Reading Time: 3 minutes

আমাদের সম্মানিত একজন গ্রাহক তাঁর সাক্ষাৎকারে বলেছিলেন, সেটাই বাড়ি যেখানে শান্তি মেলে। এ এমন একটা জায়গা যেখানে নিশ্চিন্তে বিশ্রাম নিতে পারবেন, যা আপনাকে আশ্রয় যোগাবে আর আপনার জীবনের সবচেয়ে মূল্যবান মানুষগুলোর সাথে কাটানোর জন্য দেবে সুন্দর কিছু মুহূর্ত। এ কারণেই প্রত্যেকের এরকম একটি বাড়ি খোঁজা প্রয়োজন যা পূরণ করবে তার প্রতিটি  চাহিদা এবং স্বপ্ন। আর এ সবকিছুই পাওয়া যাবে নিচের লিস্টে থাকা অ্যাপার্টমেন্টগুলোয়। একারণেই এগুলো মাসের সেরা প্রপার্টি । একটু সময় ব্যয় করে ফ্ল্যাটগুলো সম্পর্কে কিছুটা জেনে নেয়া যেতেই পারে। কে জানে, হয়তো এখানেই পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত প্রপার্টি, যা এতোদিন ধরে চাইছিলেন আপনি। 

সিদ্ধেশ্বরীতে ২৪০০ স্কয়ারফুটের চমৎকার ফ্ল্যাট

সিদ্দেশ্বরীতে দেশের স্বনামধন্য বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান থাকায় বাবা-মায়েরা বসবাসের জন্য বেছে নেন এই এলাকাটি। এখানকার বিখ্যাত খন্দকার গলিতে গড়ে উঠেছে দারুণ কিছু কোচিং সেন্টার, রয়েছে আর শিক্ষকদের বাসা। আর এ কারনেই, যেসব বাবা-মা সন্তানদের পড়ালেখার সর্বোচ্চ সুবিধার কথা ভাবছেন, তারা আবাসস্থল হিসেবে ২৪০০ স্কয়ার ফুটের এ ফ্ল্যাটটিকে রাখবেন পছন্দের তালিকার প্রথমেই। 

অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক আউটার সার্কুলার রোডের সাথে অবস্থিত হওয়ায়, এখান থেকে ঢাকার বাকি অংশের সাথে যাতায়তও বেশ সহজ আর দ্রুততর। বিশাল জানালা দিয়ে অ্যাপার্টমেন্টের প্রশস্ত রুমগুলোতে চলাচল করে অবারিত আলো-বাতাস।  ফলে ফ্ল্যাটের অভ্যন্তরটা সবসময়ই থাকে আলোকিত আর প্রাঞ্জল। জায়গাটির নিরিবিলি পরিবেশ, নান্দনিকতা একইসাথে চমৎকার লোকেশন, এ সব কিছুর কারণেই এই ফ্ল্যাটটি অক্টোবর ২০১৯ এর সেরা ফ্ল্যাটগুলোর একটি।

খিলগাঁওতে ৭৫০ বর্গফুটের ফ্ল্যাট

সাধ্যের মধ্যে ফ্ল্যাট খুঁজছেন ঢাকা শহরের অন্যতম একটি ক্রমবর্ধমান এলাকায়? তাহলে যে কোনো প্রপার্টি কিনতে খিলগাঁওতে বিনিয়োগ করা একদমই ভুল হবে না আপনার জন্য। এখানে রয়েছে অসংখ্য রেস্টুরেন্ট, যা আবাসিক এবং বাণিজ্যিক দুইভাবেই বাড়িয়ে দিয়েছে এলাকাটির রিয়েল এস্টেট মূল্য। বেশ কিছু সংযোগ সড়ক থাকায় এখান থেকে ঢাকার যে কোনো স্থানে যাওয়া আসা করা সহজ। তাই আপনার স্বপ্নের বাড়িটি কেনার জন্য ৭৫০ স্কয়ার ফুটের এই ফ্ল্যাটটি বেছে নিতে পারেন নির্দ্বিধায়। 

২টি বেডরুম এবং ২টি বাথরুম সম্বলিত এই ফ্ল্যাটটি অবস্থিত তালতলা মার্কেটের ঠিক পিছনেই। ফলে, আবাসিক প্রপার্টি হিসেবে কেবল এখানকার মজার সব খাবারই উপভোগ করবেন না, একই সাথে হাতের কাছের তালতলা মার্কেট থেকে কিনে নিতে পারবেন আপনার প্রয়োজনীয় সামগ্রী। আরামদায়ক এবং আকর্ষণীয় এই ফ্ল্যাটটি নিজের প্রথম বাড়ি হিসেবে মন্দ হবে না কিন্তু!

উত্তরাতে ২২৫০ স্কয়ারফুটের গর্জিয়াস অ্যাপার্টমেন্ট

বাড়ি নির্বাচনের ক্ষেত্রে কোন বিষয়টি নিয়ে একজন মানুষ সবচেয়ে বেশি ভাবেন? ভালো প্রতিবেশী, প্রশস্ত রুম, আরামদায়ক সুযোগ-সুবিধা, নান্দনিক ইন্টেরিওর ডিজাইন নাকি সব মিলিয়ে একটি ভালো ডিল?  উত্তরা ৩ নং সেক্টরের ২২৫০ স্কয়ার ফুটের দারুণ এই ফ্ল্যাটটিতে রয়েছে এ সবকিছুই। এই ফ্ল্যাটটি অবস্থিত ঢাকার অন্যতম একটি উন্নত এলাকায়। অসাধারণ ইন্টেরিওর ডিজাইন, গর্জিয়াস ফিটিংস, আধুনিক সুযোগ-সুবিধা, উচু সিলিং -এ সব নিয়ে উত্তরায় বসবাসের জন্য এ ফ্ল্যাটটি এক কথায় অতুলনীয়। 

এই অ্যাপার্টমেন্টটিকে আমাদের অক্টোবর ২০১৯ এর সেরা অ্যাপার্টমেন্ট-এর তালিকায় রাখার অন্যতম একটি কারণ হল অ্যাপার্টমেন্টটির সুলভ মূল্য। যেখানে উত্তরা সেক্টর ৩ এর অ্যাপার্টমেন্টগুলোর প্রতি স্কয়ার ফুটের জন্য গুনতে হয় ৯১৫৮ টাকার মত, সেখানে এই অ্যাপার্টমেন্টটির প্রতি স্কয়ার ফুটের মূল্য মাত্র ৮০০০ টাকা। তাই, আপনি যদি সাশ্রয়ী মূল্যে দারুণ একটি অ্যাপার্টমেন্ট চান, তাহলে অনায়াসে নিয়ে নিতে পারেন এই অ্যাপার্টমেন্টটি।  

মোহাম্মদপুরে ২১০০ স্কয়ারফুটের ফ্ল্যাট

মোহাম্মদপুরে রয়েছে অনেকগুলো বিখ্যাত সড়ক যে সড়কগুলোর নামকরণ করা হয়েছে বাবর কিংবা নূরজাহানের মত ঐতিহাসিক ব্যক্তিদের নামানুসারে। এমনই একটি সড়কের সাথে দেখা মিলবে চমৎকার একটি ভবনের। আর এই ভবনেরই দারুণ কিছু ফ্ল্যাট রয়েছে বিক্রির জন্য। ইকবাল রোডে অবস্থিত ৩টি রুম, ৩টি বাথরুম সম্বলিত ২১০০ স্কয়ার ফুটের এই ফ্ল্যাটটি পরিবার নিয়ে বসবাসের জন্য অত্যন্ত উপযোগী। 

একটি আধুনিক বাড়িতে মানুষ যা যা চায় তার সবই রয়েছে এখানে, যা নিশ্চিত করবে পরিবারের প্রত্যেকের জন্য প্রয়োজনীয় কমফোর্ট। প্রশস্ত ডাইনিং এবং কিচেন সবাইকে নিয়ে খাবার পরিবেশকে করে তুলবে আরো উপভোগ্য। ধানমন্ডি ও এর আশেপাশের গুরুত্বপূর্ণ এলাকাগুলোও খুব কাছে। তাই পরিবারের সবাইকে নিয়ে থাকার জন্য এই ফ্ল্যাটটিই হতে পারে আপনার প্রিয় ঠিকানা।   

ধানমন্ডিতে ৫৮৫৭ বর্গফুটের বিশাল ও বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

সুবিশাল এই বাড়িটি দিয়েই আমরা শেষ করব আমাদের অক্টোবরের সেরা অ্যাপার্টমেন্টের তালিকা। কিন্তু অ্যাপার্টমেন্টে যাওয়ার আগেই দরকার লোকেশন সম্পর্কে একটু জেনে নেয়া। ৫৮৫৪ স্কয়ার ফুটের এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি অবস্থিত ধানমন্ডির ৬/এ-তে। যার পাশেই রয়েছে ধানমন্ডি লেক এবং বিখ্যাত রবীন্দ্র সরোবর। স্কলাস্টিকা এবং লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)-এর মতো স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে পায়ে হাঁটার দূরত্ব মাত্র। এছাড়া এখান থেকে মাত্র ১০ মিনিট সময়ের ব্যবধানে পৌঁছানো যাবে সীমান্ত স্কয়ার এবং সীমান্ত সম্ভারে, পছন্দের সিনেমা উপভোগ করতে যেখানে রয়েছে সিনেপ্লেক্স-এর একটি শাখা। 

৩ বেডের প্রশস্ত রুমগুলো নিয়ে এই ফ্ল্যাটটি নিজেই জানান দিচ্ছে যে সেটি বসবাসের জন্য কতটা আকর্ষণীয়। থাকার জন্য যারা ডুপ্লেক্স পছন্দ করেন, তাদের জন্য এই ফ্ল্যাটটি বাড়তি পাওনা। তাই, নগরীর অন্যতম নান্দনিক এই ফ্ল্যাটটি নিজের করে নিতে, সিদ্ধান্ত নিন ঝটপট। 

অক্টোবর ২০১৯ মাসের সেরা প্রপার্টি উঠে এসেছে এই আর্টিকেলে। তবে কেবলমাত্র এগুলোই নয়, প্রতিমাসেই আমাদের ডাটাবেইজে যুক্ত হচ্ছে চমৎকার সব অ্যাপার্টমেন্ট। নিজের ও পরিবারের জন্য একটু ভিন্নরকম বাড়ি খুঁজে নিতে এখনই ভিজিট করুন আমাদের ওয়েবসাইট বিপ্রপার্টি ডট কম। চাইলে সরাসরি যোগাযোগ করতে পারেন আমাদের কাস্টমার সার্ভিস টিমের সাথে।  

Write A Comment