Reading Time: 2 minutes

২০২০ সাল শেষ হতে যাচ্ছে। আগামী বছরে নতুন ঠিকানায় উঠতে মনের মত প্রপার্টি খোঁজা চাই এই মাস থেকেই। সবাই চায় শান্ত-নিরিবিলি পরিবেশে হোক নতুন আবাস, নতুন আশ্রয়। বিপ্রপার্টি টিম আপনার সেই আগ্রহ ও চাহিদা অনুযায়ী বসতবাড়ি খুঁজে দিতে প্রস্তুত। আপনি চাইলেই আগামী দু’ মাসের মধ্যেই পেয়ে যেতে পারেন আপনার স্বপ্নের প্রপার্টি। আর বাড়ি খোঁজাখুঁজির প্রক্রিয়ায় আমরা আপনাকে অফার করছি সবচেয়ে সাশ্রয়ী ইনসেন্টিভ স্ট্রাকচার ও প্রয়োজনীয় সাপোর্ট। আজকের ব্লগে আমরা অক্টোবর ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর মধ্য থেকে চারটি অ্যাপার্টমেন্ট সম্বন্ধে বিস্তারিত বলবো।

গুলশানে বিক্রির জন্য ৫,২১১ বর্গফুটের চমৎকার একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট রয়েছে 

বিলাসবহুল ও আভিজাত এলাকা গুলশান! যেখানে রয়েছে ডিপ্লোম্যাটদের আনাগোনা। এমন এক এলাকায় কে না থাকতে চাইবে! এখানে গড়ে উঠেছে প্রচুর রেস্টুরেন্ট, সুপার শপ, শপিং মল ও কমিউনিটি হল। ফলে আবাসিক ও বাণিজ্যিক উভয় ক্ষেত্রেই গুলশানের রিয়েল এস্টেট ভ্যালু বেড়েছে বহুগুণ। এ এলাকার যোগাযোগ ব্যবস্থাও বেশ ভালো হওয়ায় এখান থেকে ঢাকার যেকোনো জায়গায় যাতায়াত করা যায় খুব সহজে। তাই প্রথম বাড়ি হিসেবে ৫,২১১ বর্গফুটের চমৎকার একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট টি আপনি কিনতে পারেন। ৫ বেডরুম ও ৫ টি বেলকনি সাথে থাকবে ৫ টি বাথ্রুম। চমৎকার এই বাড়িটি দেখতে ভীষণ আকর্ষণীয় এবং বড় পরিবারের জন্য ভীষণ উপযোগী। এছাড়া লিফট, সিকিউরিটি, ইলেক্ট্রিসিটি ব্যাকআপের সুবিধা তো থাকছেই। এসবের জন্যই অক্টোবর ২০২০ এর সেরা প্রপার্টি এর তালিকায় রয়েছে এ অ্যাপার্টমেন্টটি।

গুলশান-২, এ বিক্রির জন্য রয়েছে ২,২০০ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট 

পাকিস্তান হাই কমিশনের কাছে অবস্থিত ২,২০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি একদম আপনার মনের মত! আভিজাত্যে বসবাসের স্বপ্ন নিয়ে থাকা মানুষদের জন্য এই ঠিকানা যেন স্বপ্নের মতই। অ্যাপার্টমেন্টটির কাছাকাছি কী নেই তাই বলুন! শপিং মল থেকে শুরু করে আপনার চাহিদার সকল কিছু আপনি এই এলাকায় খুঁজে পাবেন। ৩ বেডরুম ও ৩ বাথরুমের এ বাড়িটি দেখতে ভীষণ আকর্ষণীয় এবং ছোট পরিবারের জন্য ভীষণ উপযোগী। এছাড়া যেখানে ২৪/৭ সিসিটিভি লিফট, সিকিউরিটি, ইলেক্ট্রিসিটি ব্যাকআপের সুবিধা তো রয়েছেই। ওয়েল ফার্নিশড একটি অ্যাপার্টমেন্ট রয়েছে আপনার অপেক্ষায়। এসবের জন্যই অক্টোবর ২০২০ এর সেরা প্রপার্টি এর তালিকায় এ অ্যাপার্টমেন্টটি অন্যতম।

ইস্কাটনে বিক্রি হবে ১,২৭০ বর্গফুটের অসাধারণ একটি অ্যাপার্টমেন্ট  

১,২৭০ বর্গফুটের অসাধারণ একটি অ্যাপার্টমেন্ট টি শহরের প্রাণকেন্দ্র ইস্কাটনে অবস্থিত। এই অ্যাপার্টমেন্টটি ঠিক যেমন আপনি নিজের আবাসনের জন্য আশা করেন তেমনি। বিশ্বাস না হলে আজই ঘুরে আসুন। আকর্ষণীয় লোকেশনের অ্যাপার্টমেন্টটি প্রশস্ত বেডরুম, আধুনিক ফিটিংস বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, রান্নাঘর এবং খোলামেলা বারান্দা সমৃদ্ধ। এছাড়াও রয়েছে সার্বক্ষণিক বিদ্যুৎ, পানি ও গ্যাস সরবরাহ এর সুব্যবস্থা। ৩ বেডরুম ও ৩ বাথরুমের এ অ্যাপার্টমেন্টটিও সেরকম প্রজেক্টেরই অংশ। ইস্কাটনের এই রেডিমেড অ্যাপার্টমেন্টটি হাত ছাড়া করার নয়!

৩,২৫০ বর্গফুটের একটি রেডি অ্যাপার্টমেন্ট ভাড়া দেওয়া হবে।

৩,২৫০ বর্গ ফুটের সুন্দরভাবে নির্মিত ধানমন্ডি নিকটস্থ নাজ এ নূর হাসপাতাল প্রাইভেট লিমিটেড সংলগ্ন একটি রেডি অ্যাপার্টমেন্ট ভাড়া দেওয়া হবে। এই এলাকাটি শহরের এমন এক জায়গায় অবস্থিত যেখান থেকে শহরের অন্য যে কোন প্রান্তে যাতায়াত বেশ সহজ এবং সুবিধাজনক। এছাড়াও এই এলাকায় রয়েছে বেশকিছু স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল, ব্যাংক, এটিএম বুথ, সুপার শপ, শপিংমল ইত্যাদি। এই অ্যাপার্টমেন্টে আছে প্রশস্ত বেডরুম, আধুনিক ফিটিংস সম্মলিত বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, রান্নাঘর এবং বারান্দা। অ্যাপার্টমেন্টটিতে ২৪ ঘন্টা বিদ্যুৎ, পানি এবং গ্যাস সরবরাহ রয়েছে। এই অ্যাপার্টমেন্টে ৪টি বেডরুম এবং ৫টি বাথরুম রয়েছে এবং ড্রয়িং স্পেসের জায়গাটি বেশ বড় আর খোলামেলা!  অন্যান্য আরও সুবিধা ও প্রমাণের ভিত্তিতে তাই সহজেই একে অক্টোবর ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর তালিকায় রাখা যায়।

অক্টোবর ২০২০ এর সেরা প্রপার্টি এর আওতাভুক্ত এ ৪টি অ্যাপার্টমেন্টই বর্তমানে ঢাকার সবচেয়ে ভালো অ্যাপার্টমেন্টগুলোর মধ্যে অন্যতম। তবে এছাড়া অসংখ্য অসাধারণ প্রপার্টি পাবেন https://www.bproperty.com/bn/ এ। কোন প্রপার্টিটি আপনার ভালো লাগলো তা কিন্তু কমেন্টে জানাতে ভুলবেন না!  

Write A Comment