Reading Time: 2 minutes

বিপ্রপার্টির বিশেষত্ব হল, গড়পড়তা আর দশটা রিয়েল এস্টেট সার্ভিস প্রোভাইডার থেকে এটি সম্পূর্ণরূপে আলাদা। সাধারণ রিয়েল এস্টেট কোম্পানী যখন বেশিরভাগই আবাসিক প্রপার্টি এবং প্রায় সম্পূর্ণ বিক্রয়যোগ্য প্রপার্টি নিয়ে কাজ করে বিপ্রপার্টি সেখানে সংগ্রহ করেছে অসংখ্য কমার্শিয়াল প্রপার্টি। এসব প্রপার্টির মধ্যে বিক্রির জন্য কমার্শিয়াল প্রপার্টি যেমন আছে তেমনই আছে ভাড়ার জন্য রেডি অফিস। আমাদের এই আয়োজন এমনই কয়েকটি টপ কমার্শিয়াল প্রপার্টি, ওপেন স্পেস, দোকান কিংবা অফিস যা ভাড়া দেয়ার জন্য আমাদের ওয়েবসাইটে লিস্টেড আছে। উত্তরা, বসুন্ধরা, গুলশান, লালমাটিয়াসহ সমগ্র ঢাকা শহরজুড়ে থাকা এসব প্রপার্টির প্রতিটির ছবি, ভার্চুয়াল ট্যুর এবং ইন্টেরিয়রের ভিডিওসহ বিস্তারিত ফ্লোরপ্ল্যান, সবই আছে আমাদের ওয়েবসাইটে। নিচের লিস্টে দেখে নিন আপনার কোন প্রপার্টি প্রয়োজন আর এখনই যোগাযোগ করুন আমাদের সাথে। 

গুলশান আগোরার কাছে ২০০০+ স্কয়ারফিটের রেডি অফিসেস্পেস

গুলশান এখন শহরের নতুন প্রাণক্রেন্দ্র। ব্যাংক, বীমা, অফিস, ব্র্যান্ডেড শো রুম, কী নেই এখানে? আর এমন জায়গায় যদি আপনার নতুন অফিসের কার্যক্রম শুরু করতে চান সে কথা ভেবেই বিপ্রপার্টি তৈরি রেখেছে এই অফিসস্পেসটি।
এই অফিসস্পেসটির বিশেষত্ব হল এটি চমৎকারভাবে ডিজাইন করা দাপ্তরিক কার্যক্রমের কথা মাথায় রেখেই। ডিজাইনটি খুবই সিম্পল কিন্তু কাজের। এর মাঝখানে বেশ বড় খালি একটি জায়গা রয়েছে যার চারপাশে আছে রুমগুলি। অফিসের দাপ্তরিক কাজ চালানোর জন্য যা আদর্শ।
গুলশান দেশের সবচেয়ে খরুচে এলাকা। স্বাভাবিকভাবেই এখানকার ভাড়া আকাশছোঁয়া, তবে সুবিধা এবং লোকেশনের কথা মাথায় রেখে ভাড়া নিতে হলে আপনাকে দু’মাসের অ্যাডভান্স প্রদান করতে হবে।
এই অফিসস্পেসের ইন্টেরিয়র ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

বসুন্ধরায় ৫০০ বর্গফুটের দোকান ভাড়া

বসুন্ধরা আবাসিক এলাকা বসবাসের জন্য যেমন আকর্ষণীয়, ঠিক তেমনি এখানে গড়ে উঠেছে চমৎকার কিছু দোকান ও ব্র্যান্ডেড শপ। আপনি যদি এই এলাকায় ছোট একটি বিজনেস শুরু করতে চান তাহলে আপনার জন্য আছে বসুন্ধরায় ৫০০ বর্গফুটের এই সুন্দর দোকানটি। ঠিক ধরেছেন, এটি যমুনা ফিউচার পার্কে। এই স্পেসটিতে পানি ও বিদ্যুৎ সুবিধা রয়েছে। এই দোকানটির মাসিক ভাড়া এলাকা অনুযায়ী উপযুক্ত। দোকানটির বিস্তারিত ছবি, ভিডিও এবং ভার্চুয়াল ট্যুরের জন্য ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে থাকা এর লিস্টিং থেকে।   

উত্তরায় ৩৪৫০ বর্গফুটের ওপেনস্পেস ভাড়া

আপনি যদি উত্তরাতে আপনার ব্যবসা সম্প্রসারণ করতে চান এবং সেজন্য একটি ওপেন স্পেসের প্রয়জন হয় তাহলে আপনার জন্য এই লিস্টিংটি পারফেক্ট। উত্তরায় ৩৪৫০ বর্গফুটের এই ওপেনস্পেসে আপনি পাচ্ছেন রেডি বিদ্যুৎ, পানি, গ্যাস এবং অন্যান্য সকল আধুনিক সুযোগ সুবিধা। এর লোকেশনও অত্যন্ত চমৎকার, ৪ নম্বর সেক্টরে নওয়াব হাবিবুল্লাহ স্কুলের একদম সাথেই। সাড়ে তিন হাজার বর্গফুটের এই স্পেসটির ভাড়া ২৭৬,০০০ টাকা। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট, উত্তরা মার্কেটপ্লেস অথবা যেকোন অফিস। আমাদের কাছেই পাবেন বিভিন্ন টপ কমার্শিয়াল প্রপার্টি ।

লালমাটিয়ার ৪৭৫০ স্কয়ারফিটের বিশাল কমার্শিয়াল স্পেস ভাড়া

লালমাটিয়া আবাসিক এলাকা হলেও এখানে ছোটখাট অফিস এবং বাণিজ্যিক প্রতিষ্ঠানের কমতি নেই। সেরকমই একটি চমৎকার প্রপার্টি হল লালমাটিয়ার ৪৭৫০ বর্গফুটের এই কময়ার্শিয়াল স্পেসটি। লালমাটিয়া মহিলা কলেজ সংলগ্ন এই স্পেসটির সবচেয়ে বড় সুবিধা হল, এটি অফিস হিসাবে ব্যবহার করার জন্য একদম রেডি। টাইলস করা মেঝের এই প্রপার্টিতে আছে ব্যালকনিও। অতিরিক্ত সুবিধা হিসেবে পার্কিং স্পেস, সিকিউরিটি গার্ড, লিফট থাকছে। সাথে থাকছে গ্যাস, পানি এবং বিদ্যুতের সুবিধা। স্পেসটির ইন্টেরিয়র দেখে নিতে পারেন ভিডিওতে। আর বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। কারণ এটি লালমাটিয়ার একটি টপ কমার্শিয়াল প্রপার্টি। 

তো এই ছিল আমাদের কয়েকটি টপ কমার্শিয়াল প্রপার্টি নিয়ে লিস্ট। এর বাইরেও কিছু জানার থাকলে যে কোন মুহুর্তে ভিজিট করতে পারেন আমাদের অফিস, মার্কেটপ্লেস কিংবা ওয়েবসাইট।

Write A Comment