Reading Time: 3 minutes

বসুন্ধরা আবাসিক এলাকা হল সারা ঢাকার মধ্যে একটি অন্যতম সাজানো গোছানো, অভিজাত, আবাসিক এলাকা। অনেকেই স্বপ্ন দেখেন এমন একটি এলাকায় বসবাসের। আর অলিম্পিয়া হোল্ডিংস লিমিটেড যেন নিয়ে এসেছেই সেই স্বপ্নপূরণেরই সুযোগ! তাদের প্রকল্প, অলিম্পিয়া অর্কিড আছে বসুন্ধরার এইচ ব্লকে। বসুন্ধরা আবাসিকের সব ধরণের সুযোগ সুবিধা উপভোগের জন্য এটি একটি চমৎকার প্রজেক্ট। খোলামেলা ডিজাইন, মনোমুগ্ধকর ইন্টেরিয়র আর্কিটেকচার মিলিয়ে বসবাসের জন্য পরম আরাধ্য এমন একটি ইউনিট। বিলাসী জীবনযাপনের জন্য সকল উপাদান এতে মজুত। আর আজকের লেখায় আমরা ঘুরে দেখবো সেই ৯ তলা অলিম্পিয়া অর্কিড নামের ভবনটিই। 

একনজরে অলিম্পিয়া অর্কিড

Logo

প্রকল্পের নাম অলিম্পিয়া অর্কিড
ডেভেলপার অলিম্পিয়া হোল্ডিংস লিমিটেড
লোকেশন বসুন্ধরা আবাসিক এলাকা
ভবন সংখ্যা ১টি
জমির পরিমাণ ৪.৭২ কাঠা
ফ্লোর সংখ্যা ০৯ টি (গ্রাউন্ড ফ্লোর + ০৮টি)
সামনের রাস্তা ১২ ফুট/ ৭.৬ মিটার
ফ্লোরের আয়তন (বর্গফুটে) ৩৪০০ বর্গফুট
কমন স্পেস ও ইউজেবল স্পেস ১৪৫ বর্গফুট কমন, ১৮৭৫ বর্গফুট ইউজেবল (৬২.৫%)
মোট ইউনিট ৮টি
ইউনিট সাইজ ২০২০ বর্গফুট
ওপেন এরিয়া রয়েছে
লিফট সংখ্যা ১ টি (এইট পারসন ভিভিভিএফ লিফট)
প্রকল্পটি উত্তরমুখী
ইউনিটগুলো দক্ষিণমুখী
ইলেক্ট্রিসিটি ব্যাকআপ স্ট্যান্ডবাই ডীজেল জেনারেটর (ইউরোপ)
মোট পার্কিং ৮টি
ওয়েস্ট ডিজপোজাল ব্যবস্থা রয়েছে

লোকেশন

অলিম্পিয়া অর্কিড বসুন্ধরার একটি প্রাইম লোকেশনে অবস্থিত। কাছেই আছে দেশবিখ্যাত স্কুল ও ইউনিভার্সিটি। ভিকারুন্ননিসা নুন স্কুল (১.৩ কি মি) এবং হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল যার মধ্যে উল্লেখযোগ্য। দেশেসেরা স্বাস্থ্যসেবাও পাওয়া যাবে এখানে যেহেতু মাত্র ২.৭ কিলোমিটার দূরেই আছে এভারকেয়ার হসপিটাল লিমিটেড যা এখনো অনেকের কাছেই এর পুরাতন নাম অ্যাপোলো হসপিটাল নামেই পরিচিত। আর কেনাকাটা, হোক তা বড় কিংবা ছোট, তার প্রয়োজন হলে ত কথাই নেই, আছে এশিয়ার বৃহত্তম শপিং মলের একটি, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরার প্রবেশমুখেই। পূর্বাচল এক্সপ্রেসওয়ে বা ৩০০ফিট হাইওয়ের কাছেই অবস্থিত হওয়ায় এখান থেকে যোগাযোগও অনেক সহজ। সহজেই যাওয়া সম্ভব গুলশান, বনানী বা উত্তরার মত এলাকায়। এখান থেকে এয়ারপোর্টও খুব কাছেই অবস্থিত, মাত ৬.৮ কিলোমিটার দূরত্বে। 

বিভিন্ন সুযোগসুবিধা

Olympia Orchid Entrance

উন্নত জীবনের সকল ধরণের সুযোগসুবিধাসহ নির্মাণ হয়েছে অলিম্পিয়া অর্কিড । আছে পর্যাপ্ত গাড়ি পার্কিং সুবিধা, আছে দিনরাত ২৪ ঘন্টা সিকিউরিটি। যেকোন লোডশেডিং এর মত সমস্যার সমাধানে স্ট্যান্ডবাই আছে ইউরোপিয়ান মেইড একটি ডিজেল জেনারেটর। একটি উন্নত ৮ পারসন লিফট থাকছে বাসায় উঠা নামার সুবিধায়। এছাড়া মিরর পলিশড ইন্টেরিয়র টাইলস আর মর্ডান ফিটিংস নিয়ে বাড়ির অভ্যন্তরটাও যথেষ্ট সুন্দর। এছাড়া এই প্রকল্পে আছে ওপেন স্পেস, কম ব্যালকনি এবং ছাদে বাগান করার সুবিধা । সব মিলিয়ে অলিম্পিয়া অর্কিডে থাকা নানান সুযোগসুবিধা আপনার জীবনে করে তুলবে আরও উপভোগ্য। 

ফ্লোর প্ল্যান

Floor Plan of Olympia Orchid

অলিম্পিয়া অর্কিডের একেকটি ইউনিটের সাইজ ২০২০ বর্গফুট। এর প্রতিটিতে আছে ৩টি করে বেডরুম, বাথরুম এবং চমৎকার ব্যলকনি বা বারান্দা। এছাড়া প্রতিটি ইউনিটেই আছে আরামদায়ক একটি লিভিং রুম এবং সুপ্রশস্ত একটি ডাইনিং স্পেস। সাথে লাগানো একটি স্টোররুমসহ মর্ডান ফিটিংসের একটি কিচেনও থাকছে এই অ্যাপার্টমেন্টে। গৃহকর্মীর জন্য আলাদা বাথরুমের ব্যবস্থাও রয়েছে। সব মিলিয়ে চমৎকার সাজানো গোছানো ও সুপ্রশস্ত প্রতিটি ইউনিট যেন আরামদায়ক জীবনের কথা মাথায় রেখেই বানানো। 

বসুন্ধরা আবাসিক এলাকা চোখের পলকে প্রতিদিন উন্নত থেকে উন্নততর হচ্ছে। আর এর ঠিক মাঝখানেই আছে ছবির মত সুন্দর অলিম্পিয়া অর্কিড । দক্ষিণমুখী ইউনিটগুলো আপনার এবং আপনার পরিবারের বসবাসের জন্য আদর্শ। এমন প্রপার্টিতে আপনার ইউনিটটি বুক দিতে কল করুন প্রপার্টি এক্সপার্টদের এই নাম্বারে – ০৯৬১২৪৫১৩৫৩। বিস্তারিত তথ্যর জন্য ভিজিট করুন বিপ্রপার্টির ওয়েবসাইট

Write A Comment