Reading Time: 3 minutes

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেসের নাম বিপ্রপার্টি ডট কম। এটি বিশ্বের বিখ্যাত ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপের (ইএমপিজি) একটি অংশ। ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপের রয়েছে রিয়েল এস্টেট খাতে কাজ করার বিশাল অভিজ্ঞতা। সংযুক্ত আরব আমিরাতের প্রপার্টি পোর্টাল “বেয়ুত ডট কম”, পাকিস্তানের প্রপার্টি পোর্টাল “জামিন ডট কম”-এর মত বিভিন্ন দেশে রয়েছে ইএমপিজির সফল কার্যক্রম। এমন একটি বৃহৎ প্রতিষ্ঠানের সেবা বাংলাদেশে শুধু ঢাকা এবং এর আশপাশের এলাকায় সীমাবদ্ধ থাকবে তা কী করে হয়? তাই আগে থেকে সীমিত পরিসরে থাকলেও গত ১৯শে নভেম্বর ২০১৯ তারিখে বিপ্রপার্টি চট্টগ্রাম শহরে পূর্ণাঙ্গ আকারে যাত্রা শুরু করেছে নতুন একটি অফিস চালু করার মাধ্যমে।

বিপ্রপার্টি কেন চট্টগ্রামে?

বিপ্রপার্টি চট্টগ্রাম অফিস
আবাসন খাতের জন্য চট্টগ্রাম অত্যন্ত সম্ভাবনাময়

দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস হিসাবে আমাদের লক্ষ্য হলো রিয়েল এস্টেট সার্ভিসকে গ্রাহকের নিকট সহজলভ্য ও সহজতর করে তোলা। যে কোন প্রপার্টি, হোক তা আবাসিক বা বাণিজ্যিক, তা কেনা, ভাড়া দেয়া-নেয়া বা বিক্রি, সবকিছুকেই অনেক সহজ করে ফেলাই আমাদের মূল উদ্দেশ্য। বিপ্রপার্টি ডট কম এমন একটি ওয়েবসাইট যার মাধ্যমে আমাদের গ্রাহকেরা ঘরে বসেই সম্পত্তি ক্রয়-বিক্রয় ও ভাড়ার মত জটিল কাজগুলো সম্পর্কে নিশ্চিন্তে সিদ্ধান্ত নিতে পারছেন।
তবে রিয়েল এস্টেট বিশাল একটি খাত। আমাদের দেশের গড়পড়তা একজন মানুষ জীবনে হয়ত একবারই বাড়ি কিনবেন। আর এত বড় একটি সিদ্ধান্ত চোখের পলকে নিয়ে নেয়া যায় না। তাই শুধু অনলাইনে নয় বরং মানুষের আস্থা এবং নির্ভরতা অর্জনের জন্য বিপ্রপার্টি সারা দেশজুড়েই গুরুত্বপূর্ণ সব স্থানে অফিস ও মার্কেটপ্লেস স্থাপন করছে। বন্দরনগরী চট্টগ্রামে বিপ্রপার্টির উপস্থিতি এরই ধারাবাহিকতা মাত্র।
এছাড়া আবাসন খাত বিবেচনা করলেও, চট্টগ্রাম দেশের অন্যান্য অনেক এলাকা থেকে অনেক উন্নত। এখানে অত্যাধুনিক প্লট, ফ্ল্যাট, অ্যাপার্টমেন্ট বা কন্ডোমনিয়ামের চাহিদাও রয়েছে অনেক। শুধু শূন্যস্থান ছিল একটি প্রফেশনাল রিয়েল এস্টেট এজেন্টের যা পূরণ করতেই এ শহরে আগমন বিপ্রপার্টির।

চট্টগ্রাম অফিসের আদ্যোপান্ত

বিপ্রপার্টি অফিস
চট্টগ্রাম অফিসের অভ্যন্তরীণ সাজসজ্জা

চাটগাঁর মানুষদেরকে এক্সক্লুসিভ রিয়েল এস্টেট সাপোর্ট দিতে নগরীর খুলশী এলাকায় এলাকায় আড়াই হাজার বর্গফুটের চমৎকার একটি অফিস চালু করেছে বিপ্রপার্টি। এই অফিসে থাকছে বিপ্রপার্টির সব ধরণের সার্ভিস। ৩৬০ ডিগ্রি রিয়েল এস্টেট সার্ভিস প্রোভাইডার হিসাবে শুধু প্রপার্টি হাতবদলই নয় বরং এ সংক্রান্ত সব ধরণের সার্ভিস বিপ্রপার্টি দিয়ে থাকে। এজন্যই এ অফিসে থাকছে চৌকস লিগ্যাল এবং সেলস টিম যারা প্রপার্টি কেনাবেচার প্রতিটি মুহুর্তে আপনাকে সাপোর্ট এবং পরামর্শ প্রদান করবেন। সব মিলিয়ে ৫০জনেরও বেশি কর্মচারী থাকবেন গ্রাহকের বিভিন্ন সেবায় নিয়োজিত। ইতোমধ্যেই বন্দর নগরীতে ৬৫০০ প্রপার্টি তালিকাভূক্ত করা হয়েছে। এসব প্রপার্টি ক্রয়, বিক্রয় এবং ভাড়া দেয়াসহ সব ধরনের সাপোর্ট দিয়ে নিজেদের কার্যক্রম এগিয়ে নেবে বিপ্রপার্টি।

চট্টগ্রাম অফিসের ঠিকানা

চট্টগ্রাম অফিস আছে আপনার অপেক্ষায়

নিচের এই ঠিকানায় গেলেই আপনি পেয়ে যাবেন আমাদের চিটাগাং অফিসের সদর দরজা।

রুবিয়া হাইটস
৫ম তলা,
৭/এ/১
জাকির হোসেন রোড,দক্ষিণ খুলশী,
চট্টগ্রাম – ৪২২৫

এছাড়াও, গুগল ম্যাপস-এ আমাদের চট্টগ্রাম অফিসের লোকেশন দেখতে ক্লিক করুন এখানে

কী কী সার্ভিস পাওয়া যাবে?

রিয়েল এস্টেট সার্ভিস
পাচ্ছেন দেশের সেরা রিয়েল এস্টেট সার্ভিস

গত ১৯শে নভেম্বর ২০১৯ তে অফিস ওপেন হওয়ায় বিপ্রপার্টির সব ধরণের সার্ভিস এখন থেকে চট্টগ্রামের মানুষেরা পাবেন হাতের নাগালেই। চট্টগ্রামে বিপ্রপার্টির সেবাসমূহের মধ্যে থাকছে

  • প্রপার্টি ক্রয়, বিক্রয় এবং ভাড়া
  • প্রপার্টি ভিউয়িং 
  • হোমলোন সংক্রান্ত পরামর্শ
  • রিয়েল এস্টেট সংক্রান্ত আইনী পরামর্শ এবং সাপোর্ট
  • সকল প্রকার রিয়েল এস্টেট কনসাল্টেন্সি এবং মার্কেটিং

অর্থ্যাৎ একটি প্রপার্টি ক্রয়, বিক্রয় বা ভাড়ার জন্য যতপ্রকারের সাপোর্ট দরকার তার প্রায় সবকিছুই। একটি পূর্ণাঙ্গ, বিশ্বমানের সাপোর্ট তো এমনই হবার কথা!

সমগ্র বৃহত্তর চট্টগ্রামের মানুষকে রিয়েল এস্টেট সংক্রান্ত এক নতুন অভিজ্ঞতার সাথে পরিচয় করিয়ে দেবার জন্য বিপ্রপার্টি ডট কম অঙ্গীকারাবদ্ধ। প্রপার্টি কিংবা রিয়েল এস্টেট সংক্রান্ত যে কোন প্রশ্ন অথবা সমস্যা নিয়ে চলে আসুন বিপ্রপার্টির চট্টগ্রাম অফিসে। আপনার সকল প্রশ্নের উত্তর পাবেন আমাদের এক্সপার্টদের কাছেই। চট্টগ্রামের প্রপার্টি এক্সপার্টরা আছে আপনারই অপেক্ষায়! বিস্তারিত জানতে চাইলে ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট অথবা কল করতে পারেন ০৯৬১২১১০০১১ এই নম্বরে।

Write A Comment