Reading Time: 2 minutes

নিজের একটা বাড়ি হবে, এমন স্বপ্ন কার না থাকে। নিজের পছন্দমত ডিজাইনে সাজিয়ে নিয়ে যে জায়গাকে ঘিরে আমাদের সব স্বপ্ন বাসা বাঁধবে নতুন করে। ঢাকা শহরের মাঝে চাহিদামত এমনই একটি জায়গা খুঁজে পাওয়া অনেক ক্ষেত্রেই বেশ চ্যালেঞ্জিং হয়ে যায়। যেহেতু প্রপার্টিতে বিনিয়োগের সিদ্ধান্ত বেশ বড় একটি বিষয়, তাই মার্কেট যাচাই-বাছাই করে, সুযোগ-সুবিধা সহ বিভিন্ন বিষয়াদি পর্যালোচনা করে তবেই প্রপার্টিতে বিনিয়োগের সিদ্ধান্ত নেয়া উচিত। এক্ষেত্রে বিপ্রপার্টির ডাটাবেজে থাকা অসংখ্য ভেরিফায়েড প্রপার্টি থেকে আপনি আপনার পছন্দমত প্রপার্টিটি কিনতে পারছেন খুব সহজে। তবে চলুন, বিপ্রপার্টির তালিকা থেকে আগস্ট ২০২২ এর সেরা প্রপার্টি সমূহ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক। 

বনানীতে ২,১৪১ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্টটি  বিক্রয়ের জন্য প্রস্তুত

বসবাসের জন্য ঢাকার জনপ্রিয় এলাকাগুলোর মধ্যে বনানী অন্যতম। কমার্শিয়াল এই এলাকায় ২,১৪১ বর্গফুটের ৩ বেডরুম এবং ৪ বাথরুমের মাঝারি সাইজের এই অ্যাপার্টমেন্টে আপনি বসবাসের জন্য সকল ধরনের সুযোগ সুবিধাই পাচ্ছেন। ফ্যামিলি লিভিং এর জন্য ডিজাইন করা চমৎকার এই অ্যাপার্টমেন্টে খোলামেলা এটাচড ব্যালকনি এবং বেশ বড় জানালা রয়েছে। ফলে অ্যাপার্টমেন্টটিতে আলো প্রবেশের বেশ ভালো ব্যবস্থা রয়েছে। এমনকি বাড়তি সুবিধা হিসেবে কিচেন এরিয়াতে অ্যাটেন্ডেন্টের জন্য আলাদা একটি রুমেরও ব্যবস্থা করা রয়েছে। 

দক্ষিণমুখী এই অ্যাপার্টমেন্টে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা যেমন রয়েছে, সাথে মেইনটেন্যান্স স্টাফ এবং ক্লিনিং সার্ভিস এর সুবিধাও আছে। আর তাই, পরিবার নিয়ে থাকার জন্য বনানীর ২,১৪১ বর্গফুটের নান্দনিক এই অ্যাপার্টমেন্ট কিনতে পারেন নিশ্চিন্তে।     

মিরপুরে ১,৮৭২ বর্গফুটের একটি আকর্ষণীয় রেডি ফ্ল্যাট বিক্রয়ের জন্য  

অফিস, শিক্ষা প্রতিষ্ঠান, শপিংমল কিংবা রেস্টুরেন্ট; মিরপুরে নেই এমন কোন কিছু খুঁজে পাওয়া প্রায় অসম্ভব। মিরপুর ১৫-তে অবস্থিত ১,৮৭২ বর্গফুটের ৩ বেডরুম এবং ৩ বাথরুমের আকর্ষণীয় একটি রেডি ফ্ল্যাট, যা আগস্ট ২০২২ এর সেরা প্রপার্টির তালিকায় জায়গা করে নিয়েছে। 

চমৎকার এই অ্যাপার্টমেন্টটি বেশ খোলামেলা। অ্যাপার্টমেন্টটি জুড়ে ৪টি ব্যালকনি রয়েছে। ফলে আপনি চাইলেই এখানে বাগান করতে পারবেন খুব সহজে। ফলস সিলিং, মডার্ন স্ট্রাকচার, দেয়াল কেবিনেট সহ স্পট লাইট দিয়ে দারুণ সুন্দরভাবে ফ্ল্যাটের ইন্টেরিয়রে কাজ করা হয়েছে। আর তাই চমৎকার এই ফ্ল্যাটটি বুকিং দিতে আজই যোগাযোগ করুন বিপ্রপার্টির সাথে।  

বসুন্ধরায় ২,১০০ বর্গফুটের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে 

আপনি কি বসুন্ধরা আবাসিক এলাকায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনবেন?

বিপ্রপার্টির তালিকায় থাকা বসুন্ধরার ২,১০০ বর্গফুটের লাক্সারিয়াস এই অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার জন্য এক কথায় পারফেক্ট! ৩টি বেডরুম, ৩টি বাথরুম, এবং ২টি ব্যালকনির নান্দনিক এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন আধুনিক সব সুযোগ-সুবিধা। সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা থাকা এই ভবনে লিফট, পার্কিং স্পেস সহ সকল ব্যবস্থাই রয়েছে। মডার্ন ফিটিংস, সাথে ম্যাচিং টাইলস এর ব্যবহার অ্যাপার্টমেন্টের ইন্টেরিয়রকে আরও সুন্দর করে তুলেছে। আর তাই আগস্ট ২০২২ এর সেরা প্রপার্টি এর কথা বললে, বসুন্ধরা আবাসিক এলাকার চমৎকার এই অ্যাপার্টমেন্টটি থাকবে তালিকার শীর্ষে।      

আর তাই আপনিও যদি অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আগস্ট ২০২২ এর সেরা প্রপার্টি গুলো থেকে আপনার পছন্দের যেকোনোটি বুকিং দিতে পারেন আজই। এছাড়া আরও বিস্তারিত জানতে ঘুরে আসতে পারেন বিপ্রপার্টির ওয়েবসাইট থেকে।    

Write A Comment

Author