Reading Time: 2 minutes

২০২০ সালের শুরুটা আবাসনের জন্য আশা জাগানিয়া হলেও মহামারীর প্রকোপে মাঝখানে বিরাট একটা সময়ে এই খাতে বিরাজ করে স্থবিরতা। পরবর্তীতে সরকারের বেশ কিছু ইতিবাচক পদক্ষেপের কারণে রিয়েল এস্টেট খাতের চাকা পুনরায় ঘুরতে আরম্ভ করে। ২০২১ এর শুরুতে এসে আমরা দেখতে পাচ্ছি নতুন আশার দিগন্ত। আবাসন খাতে মানুষের আস্থা ফিরে আসছে এবং এ খাতে বিনিয়োগের জন্য আগ্রহী হয়ে উঠছেন অনেকেই। বিপ্রপার্টির মত আধুনিক রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এই খাতকে ডিজিটালাইজেশনের সাথে পরিচিত করিয়ে দেয়ায় তা হয়েছে ত্বরান্বিত। আমাদের নিয়মিত আয়োজন মাস সেরা প্রপার্টির তালিকাও চলেছে নিয়মিত পরিসরে। চলুন দেখে নেয়া যাক এ বছরের প্রথম তালিকা, জানুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি কোনগুলো।

বিক্রির জন্য ১১০০ বর্গফুটের ছিমছাম ফ্ল্যাট বাড্ডায়

 

পরিবার নিয়ে যারা সুখে থাকার কথা ভাবছেন তাঁদের জন্য থাকছে ঢাকার ব্যস্ত এলাকা বাড্ডাতে ১১০০ বর্গফুটের এই চমৎকার বাসাটি। এই ফ্ল্যাটটি আকারে কিছুটা ছোট হলেও চমৎকার ডিজাইনের কারণে পরিবার পরিজন নিয়ে থাকার জন্য হতে পারে আদর্শ। তিন বেডরুমের এই বাসাটির দুটি বেডের সাথেই আছে এটাচড বারান্দা। ড্রয়িং এবং ডায়নিং রুমও বেশ প্রশস্ত আর তা রান্নাঘরের সাথে লাগোয়া। দেয়ালের রঙ এর সাথে সমন্বয় করে রান্নাঘরের ক্যাবিনেটগুলোকেও রঙ করা হয়েছে মানানসইভাবেই। পূর্বমুখী এই অ্যাপার্টমেন্টটি সিকিউরিটি গার্ড, ক্লিনিং সার্ভিস, একটি পার্কিং স্লট এবং এলিভেটরের মত সুবিধা সম্বলিত। 

বনশ্রীতে বিক্রির জন্য ১৫৭৬ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট

বনশ্রী আবাসিক এলাকা হিসেবে অনেকেরই প্রিয়। আর তেমন এলাকায় বাসা খুঁজে থাকলে বনশ্রীর ১৫৭৬ বর্গফুটের এই গর্জিয়াস অ্যাপার্টমেন্টটি দেখুন। এমন বাসা অনেকের জন্যই স্বপ্নের একটি বাসা। আছে ৩টি বেডরুম, ২টি লাগোয়া বারান্দা, এবং সাজানো গোছানো একটি রান্নাঘর বা কিচেন। সম্পূর্ণ আলাদা এবং লাক্সারিয়াস ড্রয়িংরুমটি বাসায় যোগ করে আলাদা মাত্রা। এছাড়াও অন্যান্য সুবিধা যেমন পার্কিং স্পেস, এলিভেটর, আলাদা নামাজের জায়গা ইত্যাদি এই অ্যাপার্টমেন্টটিকে জায়গা দিয়েছে জানুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি নিয়ে করা তালিকায়।

১৩৩৫ বর্গফুটের সাজানো গোছানো একটি অ্যাপার্টমেন্ট সিদ্ধেশ্বরীতে

সিদ্ধেশ্বরীতে কে না থাকতে চায়? ঢাকা শহরের মাঝখানে এবং এতগুলো নামীদামী স্কুলের কাছে অবস্থিত হওয়ায় সিদ্ধেশ্বরীর ১৩৩৫ বর্গফুটের এই বাসাটিতে থাকতে চাইবেন যে কেউ। এই বাসাটির ডিজাইন বেশ ইউনিক। অ্যাপার্টমেন্টের ডায়নিং রুমটি বেশ বড়, সাধারণ ছাপোষা ফ্যলাটের চেয়ে অনেকটা বড় তো বটেই। ৩টি বেডের প্রতিটির সাথে আছে অ্যাটাচড বাথরুম। আছে অত্যাধুনিক ডিজাইনের কিচেন। দুটি বেডের সাথে বারান্দাও আছে লাগোয়া। এর বাইরে আরো কিছু অ্যামেনেটির কারণে এই প্রপার্টি বেশ চাহিদাপূর্ণ হয়ে উঠেছে যার মধ্যে আছে সিসিটিভি নিরাপত্তা, ইলেক্ট্রিসিটি ব্যাক আপ সুবিধা, ইন্টারকম, ক্লিনিং সার্ভিস, মেইন্টেন্যান্স সার্ভিস ইত্যাদি। যার কারণে এটি জানুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি হিসেবে স্থান পেয়েছে। 

খিলগাঁওতে ১৭০০ বর্গফুটের ক্ল্যাসিক অ্যাপার্টমেন্ট

https://www.youtube.com/watch?v=-CbCLiUANDE[/embedyt]                                                     

খিলগাঁওয়ের এও ১৭০০ বর্গফুটের বিশাল বাসাটি যে কোন টপ প্রপার্টি লিস্টে জায়গা করে নেবার যোগ্য। বিলাসবহুল এবং শান্তিপূর্ণ জীবনের সবধরণের সুযোগসুবিধা নিয়ে গড়ে উঠেছে এই অ্যাপার্টমেন্টটি। থাকছে ৩টি করে বেডরুম ও বাথরুম। আছে সুবিধাল একটি ডায়নিং স্পেস। এরসাথেই লাগানো আছে একটি লিভিংরুম এবং একটি হল স্পেস। দুটি বারান্দা এবং একটি খোলামেলা, বেশ বড় রান্নাঘরও রয়েছে। আছে সুবিশাল লবি, ১টি এলিভেটর, পার্কিং স্পেস, ইলেক্ট্রিসিটি ব্যাক-আপ সুবিধা, ক্লিনিং সারররভিস, ইত্যাদি। তাই এটি হতে পারে আপনার স্বপ্নের বাসা।

এই ৪টি প্রপার্টিই ছিল জানুয়ারি ২০২১ এর সেরা প্রপার্টি যা সম্প্রতি ঢাকা শহরে বিক্রির জন্য এভেইলেবল হয়েছে। এমন আরও হাজারো প্রপার্টি লিস্টিং আছে বিপ্রপার্টির ওয়েবসাইটে। এরমধ্যে কোনটি পছন্দ হলে অবশ্যই আমাদেরকে জানান কমেন্ট সেকশনে।

Write A Comment