Reading Time: 2 minutes

চড়াই উতরাইয়ে এ ভরা এই বছরের শেষ এসেই গেল। অন্যান্য বছরের চেয়ে এই বছরটা সত্যিই ছিল আলাদা। কখনো দ্রুতবেগে এগিয়ে যাওয়া আবার কখনো খানিকটা থমকে যাওয়া! তবও জীবনের এগিয়ে যাওয়া। কেউ কেউ ছেড়েছেন চিরচেনা এলাকা আবার কেউ কেউ চাইছেন নতুন ঠিকানা। যারা নতুন কোন ঠিকানা চাইছেন তাদের জন্য আজকের এই ব্লগ। মাস সেরা প্রপার্টির তালিকা থাকবে আজকের ব্লগে। এক নজরে দেখে যাওয়া যাবে ডিসেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি কোন গুলো!  

মধ্য বাড্ডায় ১৮৭০ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি

ঢাকা শহরে বসবাসরত মানুষের জন্য সবচেয়ে দুশ্চিন্তার বিষয় হল কমিউট বা যাতায়াত। সেদিক বিবেচনায় মধ্য বাড্ডা এমনই একটি স্থান যেখান থেকে ঢাকার যে কোন স্থানে যাতায়াত খুবই সহজ। আর মধ্য বাড্ডায় আছে ১৮৭০ বর্গফুটের এই চমৎকার অ্যাপার্টমেন্টটি। এই পশ্চিমমুখী আধুনিক ইউনিটটিতে থাকছে জীবনধারণের সকল সুযোগসুবিধা। এতে আছে একটি আলাদা বড় ডায়নিং ও ড্রয়িং রুম, অ্যাটাচড বাথসহ ৩ টি বেডরুম। রান্নাঘরটিও চমৎকার সাজানোগোছানো। সব মিলিয়ে বসবাসের জন্য আদর্শ হয়ে উঠতে পারে এই বাসাটি।

বিক্রির জন্য ১৩৫০ বর্গফুটের সুপ্রশস্থ অ্যাপার্টমেন্ট, আফতাব নগরে

আফতাব নগর বেশ চমৎকার পরিকল্পিত এবং সাজানো গোছানো। ঢাকার মধ্যে এমন পরিকল্পিত এলাকা আর কোথাও নেই! আফতাব নগরের বেশিরভাগ বাসায় অত্যন্ত আধুনিক নকশা ও ম্যাটেরিয়ালে নির্মিত। উদাহরণ হল ১৩৫০ বর্গফুটের এই বিশাল অ্যাপার্টমেন্টটি। আপনার স্বপ্নের আবাস গড়তে চাইলে আফতাব নগরে এমন প্রপার্টি পাওয়া যে খুব সহজ তা কিন্তু নয়। এতে আছে ৩টি বেডরুম, ৩টি বাথরুম এবং ২টি বেলকনি যেখানে চাইলে আপনি গড়তে পারেন শখের বাগান। আছে আধুনিক ফিটিংস এবং টেকসই ও মানানসই টাইলস। তাই ডিসেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি নিয়ে কথা বললে সেখানে সহজেই আফতাব নগরের এই সুন্দর প্রপার্টির কথা চলে আসে। 

বনশ্রীতে সুলভে ২৩৭৭ বর্গফুটের ফ্ল্যাট বিক্রয়

সবধরণের নাগরিক সুযোগসুবিধা, দোকানপাট ও সেবা নিয়ে বনশ্রী রাজধানী ঢাকার একটি অত্যন্ত জনপ্রিয় এবং ব্যস্ত এলাকা। এখানে এলাকার ঢোকার আগে হাতিরঝিল থাকায় বিশেষ নগরকেন্দ্রিক ব্যস্ততা তৈরি হয়। ঢাকার অন্যান্য এলাকা থেকে এখানে যাতায়াতও সহজ। সব মিলিয়ে বনশ্রীর ২৩৭৭ বর্গফুটের ফ্ল্যাটটি হতে পারে আপনার পরবর্তী গন্তব্য। পূর্বমুখী এই ফ্ল্যাটটি সম্পূর্ণরূপে পলিশড এবং দীর্ঘস্থায়ী  ফিটিংস সমৃদ্ধ। ৪টি বেড ও ৪টি বাথ, ৩টি বেলকনি ছাড়াও এতে আছে একটি বড়সড় ডায়নিং এবং কিচেন। এই ফ্ল্যাটটি ৯ তলায় হওয়াতে আলো বাতাসের কোন অভাব নেই এখানে। ভবনে এই সকল সুবিধাও একটি বড় পাওয়া হিসেবেই আসে ডিসেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি লিস্টে স্থান পাওয়া এই ফ্ল্যাটে। 

আফতাব নগরে ১৬৫০ বর্গফুটের নজরকাড়া অ্যাপার্টমেন্ট

আফতাব নগর নিঃসন্দেহে ঢাকার সবচেয়ে মূল্যবান এলাকার একটি। তাই সব কিছুর সাথে এই এলাকায় নিরাপত্তা অন্য যে কোন এলাকা থেকে বেশি। সেজন্যই আমাদের ডিসেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি লিস্টে জায়গা করে নিয়েছে আফতাব নগর ১৬৫০ বর্গফুটের নজরকাড়া এই অ্যাপার্টমেন্টটি। এই সুপরিসর ইউনিটটিতে থাকছে ৩টি বেডরুম ও ৪টি বাথ। ৪টি বারান্দা, বারান্দাগুলোও ইউনিটের মতই, যথেষ্ট খোলামেলা ও সুপরিসর যেখানে কাটতে পারে আপনার সুন্দর কিছু সময়। আছে চমৎকার টাইলস, ফিটিংস ও ক্যাবিনেট যা অ্যাপার্টমেন্টটিকে করে তোলে আরো আকর্ষণীয়।

এই ছিল আমাদের বাছাইকৃত ডিসেম্বর ২০২০ এর সেরা প্রপার্টি লিস্ট। এর বাইরেও অসংখ্য প্রপার্টি আছে আমাদের ওয়েবসাইটে যেগুলোর অবস্থান সারা ঢাকা শহরজুড়ে। এরবাইরেও সাভার, টঙ্গীর মত স্থানের এবং চট্টগ্রামের প্রপার্টিও লিস্টেড আছে আমাদের কাছে। খুঁজে নিন আপনার প্রয়োজনমাফিক এবং আমাদের জানান যে কোন চাহিদা সম্পর্কে, কমেন্টবক্সে।

Write A Comment