Reading Time: 2 minutes

আমরা এখনও ভয়াবহ একটি সময় পার করছি। গতবছরের মত এবারও লকডাউনে গোটা দেশ। পুরো দেশ একটু থমকে থাকলেও থেমে নেই জীবন। জীবন জীবিকার তাগিদে আমাদের এগিয়ে যেতেই হয়। আর এই কঠিন সময়টাতেও যারা ঠিকানা বদলের কথা ভাবছেন তাদের জন্যই আজকে প্রপার্টি নিয়ে লেখা। বিভিন্ন এলাকাভেদে সাজানো হয়েছে আজকের প্রপার্টিগুলোকে। এমন এক প্রপার্টিই হয়তো আপনি খুঁজছিলেন। কেমন এই প্রপার্টিগুলো জানতে পড়ুন আজকের এই ব্লগ আর জেনে নিন এপ্রিল ২০২১-এ সেরা ফ্ল্যাট গুলো সম্বন্ধে!  

মনোরম পরিবেশে বসবাসের জন্য সূত্রাপুর এলাকায় ১,৩৫০ বর্গফুটের ফ্ল্যাট বিক্রি 

সূত্রাপুর আবাসিক এলাকায় ফ্ল্যাটগুলো সবসময়ই পছন্দনীয়। তাই চলুন শুরু করি সূত্রাপুরের একটি চমৎকার ১,৩৫০ স্কয়ারফুটের ফ্ল্যাট দিয়ে! এই চমৎকার বাসাটির সব কাজই কমপ্লিট, এখন শুধু অপেক্ষা আপনার ফিনিশিং টাচের! ফ্ল্যাটের ৩টি বেড এবং ৩টি বাথরুম মাঝারি যে কোন ফ্যামিলির জন্য যথেষ্ট। আর এর অবস্থানও সূত্রাপুর আবাসিক এলাকায়, যে এলাকাটি ঢাকার আর দশটি এলাকা থেকে একদম আলাদা। এই অ্যাপার্টমেন্টটির নিকটেই রয়েছে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান এবং জরুরি সেবা নিশ্চিত করতে আছে হাসপাতাল। হাতের নাগালেই রয়েছে দোকান, সুপার শপ, কাঁচাবাজার, শপিংমল ইত্যাদি যা আপনার  দৈনন্দিন জীবনকে করবে সহজতর এবং আরামদায়ক। সার্বক্ষণিক বিদ্যুৎ, পানি এবং গ্যাস সরবরাহের ব্যবস্থা তো থাকছে। নিশ্চিন্তে আপনার নতুন বাসা হিসেবে বেছে নিতে পারেন এই প্রপার্টিকে।

মধ্য বাড্ডাতে ১,৮৭০ বর্গফুটের ছিমছাম ফ্ল্যাট

মধ্য বাড্ডা বসবাসের জন্য অনেকেরই পছন্দের জায়গা। আর ১,৩০০ বর্গফুটের এই আকর্ষণীয় ফ্ল্যাটটি বাড্ডাতেই! চমৎকার সব ফিটিংস, উচু সিলিং, দরজার নজরকাড়া ডিজাইন এবং সুবৃহৎ জানালা এই ফ্ল্যাটটিকে করে তুলেছে আরো মূল্যবান। এই অ্যাপার্টমেন্টটি আপনার সাধ্যের মধ্যে মনের মতো একটি আবাসন নিশ্চিত করতে সক্ষম। আধুনিক পরিকল্পিত ফ্লোরপ্ল্যান এবং মানসম্মত ফিটিংস ছাড়াও, অ্যাপার্টমেন্টটিতে আপনি ২৪ ঘন্টা বিদ্যুৎ,পানি এবং গ্যাস এর সুব্যবস্থা পাচ্ছেন।  অ্যাপার্টমেন্টটিতে রয়েছে ৩টি প্রশস্ত বেডরুম, ৪টি আধুনিক ফিটিংস বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, রান্নাঘর এবং একান্তে কিছু ভালো সময় কাটানোর জন্য আছে সুন্দর একটি বারান্দা। আর বাড্ডার মত এলাকায় অবস্থান হওয়ায় এপ্রিল ২০২১-এ সেরা ফ্ল্যাট গুলোর একটি এটি।

১,৩০০ বর্গফুটের চমৎকার ফ্ল্যাট আছে উত্তর বাড্ডাতে

বর্তমানে অনেকের কাছেই বাড্ডা অনেক প্রিয় একটি আবাসিক এলাকা। সুপরিকল্পিত নগরায়নের উদাহরণও এটি। তাই বাড্ডাতে ফ্ল্যাট কেনা অনেকের জন্যই আকাঙ্ক্ষিত । সেজন্যই বাড্ডার এই ১৩০০ বর্গফুটের ফ্ল্যাটটি হতে পারে বাড্ডাতে আপনার আবাসনের নতুন ঠিকানা! সাশ্রয়ী মূল্যে বাড্ডার এই নান্দনিক অ্যাপার্টমেন্টটি একবার দেখে আসতে পারেন। এতে ৩টি প্রশস্ত বেডরুম, ৪টি আধুনিক ফিটিংস বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, রান্নাঘর এবং বারান্দা রয়েছে। এছাড়াও ২৪ ঘন্টা বিদ্যুৎ, পানি এবং গ্যাস সরবরাহ এর ব্যবস্থা আছে। এলাকায় রয়েছে বেশ কিছু স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। এছাড়া দৈনন্দিন জীবনের বিভিন্ন প্রয়োজন পূরণের জন্য হাতের কাছেই রয়েছে ডিপার্টমেন্টাল ষ্টোর, বাজার, শপিংমল ইত্যাদি। মনোরম পরিবেশের আকর্ষণীয় অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার স্বপ্নের আবাসনের এক নিরাপদ ঠিকানা। 

মগবাজারে ১২৫৬ বর্গফুটের সাজানো গোছানো ফ্ল্যাট

এপ্রিল ২০২১-এ সেরা ফ্ল্যাট লিস্টের শেষে থাকছে মগবাজারের সাজানো গোছানো এই ১২৫৬ বর্গফুটের ফ্ল্যাটটি।  মগবাজারের ৩ বেড ও ৩ বাথের এই ফ্ল্যাটটি হতে পারে ঢাকা শহরে আপনার ঠিকানা। অ্যাপার্টমেন্টটি মজবুত এবং সুপরিকল্পিত নকশায় তৈরি করা। প্রশস্ত বেডরুম, আধুনিক ফিটিংস বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, মানসম্মত ফিটিং করা রান্নাঘর, বারান্দা রয়েছে। আপনি চাইলে বারান্দাতে কিছু গাছ লাগিয়ে ঘরের আঙিনায় সবুজ একটা পরিবেশ তৈরি করতে পারেন।  সব মিলিয়ে থাকার জন্য এই অ্যাপার্টমেন্টটি হতে পারে একটি চমৎকার ঠিকানা। এই ফ্ল্যাটের ইন্টেরিয়রও বেশ সুন্দর ও সাজানো গোছানো।

তো এই ছিল আমাদের এপ্রিল ২০২১-এ সেরা ফ্ল্যাট লিস্ট। সবগুলো প্রপার্টিই এপ্রিল মাসে ছিল বিক্রির জন্য প্রস্তুত। আর এর বাইরেও আকর্ষণীয় ফ্ল্যাট ও অ্যাপার্টমেন্ট দেখতে চাইলে এখনই ভিজিট করুন বিপ্রপার্টি এর ওয়েবসাইট। শুধুমাত্র ঢাকা শহরেই আমাদের আছে হাজার হাজার ভেরিফাইড প্রপার্টি লিস্টিং!

Write A Comment