Reading Time: 3 minutes

বাড়ি এমন একটি জায়গা যেখানে আপনার আর আপনার পরিবারের মধ্যে গড়ে উঠে সম্পর্কের সুদৃঢ় বন্ধন। আর একারণে প্রত্যেকেই খোঁজে এমন একটি বাড়ি যা মেটাবে জীবনযাপণের সকল চাহিদা, যেখানে বাস্তব রূপ পাবে বহুবছরের লালিত স্বপ্নগুলো। আমাদের এই লিস্টে থাকা বাড়িগুলোর রয়েছে সেইসব স্বপ্নপূরণ আর প্রয়োজন  মেটানোর সক্ষমতা। আর এ কারণেই ডিসেম্বর ২০১৯ এর সেরা অ্যাপার্টমেন্ট এর তালিকায় স্থান দখল করে নিয়েছে প্রপার্টিগুলো। চলুন তাহলে দেখে নেয়া যাক এ মাসের সেরা প্রপার্টিগুলোর বিস্তারিত!

গুলশানে বিলাসবহুল ২৬০০ স্কয়ারফুট অ্যাপার্টমেন্ট 

ঢাকা শহরের অন্যতম অভিজাত এলাকা গুলশান, যেখানে বেশ পরিপাটি করে সাজানো আছে জীবনের সব প্রয়োজনীয় উপকরণ। এখানে রয়েছে প্রচুর কর্পোরেট অফিস এবং ব্যাংক। বহুতল আবাসিক ভবন, রেস্টুরেন্ট কিংবা বিনোদন কেন্দ্র কিছুই বাদ যায়নি এই এলাকা থেকে।
মেঘনা ব্যাংক লিমিটেডের খুব কাছেই গুলশান ১ এ অবস্থিত ২৬০০ স্কয়ার ফিটের একটি চমৎকার অ্যাপার্টমেন্ট।  প্রবেশদ্বার দিয়ে বাড়ির ভিতরে এগিয়ে গেলেই দেখা মিলবে অভিজাত লিভিং রুম। এর সাথেই রয়েছে ডাইনিং স্পেস, যেখানে স্থাপত্যকলার অনিন্দ্য সৌন্দর্য ধরা পরবে আপনার চোখে। আধুনিক ফিটিং এর বাথরুম এবং পরিপাটি রান্নাঘর বাড়িটিকে আরো আকর্ষনীয় করে তুলেছে।  বিশাল জানালা দিয়ে প্রবেশ করে অবারিত আলো বাতাস। ব্যালকনিতে দাঁড়িয়ে পুরো এলাকার প্যানারোমা ভিউ মন ভালো করে দেয় নিমিষেই। ডাইনিং এবং ড্রয়িং রুমের সাথেই সংযুক্ত আছে বিশাল একটি খালি জায়গা। যেখানে আপনি চাইলে আপনার অবসর কাটাতে পারবেন নিজের মতো করে। বাড়ির পরিকল্পনা, অভ্যন্তরীণ সাজসজ্জা এবং যাতায়াত সুবিধা, সব কিছু মিলিয়ে এই বাড়িটি হয়ে উঠেছে ডিসেম্বর, ২০১৯ এর সেরা অ্যাপার্টমেন্ট গুলোর একটি।

ধানমন্ডিতে ১১০০ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট

বসবাসের জন্য ঢাকা শহরের সবগুলো এলাকার মধ্যে অন্যতম জনপ্রিয় এলাকাটির নাম ধানমন্ডি। আর কেন এই এলাকাটি জনপ্রিয় তা খুব সহজেই অনুমেয়। এবারে আমরা যে অভিজাত অ্যাপার্টমেন্টটি রেখেছি আপনার জন্য সেটি অবস্থিত সাত মসজিদ রোড থেকে মাত্র দুই মিনিটের হাঁটার দূরত্বে। জাফরাবাদ সরকারি প্রাইমারি স্কুলের কাছে অবস্থিত ১১০০ স্কয়ার ফিটের এই আপার্টমেন্টটি রয়েছে আপনার অপেক্ষায়। ৩ বেডরুম এবং ২ বাথরুমের উত্তরমূখী এই অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার পরিবারের বসবাসের জন্য একটি আদর্শ ঠিকানা। প্রতিটি বেডরুম এবং বাথরুমই সুন্দর মডার্ণ ফিটিংস দিয়ে পরিপাটি করে সাজানো।   জীবনযাপণের সর্বোচ্চ সুযোগ সুবিধার নিশ্চয়তা থাকায় এই অ্যাপার্টিমেন্টি ডিসেম্বর ২০১৯ এর একটি সেরা অ্যাপার্টমেন্ট হিসাবে তালিকায় নাম লিখিয়ে নিয়েছে। 

মিরপুরে ১৫৫০ বর্গফুটের মনোমুগ্ধকর অ্যাপার্টমেন্ট

ডিসেম্বর ২০১৯ এর সেরা অ্যাপার্টমেন্ট এর তালিকায় রয়েছে মিরপুর সরকারি হাই স্কুলের কাছে ১৫৫০ স্কয়ার ফিটের একটি অ্যাপার্টমেন্ট। দক্ষিণমূখী এই ফ্ল্যাটটি চমৎকার ফিটিংস আর ফিনিশিং এ থাকার জন্য অত্যন্ত আকর্ষনীয়। স্বাচ্ছন্দ্যময় জীবনের সব উপকরণ রয়েছে এখানে। ৩ বেডরুমের সাথে রয়েছে  অ্যাটাচড ৩টি বাথরুম। মিরপুরের সকল সুযোগ সুবিধা হাতের নাগালেই পাবেন আপনি এখান থেকে। রেস্টুরেন্ট থেকে শুরু করে কমার্শিয়াল স্পেস, জীবনের সব প্রয়োজনীয় উপকরণ বিদ্যমান এখানে। আর তাই, ঝামেলাবিহীনভাবে বসবাসের জন্য এই ফ্ল্যাটটি সেরা প্রপার্টিগুলোর একটি।    

মোহাম্মদপুরে ২৫০০ স্কয়ার ফিটের একটি বিলাসবহুল ডুপ্লেক্স

ঢাকা শহরের আবাসিক এলাকাগুলোর মধ্যে বায়তুল আমান হাউজিং এস্টেট অন্যতম। কল্পনাতীতভাবে দ্রুত পরিবর্তন এসেছে এই এলাকার সবকিছুতে। সেই সাথে বেড়েছে নাগরিক জীবনের সকল সুযোগ সুবিধা। মোহাম্মদপুরের এই এলাকাতে রয়েছে ২৫০০ স্কয়ার ফিটের সুন্দর একটি ফ্ল্যাট। ৪ বেডরুম আর ৫টি বাথরুম নিয়ে উত্তরমূখী এই ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টটি পরিবারের সবাইকে নিয়ে নির্মল আনন্দে বসবাসের জন্য আদর্শ। একটি আধুনিক বাড়িতে যা যা থাকা প্রয়োজন তার কোনোকিছুই বাদ যায়নি এই ফ্ল্যাট থেকে। সুন্দর স্থাপত্য আর আধুনিকতা ডুল্পেক্স এই বাড়িটিকে দিয়েছে অন্য মাত্রা। ধানমন্ডি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ এলাকাগুলো এখান থেকে বেশ কাছেই। আর তাই আপনি যদি পরিবারকে দিতে চান এক স্বাছন্দ্যময় জীবন, তাহলে এই সেরা অ্যাপার্টমেন্ট রয়েছে আপনারই জন্য!   

উত্তরাতে ৯৫৮০ বর্গফুটের একটি সম্পূর্ণ বিল্ডিং

https://www.youtube.com/watch?v=Y2Qb2fIVgPM[/embedyt]

বিপ্রপার্টিতে শুধু কি ফ্ল্যাট, অ্যাপার্টমেন্ট বা প্লট পাওয়া যায়? মোটেই না! আমাদের কাছে আছে সম্পূর্ণ বিল্ডিং, বিক্রির জন্য!! তালিকার শেষ এই স্পেশাল লিস্টিংটি অবস্থিত উত্তরায়। ৯৫৮০ স্কয়ার ফিটের এই সুবিশাল ভবনটি অবস্থিত উত্তরার স্কলাস্টিকা সিনিয়র ক্যাম্পাসের খুব কাছেই। ৭ তলা বিশিষ্ট সুবিশাল এই ভবনে রয়েছে ১২টি বেডরুম এবং ১০টি বাথরুম। অ্যাপার্টমেন্টগুলি পশ্চিমমূখী। চমৎকার ইন্টেরিয়র ডিজাইন, গর্জিয়াস ফিটিংস, অত্যাধুনিক সুযোগ সুবিধা সব মিলিয়ে, উত্তরার এই আবাসনকে এড়িয়ে যাবার কোনো উপায় নেই!

এই ছিল ঢাকার এই সময়ের অন্যতম সেরা প্রপার্টিগুলো, যার যে কোনোটি আপনি বেছে নিতে পারেন আপনিও। প্রপার্টিগুলোর মধ্য থেকে কোনটি রয়েছে আপনার পছন্দের প্রথমে, আমাদেরকে জানান কমেন্ট সেকশনে। বিস্তারিত তথ্যর জন্য ভিজিট করুন  বিপ্রপার্টি ডট কম

Write A Comment