে না যায়। এই বিষয়টি মাথায় রেখেই বেশ কিছু চমৎকার পার্টনার নিয়ে বিপ্রপার্টি ইন্টেরিয়র হাজির হয়েছে “হোম অফিস মেকওভার” ক্যাম্পেইন নিয়ে।   

কাজের বা পড়ালেখার স্পেসটিকে আরও সুন্দর বা আরও প্রোডাক্টিভ করতে অংশ নিন  বিপ্রপার্টির ফেসবুক পেইজে থাকা ক্যাম্পেইন এ। নিজের পছন্দের ৩ টি ক্যাটেগরির যেকোন একটিতে বেছে নিতে পারেন। পার্টিসিপেট করার নিয়মগুলো কিন্তু বেশ সহজ। যেকোন ক্যাটেগরি বেছে নিন, কমেন্ট এ জানান কেন আপনার এই হোমঅফিস মেকওভার প্রয়োজন এবং আপনার ৩ জন ফেসবুক ফ্রেন্ডকে ট্যাগ করুন যারা কিনা অংশগ্রহণ করতে আগ্রহী হবে। ব্যস আপনার কাজ শেষ!     

২ সপ্তাহব্যাপী চলা এই ক্যাম্পেইনটির সাথে পার্টনার হিসেবে আছে বহু, মিনিসো, একুয়া পেইন্টস এবং দ্যাট কুইক এর মত বেশকিছু চমৎকার ব্র্যান্ড। যারা কিনা প্রয়োজনীয় আসবাব, আনুষাঙ্গিক, রং এবং সার্ভিস দিয়ে আপনার জন্য তৈরি করবে মনের মত একটি স্পেস! 

হোম অফিস মেকওভার” ক্যাম্পেইনটি চলছে ১৪ জানুয়ারি থেকে ২৮ জানুয়ারি, ২০২১ অব্দি। যারাই অংশগ্রহণে আগ্রহী তারা পেইজেই ফর হিম, ফর হার, ফর কিডস পোস্টগুলো ভিজিট করুন এবং কমেন্ট করতে পারেন নিয়ম অনুযায়ী। সকল অংশগ্রহণকারীদের জন্য থাকছে শুভ কামনা।

Write A Comment