Reading Time: 2 minutes

আবাসন খাতের জন্যে এবছরের শুরু বেশ আশা জাগানিয়া। মানুষ অনেকতাই নির্ভরতার সাথে আবাসন খাতে বিনিয়োগ করতে পারছেন এখন। বিপ্রপার্টির মত গ্লোবাল রিয়েল এস্টেট কোম্পানীর দেশে উপস্থিতি এ বিশ্বাস তৈরিতে রেখেছে বড় ভূমিকা। অতীতে বেশিরভাগক্ষেত্রেই আমরা শুধুমাত্র কিছু রেসিডেনশিয়াল বা আবাসিক প্রপার্টিকে ফিচার করলেও আমাদের নিয়মিত সিরিজ প্রপার্টিজ অব দি মান্থ এর, জানুয়ারি ২০২০ মাসের সেরা প্রপার্টি থেকেই আমরা বাণিজ্যিক প্রপার্টিও লিস্টে রাখছি। এবারে আমাদের লিস্টে আছে তেমন কমার্শিয়াল বা বাণিজ্যিক প্রপার্টি। বিক্রির জন্য প্রপার্টির সাথে আছে ভাড়ার জন্য লিস্টেড প্রপার্টিও। অর্থ্যাৎ দেশের সবরকমের প্রপার্টি সংক্রান্ত সমস্যার সমাধান আছে বিপ্রপার্টির কাছেই। ফেব্রুয়ারি ২০২০ এর সেরা প্রপার্টি কোনগুলো? চলুন দেখে নেয়া যাক!

বসুন্ধরা আবাসিকে ১০৯০ বর্গফুটের একটি চমৎকার ফ্ল্যাট বিক্রি

পরিকল্পিত এবং আধুনিক একটি আবাসিক এলাকা হিসাবে তুলনামূলক অল্প সময়ের মধ্যেই বসুন্ধরা আবাসিক এলাকা সবারই অনেক পছন্দের। ঢাকায় বসবাসের জন্য সেরা এলাকাগুলোর মধ্যে বসুন্ধরা অন্যতম। সুউচ্চ আবাসিক ভবন থেকে কন্ডোমনিয়াম, কী নেই বসুন্ধরায়? আর একারণেই বসুন্ধরা আবাসিকে ১০৯০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার পরবর্তী ঠিকানা। এটি ব্লক আই-তে মসজিদ সংলগ্ন এলাকায় অবস্থিত। ৩টি বেডরুম ও ৩টি বাথ ছাড়াও এতে ড্রয়িংরুম, ডাইনিংরুম, খোলামেলা রান্নাঘর এবং চমৎকার বারান্দার উপস্থিতি লক্ষ্যণীয়। চমৎকার ইন্টেরিওয়র ডিজাইন এই বাসাটিকে করে তোলে আরও মূল্যবান। তাই ফেব্রুয়ারি ২০২০ এর সেরা প্রপার্টি নিয়ে করা তালিকার প্রথমেই এই বাসাটির কথা বলতে হচ্ছে।

মহাখালীতে সুলভ মূল্যে ৮৫০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট

ঢাকা শহরের একদম মাঝে হওয়ায় মহাখালীর আলাদা গুরুত্ব আছে। দেশের প্রথম ফ্লাইওভার কিন্তু এই মহাখালীতেই। আরও আছে দেশের বৃহত্তম বাস স্ট্যান্ডের একটি। বিভিন্ন বড় বড় প্রতিষ্ঠানের কর্পোরেট অফিস, ব্যাংকও অবস্থিত এই এলাকায়।

সেই মহাখালীতে ৮৫০বর্গফুটের এই বাসাটি হতে পারে আপনারই। ২বেড ও ২বাথের এই বাসাটিতে আছে জীবনযাপনের জন্য আধুনিক সকল সুযোগসুবিধা। বেডরুমের সাথেই আছে বারান্দা। এছাড়াও রয়েছে সার্বক্ষণিক বিদ্যুৎ, পানি এবং গ্যাসের সুব্যবস্থা। 

কলাবাগানে ১২৬৫ বর্গফুটের মনোমুগ্ধকর অ্যাপার্টমেন্ট বিক্রয়

আবাসিক এলাকা হিসাবে কলাবাগানের গুরুত্ব অনেক আগে থেকেই বেশি, এখনও তা বাড়ছে। আশেপাশে ধানমন্ডির মত চমৎকার আবাসিক এলাকা থাকায় অনেকেই চান এই কলাবাগানে একটি নিজের নীড়ের খোঁজ।
সেজন্য কলাবাগানে ১২৬৫ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটি দেখুন।  চমৎকার পারিবারিক জীবনের সকল উপাদান এতে উপস্থিত। এতে আছে ৩টি বেড ও ২টি বাথরুম। বিক্রয়ের জন্য থাকা এই অ্যাপার্টমেন্টটি হতে পারে সাধ্যের মধ্যে আপনার প্রথম পছন্দ। রান্নাঘর, ড্রয়িং রুম ছাড়াও চমৎকার একটি ব্যালকনি অপেক্ষা করছে আপনার জন্য। তাই ফেব্রুয়ারি ২০২০ এর সেরা প্রপার্টি নিয়ে করা তালিকায় ঠাই হয়েছে কলাবাগান বশির উদ্দীন জামে মসজিড সংলগ্ন এই ফ্ল্যাটটির।

খিলক্ষেতে ৯৫০ বর্গফুটের ফ্ল্যাট বিক্রি

আবাসিক এলাকা হিসাবে খিলক্ষেতে মানুষের বসবাস বেড়েই চলছে। আর বসতি বৃদ্ধির সাথে সাথে বাড়ছে বাড়ছে জীবনযাপনের আনুষাঙ্গিক সুযোগসুবিধাও। বসুন্ধরা আবাসিক আর এয়ারপোর্টের মাঝে থাকা এই এলাকার যাতায়াত ব্যবস্থাও বেশ উন্নত। আর খিলক্ষেতেই আছে ৯৫০ বর্গফুটের ছিমছাম এই ফ্ল্যাটটি।
এটি উত্তর পাড়া জামে মসজিদ সংলগ্ন একুশে রোডে অবস্থিত। এতে আছে ৩টি বেড ও ৩টি বাথরুম। মেঝেতে আছে চমৎকার ডিজাইন। রুমের সাথে অ্যাটাচড ব্যালকনী আর আধুনিক রান্নাঘর তো থাকছেই! তাই দেরী না করে মূল্য হাতের নাগালে থাকতে থাকতেই দেখতে পারেন এই অ্যাপার্টমেন্টটি।

লালমাটিয়ায় ১২০০ বর্গফুটের বাণিজ্যিক স্পেস ভাড়া

শুধু বসবাসই নয় বরং ব্যবসা বাণিজ্যের জন্যও প্রয়োজন নির্দিষ্ট স্থানের। তেমন বিভিন্ন কমার্শিয়াল স্পেসের খোঁজ আছে বিপ্রপার্টির কাছে। লালমাটিয়াতে ১২০০ বর্গফুটের এই বাণিজ্যিক স্পেসটির কথাই ধরুন। লোকেশন, ডিজাইন এবং অন্যান্য সুযোগসুবিধা মিলে ছোট বা মাঝারি আকারের অফিসের জন্য এটি পারফেক্ট! কারণ, আবাসিক এলাকা হলেও লালমাটিয়ারে অভাব নেই নানান ধরণের অফিসের। লালমাটিয়া মহিলা কলেজ সংলগ্ন এই অফিসস্পেসটি লিস্টেড আছে ভাড়ার জন্য। বিভিন্ন ধরণের সুবিধা সম্বলিত এই অফিসস্পেসটি আপনি এখনই ভাড়া নিতে পারেন বিপ্রপার্টি ডট কম এর মাধ্যমে।

ফেব্রুয়ারি ২০২০ এর সেরা প্রপার্টি নিয়ে এই ছিল আমাদের আয়োজন। প্রপার্টি সংক্রান্ত যে কোন প্রয়োজনে নির্দ্বিধায় ভিজিট করুন বিপ্রপার্টি.কম। 

Write A Comment