Reading Time: 2 minutes

বাসা বাড়ির সাথে আসবাব বা ফার্নিচার ওতপ্রোতভাবে জড়িত। বাসা ছাড়া ফার্নিচার যেমন বেমানান ঠিক তেমনি ফার্নিচার ছাড়া বাড়ির কথাও ভাবা যায় না! বিপ্রপার্টি ডট কম শুধু সাধারণ একটি প্রপার্টি মার্কেটপ্লেস নয়। বরং আপনার জীবনের বড় একটি অংশ, আবাসন চাহিদা সংক্রান্ত পূর্ণাঙ্গ সমাধান দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। আর তাই, বিপ্রপার্টি সবসময়ই চেষ্টা করে গ্রাহকদের নতুন কিছু উপহার দিতে। এরই অংশ হিসেবেই আগামী ১লা নভেম্বর ২০১৯ থেকে ২০ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত বিপ্রপার্টি ডট কমআখতার ফার্নিশার্সের যৌথ উদ্যোগে আয়োজিত হচ্ছে একটি বিশেষ ক্যাম্পেইন। ” স্মার্ট প্রপার্টির স্মার্ট ফার্নিচার ” নামে একটি বিশেষ ক্যাম্পেইন নিয়ে আমাদের আজকের আয়োজন!

বিশেষ কী থাকছে এই স্মার্ট প্রপার্টির স্মার্ট ফার্নিচার ক্যাম্পেইনে? 

বিপ্রপার্টি
বিপ্রপার্টি এবং আখতার ফার্নিশার্সের বিশেষ ক্যাম্পেইন

সচরাচর নতুন বাসাতে আমরা পুরাতন ফার্নিচার নিয়ে উঠতে চাই না। সবাই চাই কিছু নতুন ফার্নিচার। আর সে ফার্নিচার যদি হয় আখতার ফার্নিশার্সের মত কোন নামীদামী ব্র্যান্ড থেকে, তাহলে তো কথাই নেই! আর এসব কথা মাথায় রেখেই বিপ্রপার্টি ও আখতার ফার্নিশার্সের উদ্যোগে এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী সকল গ্রাহক পাচ্ছেন বিশেষ মূল্যছাড়। ক্যাম্পেইন চলাকালীন সময়ে আখতার ফার্নিশার্সের নির্দিষ্ট শো-রুম থেকে থেকে যে কোনো ফার্নিচার কিনলেই পাবেন ৮% মূল্যছাড়। 

কীভাবে এই ক্যাম্পেইনে অংশ নেয়া যাবে?

এমন চমৎকার ক্যাম্পেইনে নেই কোন বিশেষ শর্ত। ক্যাম্পেইন চলাকালীন সময়ে অর্থ্যাৎ ১লা নভেম্বর ২০১৯ থেকে ২০ ডিসেম্বর ২০১৯, এই সময়ের মধ্যে বিপ্রপার্টির কাছ থেকে যে কোনো সার্ভিস নিলেই আপনি এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারছেন। 

কোন কোন শো-রুমে পাচ্ছেন এই ডিসকাউন্ট?

akhtar furniture showroom bproperty discount
এই শো-রুমগুলোতে উপভোগ করা যাবে ডিস্কাউন্ট

উত্তরা, মিরপুর, ধানমন্ডি, পান্থপথ, খিলগাঁও, মগবাজার, বারিধারা,কাকরাইলসহ সারা ঢাকা শহরজুড়ে আখতার ফার্নিশার্সের মোট ১১টি শো-রুমে এই ডিসকাউন্ট উপভোগ করা যাবে। এগুলোর হল 

শো-রুমের লোকেশন যোগাযোগের নম্বর
বারিধারা ০১৮৪৭-০০৪৭২২
উত্তরা ফ্ল্যাগশিপ ০১৮৪৭-০০৪৭২০
উত্তরা ফ্রাঞ্চাইজ ০১৮৪৭-১৯২০৫৫
মিরপুর ফ্ল্যাগশিপ ০১৮৪৭-০০৪৭২৩
কাজীপাড়া ০১৮৪৭-০০৪৭১২
সংসদ (মনিপুরী পাড়া) ০১৮৪৭-০০৪৭১৯
ধানমন্ডি ০১৮৪৭-০০৪৭১৬
পান্থপথ ০১৮৪৭-৪৬০২০১
মগবাজার ০১৮৪৭-০০৪৭২১
১০ খিলগাঁও ০১৮৪৭-১৯২০৬২
১১ কাকরাইল ০১৮৪৭-১৯২০৬০

কতদিন এই ডিসকাউন্ট অফার উপভোগ করা যাবে? 

এই স্পেশাল ডিসকাউন্টটি আমাদের গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ক্যাম্পেইন শুরুর দিন অর্থ্যাৎ ১লা নভেম্বর থেকে শুরু করে একদম বছরের শেষদিন, ৩১শে ডিসেম্বর পর্যন্ত। সার্ভিসটি নেবার পর প্রপার্টি অ্যাডভাইজারের কাছ থেকে বিশেষ ডিসকাউন্ট কুপনটি বুঝে নিন!  

বিপ্রপার্টি থেকে জলদি নিয়ে নিন আপনার প্রয়োজনীয় সার্ভিসটি আর চমৎকার এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে উপভোগ করুন আখতার ফার্নিশার্সের শো রুমে স্পেশাল ডিসকাউন্ট। 

ক্যাম্পেইনের সময়কালঃ ১লা নভেম্বর ২০১৯ থেকে ২০ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত

ডিসকাউন্ট উপভোগ করা যাবেঃ  ১লা নভেম্বর থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত.

*বিপ্রপার্টি ডট কম এবং আখতার ফার্নিশার্সের সাথে সরাসরি সংশ্লিষ্ট কেউ অফার উপভোগ করতে পারবেন না।

*এই ক্যাম্পেইন সংক্রান্ত বিপ্রপার্টি ডট কম-এর নেয়া সকল সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

Write A Comment