Reading Time: 3 minutes

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড আবারো বছরের সবচেয়ে বড় মোবাইল বিক্রয় উৎসব৫ম দারাজ মোবাইল উইক, ২০১৯” আয়োজন করেছে। এই মোবাইল উইকের বিগত চার বছরের সাফল্য আর জনপ্রিয়তার সূত্র ধরে এবারও আয়োজিত হয়েছে এই মোবাইল বিক্রয় সপ্তাহটি। ২৪ জুন  শুরু হওয়া এই মোবাইল উইক চলবে ৩০ জুন পর্যন্ত। দারাজ মোবাইল উইক ২০১৯ এ আপনি পাবেন প্রচুর পরিমাণের ডিসকাউন্ট এবং অসংখ্য মেগা অফার। উন্নতমানের হোম আপ্লায়েন্স থেকে শুরু করে মোবাইল ফোন এবং ক্যামেরায় চলছে বর্ষ সেরা সব মূল্যছাড়। তবে বিগত বছর থেকে এ বছরে রয়েছে বেশকিছু নতুনত্ব। কি সেগুলো জেনে নেয়া যাক – 

শাওমি বাংলাদেশ থেকে থাকছে চমৎকার সব ডিলস 

শাওমি বাংলাদেশ সম্ভবত এমন একটি ব্র্যান্ড, যেখানে আপনি পাবেন না এমন কোন গেজেটই নেই। হেডফোন থেকে শুরু করে ব্যাগপ্যাক,ওয়েট স্কেল, স্মার্ট বাল্ব এবং দুর্দান্ত সব স্মার্টফোন কি নেই এখানে! বিস্ময়কর ব্যাপার হলো দারাজ মোবাইল উইকে এই শাওমি প্রোডাক্ট গুলোতে পাচ্ছেন সব চমৎকার অফার এবং মূল্যছাড়। অন্যতম চমৎকার অফারের একটি চলছে রেডমি নোট ৬ (Redmi Note 6) এ, ১৭,৪৯৯ টাকার মোবাইল আপনি এখন পাচ্ছেন ১৩,৮৯৯ টাকায়। এছাড়াও এমনি আরও বান্ডেল এবং কম্বো অফার তো রয়েছেই যা আপনি কোন ভাবেই এড়াতে পারবেন না!

স্যামসাং এ থাকছে মেগা অফার

অনেকেই আছেন যারা স্যামসাং ভালোবাসেন এটির ফিচার এবং মানের কারণে। তাই দারাজ মোবাইল উইক আপনাকে এনে দিয়েছে এমন একটি সুযোগ যেখানে আপনি মেগা অফারে লুফে নিতে পারবেন স্যামসাং এর চমৎকার সব মোবাইল। এবং আপনি যদি একটি স্মার্ট টিভি কেনার অপেক্ষায় থেকে থাকেন তবে এখনই সময়, ২২% ছাড়ে স্মার্ট টিভি কেনার। এছাড়াও, মোবাইল ফোনে চলছে অসাধারণ মূল্যছাড়, মাত্র ১৮,৩০০ টাকায় পেয়ে যাবেন গ্যালাক্সি এ৬(Galaxy A6)। এখানে পেয়ে যাবেন স্যামসাং এর প্রায় সকল প্রোডাক্ট। 

আকর্ষণীয় মূল্যে পাচ্ছেন হুয়াওয়ে ফোন 

বিশ্বের দরবারে অনেক দিন ধরেই হুয়াওয়ে শিরোনাম তৈরি করে আসছে এবং দারাজ মোবাইল উইকেও এর ব্যতিক্রম ঘটেনি। এই মোবাইল উইকেও তারা এক নম্বর ব্র্যান্ড হিসেবেই আধিপত্য ধরে রেখেছে। সেই সাথে বিশেষ মূল্যে পাওয়া যাচ্ছে হুয়াওয়ের বিশ্ব সেরা অসংখ্য মোবাইল ফোন। তাদের সকল জনপ্রিয় স্মার্টফোন যেমন, হুয়াওয়ে নোভা থ্রি আই (Huawei Nova 3i) এবং ওয়াই সেভেন প্রো (Y7 Pro) পাওয়া যাচ্ছে বিশেষ মূল্যে!

বিনামূল্যে পাচ্ছেন বাংলালিংক সিম

বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার মোবাইল অপারেটরের একটি হচ্ছে বাংলালিংক। দারাজ মোবাইল উইক ২০১৯ এ তারা হাজির হয়েছেন একটি বিশেষ অফার নিয়ে, সেটি হচ্ছে যারাই মোবাইল উইক থেকে কিছু কিনবেন তারাই পেয়ে যাবেন বিনামূল্যে একটি সিম। স্মার্টফোন ক্রয়ের সময় ক্রেতা পাবেন একটি কুপন যেটি যেকোন বাংলালিংক কাস্টমার কেয়ারে দেখালেই সাথে সাথে পেয়ে যাবেন বিনামূল্যের সিমটি। এই সিমে আরও থাকছে এক্সকুসিভ টক টাইম এবং  ইন্টারনেট অফার।    

টপ ডিলস  থাকছে এসকোয়্যার ইলেকট্রনিক্স থেকে  

দারাজ মোবাইল উইকে সেরা ডিলে এসকোয়্যার ইলেকট্রনিক্স থেকে হোম অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন। এখানে হোম অ্যাপ্লায়েন্স এর সব পণ্য তাও সেরা অফারে। কি নেই এখানে মাইক্রোওয়েভ ওভেন থেকে শুরু করে রেফ্রিজারেটর আপনার ঘরের সবকিছু এখানে পাবেন তাও দারুণ অফারে। নিঃসন্দেহে এই অফারগুলো লুফে নেবার মত, তাহলে দেরি না করে অর্ডার করুন। 

মুভিং পার্টনার – পাঠাও 

কাস্টমারদের সময় মত মালামাল বা পণ্য পোঁছে দেয়া ই-কমার্সের একটা বড় অংশ। তাই এবারের দারাজ মোবাইল উইকে পার্টনার হয়েছেন “পাঠাও”। কেননা, পাঠাও এর আছে বিখ্যাত ডেলিভারি সার্ভিস যার দরুন খুব কম সময়ে আপনি পেয়ে যাবেন আপনার প্রোডাক্ট। এই মোবাইল উইকে আপনাকে একদম চিন্তা করতে হবে না প্রোডাক্ট ডেলিভারি নিয়ে। পাঠাও এর ডেলিভারি সার্ভিসের জন্য খুব কম সময়েই আপনি কাঙ্ক্ষিত প্রোডাক্ট পেয়ে যাবেন। 

প্রপার্টি পার্টনার – বিপ্রপার্টি 

৫ম দারাজ মোবাইল উইকে প্রপার্টি পার্টনার হিসেবে আছে বিপ্রপার্টি
৫ম দারাজ মোবাইল উইকে প্রপার্টি পার্টনার হিসেবে আছে বিপ্রপার্টি

প্রথম বারের মত বাংলাদেশের সর্ববৃহৎ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি অংশ নিচ্ছে দারাজ মোবাইল উইক এ প্রপার্টি পার্টনার হিসেবে। বিপ্রপার্টির প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষ সহজেই প্রপার্টি ক্রয়, বিক্রয় এবং ভাড়া করতে পারবেন। সেই সাথে সর্বক্ষণ পাশে পাচ্ছেন বিপ্রপার্টি এক্সপার্টদের। দারাজ মোবাইল উইকের কল্যাণে মানুষ বিপ্রপার্টি সম্বন্ধে আরও জানবার সুযোগ পাবে। তাহলে দেরি না করে এখনই দেখে আসুন দারাজ মোবাইল উইক ২০১৯। 

গেমিং জোন

৭টি গেম খেলেই জিতে নিতে পারেন আকর্ষণীয় সব উপহার
৭টি গেম খেলে জিতে নিন আকর্ষণীয় সব উপহার

এই প্রথম দারাজ মোবাইল উইকে এই সেরা সুযোগটি উপভোগ করতে পারছেন। আপনার দারাজ অ্যাপের গেইমিং জোনের যেকোন ৭টি গেম খেলেই জিতে নিতে পারেন আকর্ষণীয় সব উপহার। অবসর কাটানোর পাশাপাশি আপনি জিতে নিতে পারেন চমৎকার উপহার সমূহ। একটি চমৎকার সুযোগ যেখানে সেরা অফার আর মেগা সব ডিলস আপনার জন্য অপেক্ষায় আছে। তাই জলদি করুন এবং এখনই অর্ডার করে ফেলুন আপনার পছন্দের সবকিছু। এমন অফারগুলো থেকে নিজের জন্য কোন অফার বেছে নিয়েছেন কমেন্টে জানাতে অবশ্যই ভুলবেন না! 

Write A Comment