Reading Time: 3 minutes

মে মাস প্রায় শেষ, রোজার ঈদের প্রস্তুতি নিয়েই ব্যস্ত সবাই। পাঞ্জাবি বা শাড়ি, আপনার সঙ্গীর জন্য কোনটি কিনলেন? বাচ্চাদের জন্যই বা কেমন উপহারের কথা ভাবছেন? এতকিছুর মাঝে, আপনার পরিবারকে চমকে দেয়ার উপায় হতে পারে তাদের জন্য একটি নতুন ফ্ল্যাট। যদিও বাস্তবতা হল, আমাদের দেশের প্রেক্ষাপটে একদম নতুনভাবে শুরু করে আপনি হয়ত ৭দিনের মধ্যে একটি ফ্ল্যাট কিনে ফেলতে পারবেন না, তবে আজকে থেকে পরিকল্পনা করলে কিন্তু পরবর্তী ঈদেই আপনি চমকে দিতে পারেন সবাইকে! কোথা থেকে শুরু করবেন ভাবছেন? আপনার জন্যই আমরা এনেছি এই মাসের সেরা কিছু প্রপার্টি। মে ২০১৯-এ সেরা ফ্ল্যাট এগুলোই।

বসুন্ধরা আবাসিক এলাকায় ১,৮৫০ বর্গফুটের মনোমুগ্ধকর ফ্ল্যাট

বসুন্ধরা আবাসিক এলাকায় বিক্রি জন্য ফ্ল্যাটের সংখ্যা নেহায়েত কম নয়। সেসবের মধ্যে থেকে এটির কথাই কেন বলছি? এর চমৎকার ইন্টেরিয়র, ফিটিংস এবং অন্যান্য সুযোগ সুবিধাই একে আলাদা করে ফেলে বাকি সব প্রপার্টি থেকে। বাচ্চাদের খেলার জায়গা আর সুইমিং পুল, ঢাকার খুব বেশি বাসাতে কিন্তু এ সুবিধা নেই। তাই সুযোগ সুবিধা হিসাব করলে বসুন্ধরা আবাসিক এলাকায় ১৮৫০ বর্গফুটের এই ফ্ল্যাটটি পাচ্ছেন আপনি ন্যায্যমূল্যে। এছাড়াও, আপনি পাবেন চমৎকার প্রাইভেসি, নিরাপত্তা ব্যবস্থা, দিনরাত ২৪ ঘণ্টা জেনারেটর ব্যাক আপ এবং বসুন্ধরার মতন এলাকায় বসবাসের সুযোগ। তাই দেরী না করে দেখে নিন বসুন্ধরায় মে ২০১৯-এ সেরা ফ্ল্যাট টি।

চমৎকার ১,৪৯০ বর্গফুটের ফ্ল্যাট, শ্যামলীতে

শ্যামলীর এই তিন বেডরুমের বাসাটি আপনাকে দিচ্ছে সাধ্যের মধ্যে সবটুকু সুখ।শ্যামলীতে ১৪৯০ বর্গফুটের এই ফ্ল্যাটটির সাথে মিরপুর, মোহাম্মদপুর বা গাবতলীর যোগাযোগ খুবই ভাল। ভাল সব শপিংমল, শিক্ষা প্রতিষ্ঠান বা হাসপাতাল, সবকিছুই পাবেন আসেপাশেই। গাবতলী তো একদম হাতের কাছেই, তাই ঢাকা শহর থেকে বের হতে  হলেও চিন্তার নেই খুব বেশি কিছু। বাসার কথা বলতে গেলে বলা যায়, চমৎকার এই ৩ বেডরুমের বাসায় একটি অত্যাবশ্যকীয় জিনিসের রয়েছে, প্রাচুর্য, বাথরুম! ৩ বেডের এই বাসায় বাথরুমই আচেহ ৪টি! তাই মোটামুটি নিশ্চিত হয়ে বলা যায়, এ বাসায় পরিবার নিয়ে উঠলে বাথরুম নিয়ে “ইমার্জেন্সি সিচুয়েশনে” পড়তে হবে না কখনই!

ধানমন্ডিতে সুন্দর একটি ১,০৬৫ বর্গফুটের ফ্ল্যাট

ছিমছাম একটি শীতল এলাকা হচ্ছে ধানমন্ডি। মজাদার খাবার থেকে শুরু করে উন্নত যাতায়াত ব্যবস্থা সবকিছুই পাবেন এই ধানমন্ডিতে। তাই মে মাসের সেরা হয়েছে ধানমন্ডির ১০৬৫ বর্গফুটের ছিমছাম এই ফ্ল্যাটটি। এই ফ্ল্যাটটি শুধু লোকেশনের দিক থেকেই সেরা হয়নি। সকল রিয়েল এস্টেট সুযোগসুবিধা নিয়ে তৈরি হওয়া এই ফ্ল্যাটটি একদম যেন আপনার স্বপ্নের পাওয়া। এই ফ্ল্যাটে আপনি পাবেন দিবা রাত্রি সর্বক্ষণ আলো বাতাস। আপনার রোজকার জীবনকে সহজ করতে এই ফ্ল্যাটটি যত্ন সহকারে তৈরি।

গুলশানে ৪১২৩ বর্গফুটের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

সমাজের উঁচু শ্রেণীর মানুষের বাস গুলশানে। তাদের জীবনে বিলাসের সকল উপরকন নিয়েই তৈরি হয়েছে গুলশানের এই বিলাসসহুল অ্যাপার্টমেন্টটি। ঢাকা শহর তো পরের কথা, খোদ গুলশানেই এমন বিশাল এবং বিলাসবহুল অ্যাপার্টমেন্ট খুঁজে পাওয়া কঠিন! ৪ হাজার স্কয়ার ফিটের চেয়েও বড় এই অ্যাপার্টমেন্টটিতে আচেহ ৪টি বেড এবং ৪টি বাথরুম। এর সৌন্দর্য, স্টাইল, সুযোগসুবিধা এরূপ সব বাসাকে হার মানায়। টাইলস অথবা ফিটিংস, সবই বিশ্বমানের। প্রশস্ত রুম বা বারান্দা, মুগ্ধ করবে আপনাকে। ঢাকা শহরের অন্যতম নিরাপদ এলাকা গুলশান ডিপ্লোম্যাটিক জোনে এটি অবস্থিত। নিঃসন্দেহে এটি মে ২০১৯-এ সেরা ফ্ল্যাট গুলোর একটি!

রামপুরায় ছিমছাম ১,২০৫ বর্গফুটের ফ্ল্যাট

এলাকা হিসাবে রামপুরার বয়স কিন্তু কম নয়। ঢাকার অনেক পুরানো একটি এলাকা হলেও এখানে আধুনিক ফ্ল্যাট বানানো শুরু হয়েছে খুব বেশিদিন কিন্তু হয় নি। আর তাই আপনি যদি রামপুরাতে একটি ছিমছাম ফ্ল্যাট খুঁজে থাকেন তাহলে পশ্চিম রামপুরায় ১২০৫ বর্গফুটের এই ফ্ল্যাটটি আপনার জন্যই। অল্প কিছুদিন আগে বানানো এই ফ্ল্যাটে রয়েছে ৩টি বেডরুম ও ৩টি বাথ। এটি হাতিরঝিল এবং মহানগর প্রজেক্টের খুব কাছে অবস্থিত হওয়ায় যোগাযোগ ব্যবস্থাও অনেক ভাল। সুন্দর সাজানো গোছানো এই ফ্ল্যাটটি অপেক্ষা করছে আপনার জন্যই!

এই ছিল মে ২০১৯-এ সেরা ফ্ল্যাট গুলোর একটি ছোট্ট তালিকা। তবে, আসছে জুনও কিন্তু আমাদের জন্য অনেক ইভেন্টফুল একটি মাস। ঈদুল ফিতর এবং বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ ছাড়াও এমাসে বিভিন্ন জায়গায় হচ্ছে বিভিন্ন ইভেন্ট। জানতে হলে চোখ রাখুন আমাদের ব্লগে এবং বিপ্রপার্টির বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক, ইউটিউব, ইন্সটাগ্রামসহ আমাদের সকল সোশ্যাল মিডিয়ার লিংক পাবেন এই ব্লগেরই ডানপাশের সাইডবারে। আর এরকম আরও অনেক প্রপার্টির খোঁজ চাইলে ঘুরে দেখতে পারেন আমাদের ওয়েবসাইট।

Write A Comment